নেত্রকোনায় ট্রাক চাপায় শিশু নিহত

বিজয় দাস নেত্রকোনাঃ নেত্রকোনার পুর্বধলায় ট্রাক চাপায় তানিয়া আক্তার (৯) নামের এক শিশু নিহত হয়েছে।মঙ্গলবার (২ মার্চ) রাত আটটার দিকে শ্যামগঞ্জ থেকে দুর্গাপুরগামী একটি দ্রুতগামী ট্রাকের চাপায় পুর্বধলা উপজেলা সদরের বিস্তারিত..

জনগণের জন্য খাদ্য, বাসস্থান ও টিকার প্রাধান্য দিচ্ছে সরকার: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সরকার এখন চলমান উন্নয়ন এজেন্ডাগুলোর পাশাপাশি কোভিড-১৯ মহামারির এই কঠিন সময়ে জনগণের জীবিকা, খাদ্য, বাসস্থান ও টিকাদান কর্মসূচিকে প্রাধান্য দিচ্ছে। তিনি বলেন, করোনাভাইরাসের বিস্তারিত..

১০৮ মেগাপিক্সেল ক্যামেরার স্মার্টফোন আনল রিয়েলমি

হাওর বার্তা ডেস্কঃ প্রথমবারের মতো ১০৮ মেগাপিক্সেল ক্যামেরার স্মার্টফোন নিয়ে এসেছে জনপ্রিয় ব্র্যান্ড রিয়েলমি। মঙ্গলবার (২ মার্চ) অনুষ্ঠিত অনলাইন ক্যামেরা ইনোভেশন ইভেন্টে রিয়েলমি এইট সিরিজের ফোনের এই আকর্ষণীয় ফিচারটি উন্মোচিত বিস্তারিত..

এ সময় রাতে হঠাৎ ঘুম ভেঙে গেলে যা করবেন

হাওর বার্তা ডেস্কঃ ঋতু পরিবর্তনের এ সময় হঠাৎ করেই রাতে ঘুমের ব্যাঘাত ঘটতে পারে। ছোট-বড় সবারই এ সমস্যাটি হতে পারে। হঠাৎ ঠান্ডা আবার গরমে গা ঘেমে ঘুম ভেঙে যেতে পারে। বিস্তারিত..

২৬ মার্চ ঢাকা-জলপাইগুড়ি ট্রেন উদ্বোধন করবেন হাসিনা-মোদি

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশের স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে বাংলাদেশ ও ভারতের মধ্যে নতুন একটি আন্তঃদেশীয় যাত্রীবাহী ট্রেন চালু হচ্ছে। ঢাকা থেকে সরাসরি ভারতের নিউ জলপাইগুড়ি রেলজংশন পর্যন্ত নীলফামারী জেলার বিস্তারিত..

যুক্তরাজ্যের সর্বকনিষ্ঠ প্রধান শিক্ষক বাংলাদেশি তাহমিনা

হাওর বার্তা ডেস্কঃ তাহমিনা বেগম। বাংলাদেশি বংশোদ্ভূত ৩৩ বছর বয়সী এই তরুণী যুক্তরাজ্যের সর্বকনিষ্ঠ প্রধান শিক্ষক হিসেবে নিয়োগ পেয়েছেন। তাহমিনা যুক্তরাজ্যের পূর্ব লন্ডনের ফরেস্ট গেট সেকেন্ডারি স্কুলের প্রধান শিক্ষক। একাডেমিক বিস্তারিত..

ঢাকা বিভাগ সাংবাদিক ফোরামের বর্ষপূর্তি “সাংবাদিকতা ও বর্তমান প্রেক্ষাপট” নিয়ে আলোচনা সভা

হাওর বার্তা ডেস্কঃ ১ মার্চ ২০২১ইং রোজ সোমবার সকাল ১১.০০টায় জাতীয় প্রেসক্লাবের ২য় তলার জহুর হোসেন চৌধুরী হলে ঢাকা বিভাগ সাংবাদিক ফোরামের উদ্যোগে ফোরামের বর্ষপূর্তি “সাংবাদিকতা ও বর্তমান প্রেক্ষাপট” নিয়ে বিস্তারিত..

দেশে করোনাভাইরাসে আরও ৭ মৃত্যু, শনাক্ত ৫১৫

হাওর বার্তা ডেস্কঃ মহামারি করোনাভাইরাসে দেশে গত ২৪ ঘণ্টায় নতুন আরও সাতজনের মৃত্যু হয়েছে। এই সময়ে প্রাণঘাতী ভাইরাসটিতে নতুন আক্রান্ত হয়েছেন আরও ৫১৫ জন। মঙ্গলবার বিকালে স্বাস্থ্য অধিদপ্তর এক বিজ্ঞপ্তিতে দেশে বিস্তারিত..

দণ্ডিতকে দিয়ে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদ্বোধন মুক্তিযুদ্ধের অসম্মান: কাদের

হাওর বার্তা ডেস্কঃ বিএনপির স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর উদ্বোধন করেছেন দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। এ নিয়ে প্রশ্ন তুলেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। মঙ্গলবার (২ মার্চ) কাদের তার সরকারি বাসভবন বিস্তারিত..

পতিত পুকুরে শোল মাছ চাষে জাকিরের সাফল্য

  হাওর বার্তা ডেস্কঃ পতিত একটি পুকুরে শোল মাছ চাষ করে তাক লাগিয়ে দিয়েছেন সাতক্ষীরার জাকির হোসেন। সোমবার (১ মার্চ) জাকির হোসেন তার পুরাতন সাতক্ষীরার পুকুর থেকে বিক্রির জন্য প্রায় বিস্তারিত..