সনির গল্প হার মানায় চলচ্চিত্রকেও

হাওর বার্তা ডেস্কঃ বাল্যবিয়ে, সংসার ও পোশাক কারখানায় কাজ করার পরও তিনি হয়েছেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। নিজের জীবনে কঠিন বাস্তবতা পার করার পর এখন কাজ করছেন নারীর ক্ষমতায়ন নিয়ে, আশা দেখাচ্ছেন বিস্তারিত..

ঐশীর নতুন ৪ গান

হাওর বার্তা ডেস্কঃ একই সময়ে চারটি নতুন গান ‘বাতাস ভরিয়া’, ‘মনে লয় আবার সেই’ ‘প্রেমো বাঁশি’ এবং ‘আদর করিয়া’য় কণ্ঠ দিয়েছেন কণ্ঠশিল্পী ফাতেমা-তুজ-জোহরা ঐশী। চলচ্চিত্রের গানে কণ্ঠ দেয়ার জন্য জাতীয় বিস্তারিত..

তারকাদের দলবদলের খেলায় জমে উঠেছে পশ্চিমবঙ্গের নির্বাচন

হাওর বার্তা ডেস্কঃ ভারতের পশ্চিমবঙ্গ রাজ্য সরকার নির্বাচনে রাজনীতির ময়দানে খবরের শিরোনামে এখন তারকারা। নির্বাচনের আগ মুহূর্তে প্রতিদিনই গেরুয়া শিবির তথা পদ্মফুল অথবা তৃণমূলের ঘাসফুলে নাম লেখাচ্ছেন অনেকে। সোশ্যাল মিডিয়ায় বিস্তারিত..

সরকারি চিনিকলে দুর্নীতি

হাওর বার্তা ডেস্কঃ সরকারি চিনিকলগুলোকে বছরের পর বছর ভর্তুকি প্রদান করা হলেও ব্যাপক অনিয়ম ও দুর্নীতিতে ডুবতে বসেছে এসব প্রতিষ্ঠান। অব্যাহত লোকসানের কারণে প্রতিযোগিতায় বেসরকারি কোম্পানির তুলনায় পিছিয়ে পড়ছে এসব বিস্তারিত..

স্বাধীনতার ৫০ বছর পূর্তি অনুষ্ঠানে বাংলাদেশে আসছেন ৫ রাষ্ট্রপ্রধান

হাওর বার্তা ডেস্কঃ স্বাধীনতার ৫০ বছর পূর্তি অনুষ্ঠানে সরাসরি অংশ নিতে ভারত, মালদ্বীপ, শ্রীলঙ্কা, নেপাল ও ভুটানের রাষ্ট্রপ্রধানরা বাংলাদেশে আসছেন বলে জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেন। আজ বৃহস্পতিবার বিস্তারিত..

টিকা নিলেই করোনামুক্ত ভাববেন না : স্বাস্থ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, এক ডোজ টিকা নিয়েই ভাবা উচিত না যে করোনামুক্ত। টিকা নিলেই করোনামুক্ত ভাববেন না। দ্বিতীয় ডোজ নেওয়ার পর সময় লাগবে সুরক্ষা তৈরি হতে। বিস্তারিত..

দুর্গাপুরে ২৯৭ জন শিশু পেলো সহায়তা ও সামগ্রী

বিজয় দাস নেত্রকোনাঃ নেত্রকোনার দুর্গাপুরে মধ্য ও দক্ষিন শিশু উন্নয়ন প্রকল্প ‘বিডি ৪০২ এর আওতায় ২৯৭ জন স্পন্সর শিশুদের মাঝে খাদ্য সহায়তা, মশারী ও শিক্ষা সামগ্রী বিতরন করা হয়েছে। বৃহস্পতিবার বিস্তারিত..

নেত্রকোনায় বিজিবির অভিযানে বিপুল পরিমাণ ভারতীয় চা পাতা ও সুপারি জব্দ

বিজয় দাস নেত্রকোনাঃ নেত্রকোণার কলমাকান্দা সীমান্তে বিজিবি’র বিশেষ অভিযানে আজ বৃহষ্পতিবার দুপুরে প্রায় দেড় হাজার কেজি চায়ের পাতা ও সুপারি জব্দ করা হয়েছে। নেত্রকোণা বিজিবি ৩১ ব্যাটালিয়নের উপ অধিনায়ক নূরুদ্দীন বিস্তারিত..

২৪ ঘণ্টায় রেকর্ড করোনা রোগী শনাক্ত, মৃত্যু ৬

হাওর বার্তা ডেস্কঃ কোভিড-১৯ এ গত দুই মাসের মধ্যে সবচেয়ে বেশি রোগী শনাক্ত হয়েছে গত ২৪ ঘণ্টায়।  ১০৫১ জন করোনা রোগী ধরা পড়েছেন নতুন করে।  আর এই সময়ে মৃত্যু হয়েছে বিস্তারিত..

টিকা নেওয়ার ৪ দিন পর করোনায় আক্রান্ত কাজী হায়াত

হাওর বার্তা ডেস্কঃ টিকা নেওয়ার ৪ দিন পর কভিড পজেটিভ খ্যাতনামা নির্মাতা ও অভিনেতা কাজী হায়াৎ। মঙ্গলবার (১০ মার্চ) রাতে স্ত্রীসহ তার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। বিষয়টি নিশ্চিত করে কাজী বিস্তারিত..