যেসব উপাদান স্তন ক্যান্সারের ঝুঁকি বাড়ায়

হাওর বার্তা ডেস্কঃ নারীদের অন্যান্য রোগের মধ্যে স্তন ক্যান্সার অন্যতম। যদিও স্তন ক্যান্সার পুরুষদেরও হয়ে থাকে, তবে তা গণনায় খুবই কম। আপনি জানলে অবাক হবেন, সারাবিশ্বে নারীমৃত্যুর অন্যতম কারণ স্তন বিস্তারিত..

নারী দিবসে ববির প্রথম

হাওর বার্তা ডেস্কঃ বর্তমান সময়ের জনপ্রিয় ও ব্যস্ত চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। তিনি নারী কেন্দ্রীক বেশকিছু কমার্শিয়াল সিনেমায় অভিনয় করেছেন। এরমধ্যে তার দেহরক্ষী, অ্যাকশন জেসমিন, বিজলী, ব্ল্যাকমেইল উল্লেখযোগ্য। নারীকেন্দ্রিক গল্পে বিস্তারিত..

হাওর বার্তা ডেস্কঃ ব্রিটিশ রাজপরিবারে বর্ণবৈষম্যের ভয়াবহ অভিযোগ তুলেছেন প্রিন্স হ্যারির স্ত্রী মেগান মার্কেল। তার গায়ের রঙ কালো হওয়ার কারণে সন্তানের গায়ের রঙ কেমন হবে তা নিয়ে রাজপ্রাসাদে আলোচনা চলতো বিস্তারিত..

পৌর ও উপজেলা নির্বাচনেও অংশ নেবে না বিএনপি

হাওর বার্তা ডেস্কঃ ইউনিয়ন পরিষদের পর এবার সামনে আর কোনো পৌরসভা ও উপজেলা নির্বাচনেও অংশ না নেয়ার সিদ্ধান্ত নিয়েছে বিএনপি। দলের স্থায়ী কমিটির সভায় এমন সিদ্ধান্ত হয়েছে বলে জানিয়েছেন দলটির বিস্তারিত..

  হাওর বার্তা ডেস্কঃ ২০২০-২০২১ শিক্ষাবর্ষে গুচ্ছপদ্ধতিতে বিশ্ববিদ্যালয়ে ভর্তির জন্য শিক্ষার্থীরা ১ থেকে ১৫ এপ্রিল পর্যন্ত আবেদনের সুযোগ পাবেন। গুচ্ছভুক্ত পরীক্ষা শুরু হবে ১৯ জুন থেকে। যেসব শিক্ষার্থী ন্যূনতম যোগ্যতা বিস্তারিত..

ভারত থেকে কেন তেঁতুল বিচি কিনছে বাংলাদেশ

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশে তেঁতুল খুবই জনপ্রিয়। বাংলাদেশে সম্প্রতি ভারত থেকে ৯০ মেট্রিক টন তেঁতুলের বিচি আমদানি করা হয়েছে। প্রতি টন তেঁতুলের বিচি ২০০ মার্কিন ডলার মূল্যে আমদানি করা হয়েছে। বিস্তারিত..

এশিয়া কাপে খেলতে পারবেন না কোহলিরা

  হাওর বার্তা ডেস্কঃ বিরাট কোহলির মতো ভারতীয় তারকা ক্রিকেটারদের এশিয়া কাপে খেলা অনিশ্চিত। এশিয়া কাপে ভারত অংশ নিলেও খেলতে পারবেন না রোহিত শর্মারা। আগামী জুনে এশিয়া কাপ অনুষ্ঠিত হওয়ার বিস্তারিত..

মাত্র ১০ টাকায় ১০০ কিলোমিটার

হাওর বার্তা ডেস্কঃ এক চার্জ চলবে ১০০ কিলোমিটার। চার্জিং খরচ হাতেগোনা। নেই রক্ষণাবেক্ষণ খরচ। এমনই একটি পরিবেশবান্ধব ইলেকট্রিক বাইক এনেছে ভারতের অটোমোবাইল প্রাইভেট লিমিটেড নামের একটি প্রতিষ্ঠান। মডেল অটাম ১.০। বিস্তারিত..

অতিরিক্ত আইজিপি মাহবুব হোসেনের চুক্তির মেয়াদ বাড়ল

হাওর বার্তা ডেস্কঃ অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক (অতিরিক্ত আইজিপি) মাহবুব হোসেনের চুক্তির মেয়াদ আরও ৬ মাস বাড়ল। মাহবুব হোসেনের চুক্তির মেয়াদ বাড়িয়ে সোমবার (৮ মার্চ) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে আদেশ জারি করা বিস্তারিত..

পালিত হচ্ছে আন্তর্জাতিক নারী দিবস

হাওর বার্তা ডেস্কঃ আজ বিশ্ব নারী দিবস। বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশও নানা কর্মসূচির মধ্যদিয়ে আজ সোমবার পালিত হচ্ছে আন্তর্জাতিক নারী দিবস। ১৯৭৫ সাল থেকে জাতিসংঘ আন্তর্জাতিক নারী দিবস হিসেবে বিস্তারিত..