নেত্রকোনায় পিক আপ ও বাইকের মুখোমুখি সংঘর্ষে পুলিশ নিহত

বিজয় দাস নেত্রকোনাঃ নেত্রকোনা সদর উপজেলার বাগরা নামক স্থানে পিক আপ ও বাইকের মুখোমুখি সংঘর্ষে এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। নিহত সাইকুল ইসলাম নেত্রকোনা আদালতে কর্মরত ছিলেন। তিনি ময়মনসিংহের গৌরীপুরের বিস্তারিত..

হতাশ হয়ে দিঘী জানালেন অভিশপ্ত সময়ের কথা

হাওর বার্তা ডেস্কঃ প্রার্থনা ফারদিন দীঘি আর শিশুশিল্পী নন। রূপালি জগতে তিনি এখন চিত্রনায়িকা। কিন্তু এ যাত্রাটুকু তার জন্য তেমন সুখকর নয়। পথে পথে নানা জুট-ঝামেলা পোহাতে হয়েছে। গত বুধবার বিস্তারিত..

বীর মুক্তিযোদ্ধা-শহিদ বুদ্ধিজীবীদের তালিকা প্রকাশ

হাওর বার্তা ডেস্কঃ একাত্তরের স্বাধীনতাযুদ্ধে অংশগ্রহণকারী বীর মুক্তিযোদ্ধা ও শহিদ বুদ্ধিজীবীদের প্রথম পর্যায়ের তালিকা প্রকাশ করেছে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়। বৃহস্পতিবার বিকেলে সংবাদ সম্মেলন করে এ তালিকা প্রকাশ করেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক বিস্তারিত..

সিন্ধু নদীর পানি বণ্টন নিয়ে ভারত-পাকিস্তানের বৈঠক

হাওর বার্তা ডেস্কঃ সিন্ধু নদীর পানি বণ্টন চুক্তি নিয়ে তিন বছর পর বৈঠকে বসেছে ভারত ও পাকিস্তান। ২০১৯ সালে কাশ্মীর নিয়ে বিরোধে সম্পর্ক শীতল হয় দুই দেশের। এরপর থেকে দীর্ঘ সময় বিস্তারিত..

মুজিববর্ষের ঘর বরাদ্দে মেম্বার নিল ১৫ হাজার টাকা, পদে পদে খরচ

হাওর বার্তা ডেস্কঃ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে গৃহহীনদের জন্য ঘর নির্মাণে সরকারের মানবিক উদ্যোগকে প্রশ্নবিদ্ধ করার অপচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। ঘরের নির্মাণসামগ্রী ক্রয় ও পরিবহন খরচ প্রদানে বাধ্য করেই ক্ষান্ত হয়নি, এরপর বিস্তারিত..

আসুন, সব ভেদাভেদ ভুলে সোনার বাংলা গড়ি: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সুবর্ণজয়ন্তীর এই শুভক্ষণে আমাদের শপথ নিতে হবে কেউ যেন বাংলাদেশের মানুষের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলতে না পারে। ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে বিস্তারিত..

ডাকসুর সাবেক ভিপি নুরকে খুঁজছে পুলিশ

হাওর বার্তা ডেস্কঃ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরের প্রতিবাদে মতিঝিল এলাকায় বিক্ষোভ ও সংঘর্ষের ঘটনায় ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরকে খুঁজছে পুলিশ। তবে এ ঘটনায় আটক মাওলানা রফিকুল বিস্তারিত..

বয়স নিয়ে সমালোচনার জবাব দিলেন পূর্ণিমা

হাওর বার্তা ডেস্কঃ ঢালিউডের এক সময়ের জনপ্রিয় নায়িকা পূর্ণিমা। এখন বড়পর্দায় নিয়মিত না হলেও, টেলিভিশনের রিয়েলিটি শোয়ে উপস্থাপনা কিংবা বিচারক হয়ে কাজ করে যাচ্ছেন। সোশ্যাল মিডিয়াতেও তিনি বেশ সরব। দুই বিস্তারিত..

গোপন ষড়যন্ত্রের কথা প্রকাশ্যে আনলেন সার্বিয়ান মডেল নাতালিয়া

হাওর বার্তা ডেস্কঃ বিশ্বের এক নম্বর টেনিস তারকা নোভাক জতোভিচের সঙ্গে সেক্স টেপ শুট করতে প্রায় ৭২ লক্ষ টাকা অফার করা হয়। এমনটাই জানিয়েছেন সার্বিয়ান মডেল নাতালিয়া সেকিচ। ইউরোপের একটি বিস্তারিত..

ইউনিয়ন পরিষদ নির্বাচন ব‌রিশা‌লে আওয়ামী লীগের ১৩ চেয়ারম্যান প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী

হাওর বার্তা ডেস্কঃ বরিশালে আসন্ন ইউনিয়ন প‌রিষদের (ইউপি) নির্বাচ‌নে ১৩ জন চেয়ারম‌্যান প্রার্থী বিনা প্রতিদ্ব‌ন্দ্বিতায় জয়ী হ‌য়ে‌ছেন। ব‌রিশাল জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূ‌ত্রে গতকাল বুধবার রা‌তে এ তথ‌্য জানা গেছে। বিস্তারিত..