করোনায় আক্রান্ত রুহুল কবির রিজভী

হাওর বার্তা ডেস্কঃ প্রাণঘাতি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। বুধবার রাজধানীর পপুলার হাসপাতালে করোনা টেস্টের জন্য স্যাম্পল দিলে পজিটিভ রিপোর্ট আসে। রুহুল কবির রিজভী নিজেই বিস্তারিত..

প্রতিপক্ষকে কড়া বার্তা দিলেন মিমি

হাওর বার্তা ডেস্কঃ ভোটে জিতেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের আঘাতের প্রতিশোধ নেব।’ নির্বাচনী প্রচারে নেমে এমন সুরই শোনা গেল যাদবপুরের তৃণমূল সাংসদ, অভিনেত্রী মিমি চক্রবর্তীর গলায়। বেশ কিছুদিন ধরেই নিজের কেন্দ্রের বিস্তারিত..

খুনের মামলায় কোয়েল

হাওর বার্তা ডেস্কঃ খুনের মামলায় ফেঁসে গেলেন কোয়েল মল্লিক। নিজেকে কি পারবেন তিনি নির্দোষ প্রমাণ করতে? কোয়েল ভক্তরা নিশ্চয় চমকে উঠছেন এমন লেখনিতে। না, কোয়েলকে পর্দায় মিথ্যে খুনের চরিত্রে দেখা বিস্তারিত..

চিচিঙ্গার বিস্ময়কর উপকারিতা

হাওর বার্তা ডেস্কঃ পুষ্টিগুণে পরিপূর্ণ গ্রীষ্মকালীন একটি সবজি চিচিঙ্গা। অনেকেরই খুব পছন্দের একটি সবজি এটি। চিচিঙ্গা কেবল খেতেই সুস্বাদু নয়, স্বাস্থ্যের জন্যও অনেক উপকারী। এই সবজিটি শারীরিক শক্তি বৃদ্ধি, হজম বিস্তারিত..

পঞ্চগড়ে মৃত নীলগাই উদ্ধার

  হাওর বার্তা ডেস্কঃ পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় মৃত অবস্থায় একটি নীলগাই উদ্ধার করা হয়েছে। বুধবার (১৭ মার্চ) দুপুরে উপজেলার মির্জাপুর ইউনিয়নের খচপাড়া এলাকা থেকে মৃত অবস্থায় ওই নীলগাইটি উদ্ধার করা বিস্তারিত..

মুজিবের স্বপ্নেই স্বাধীনতা সম্ভব হয়েছে: ট্রুডো

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশের মানুষ যে স্বাধীনতা উদযাপন করছেন তা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নেই সম্ভব হয়েছে বলে মন্তব্য করেছেন কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো। শেখ মুজিবুর রহমান তার নিজের জীবন বিস্তারিত..

আত্রাইয়ের ধুধু বালুচর এখন সবুজের সমারোহ

হাওর বার্তা ডেস্কঃ মোহাম্মদ আলম শেখ (৪০)। ভূমিহীন, অন্যের জায়গায় ছোট পরিসরে দুটো ছোট ছোট ঘর তৈরি করে স্ত্রী এক ছেলে আর এক মেয়ে নিয়ে বসবাস। দারিদ্রতার আর অভাবের মধ্যেই বিস্তারিত..

শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের সুপারিশ করেছে স্বাস্থ্য মন্ত্রণালয়

হাওর বার্তা ডেস্কঃ চলতি বছর করোনার সংক্রমণ হঠাৎ উর্ধ্বমুখী হওয়ায় ভাইরাসটির সংক্রমণ রোধে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের সুপারিশসহ ১২ দফা দাবি করেছে স্বাস্থ্য মন্ত্রণালয়। মঙ্গলবার স্বাস্থ্য অধিদপ্তরে করোনা ভাইরাস প্রতিরোধ ও বর্তমানে বিস্তারিত..

এখন শুধু এগিয়ে যাওয়ার পালা: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ এখন যে অবস্থানে পৌঁছেছে, সেখান থেকে তাকে সহজে নামানো যাবে না মন্তব্য করেছেন জাতির পিতা বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী বলেছেন, আওয়ামী লীগ সরকারের বিগত বিস্তারিত..

মৃত্যুর পর মওদুদের যে ছবি ভাইরাল

হাওর বার্তা ডেস্কঃ বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য, সাবেক মন্ত্রী ব্যারিস্টার মওদুদ আহমদ গতকাল মঙ্গলবার (১৬ মার্চ) সন্ধ্যা সাড়ে ৬টায় সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি বিস্তারিত..