শেখ মুজিবুর রহমানকে অবশ্যই সম্মান দিতে হবে: ফখরুল

হাওর বার্তা ডেস্কঃ একাত্তরের ৭ মার্চ শেখ মুজিবুর রহমানের ভাষণ ‘অবশ্যই ইতিহাস’ বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শনিবার গণমাধ্যমের সঙ্গে মতবিনিময়কালে সাংবাদিকের এক প্রশ্নের জবাবে তিনি বিস্তারিত..

দ্রুত শিক্ষাপ্রতিষ্ঠান খুলতে চাই : প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, প্রাইমারি থেকে শুরু করে উচ্চ শিক্ষা পর্যন্ত সকল স্কুল-কলেজের সব শিক্ষক-কর্মচারী এবং যারা বিশ্ববিদ্যালয়ের হলে বা হোস্টেলে থাকবে, বিশ্ব স্বাস্থ্য সংস্থার নিয়ম অনুযায়ী বিস্তারিত..

মুসলিম উম্মাহর শান্তি কামনা করে আখেরী মুনাজাতের মাধ্যমে চরমোনাইর বার্ষিক মাহফিলের সমাপ্তি

হাওর বার্তা ডেস্কঃ মুসলিম উম্মাহর শান্তি কামনা করে আখেরী মুনাজাতের মাধ্যমে ঐতিহাসিক চরমোনাই দরবার শরিফের ৩দিনব্যাপী ফাল্গুনের বার্ষিক মাহফিলের সমাপ্তি হয়েছে । গত বুধবার বাদ জোহর আমীরুল মুজাহিদীন আলহাজ্ব হযরত বিস্তারিত..

যে কোনো সময় ডিভোর্স হতে পারে ট্রাম্প-মেলানিয়ার

হাওর বার্তা ডেস্কঃ সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্পের মধ্যে যে কোনো সময় ডিভোর্স হয়ে যেতে পারে বলে শঙ্কা প্রকাশ করেছেন যুক্তরাজ্যের শীর্ষস্থানীয় এক রিলেশনশীপ বিশেষজ্ঞ। বিস্তারিত..

সব স্কুল-কলেজ খুলছে ৩০ মার্চ: শিক্ষামন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ দেশের সব স্কুল কলেজ আগামী ৩০ মার্চ খুলে যাচ্ছে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ড দীপু মনি। শনিবার রাতে আন্তঃমন্ত্রণালয়ের বৈঠকের পর সংবাদ সম্মেলনে তিনি এমনটি জানান। বাংলাদেশে গত বিস্তারিত..

সাগরে উদ্ধার হওয়া রোহিঙ্গাদের ফেরত নিতে বাংলাদেশ বাধ্য নয়: পররাষ্ট্রমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, আন্দামান সাগর থেকে উদ্ধার হওয়া ৮১ রোহিঙ্গাকে গ্রহণ করতে বাংলাদেশ বাধ্য নয়। বার্তা সংস্থা রয়টার্সকে দেওয়া এক সাক্ষাত্কারে তিনি এই বিস্তারিত..

ডিজিটাল বাংলাদেশের জন্যই ডিজিটাল আইন অপরিহার্য: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ডিজিটাল বাংলাদেশে ডিজিটাল নিরাপত্তা আইন অপরিহার্য। কেউ অসুস্থ হয়ে মারা গেলে সরকারের কিছু করার থাকে না। মৃত্যু কারও কাম্য নয়। কিন্তু সেটাকে ঘিরে বিস্তারিত..

ইজিবাইক ছিনতাই করতে গিয়ে চালক বদন খন্দকারকে হত্যা করা হয়

  হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের ভৈরবে ইজিবাইকসহ নিখোঁজ হওয়ার পরদিন গত ২৩ সেপ্টেম্বর চালক মো. সোহেল ওরফে বদন খন্দকার (৩৫) এর লাশ উদ্ধার করা হয়। কিন্তু দীর্ঘদিনেও এ ঘটনার রহস্য বিস্তারিত..

গাড়ির গতি কমাতে বলবে অ্যামাজনের ক্যামেরা

হাওর বার্তা ডেস্কঃ বিশ্বের অন্যতম বৃহত্তম অনলাইন মার্কেট অ্যামাজনের কর্মীরা এতদিন যাবত বেশ স্বাচ্ছন্দ্যের সঙ্গেই  পণ্য পরিবহন করে আসছিলেন। পরিবহণের সময় পথে ক্লান্তি দূর করতে কিছুটা বিশ্রামও নিয়ে নিতে পারতেন। বিস্তারিত..

চার দেশের শিল্পীদের নিয়ে অনন্ত জলিলের সিনেমা

হাওর বার্তা ডেস্কঃ অভিনেতা ও প্রযোজক অনন্ত জলিল আগেই ঘোষণা দিয়েছিলেন তার নতুন সিনেমার নাম ‘নেত্রী-দ্য লিডার’। এতে অভিনয় করছেন বাংলাদেশ, ভারত, ইরান ও তুরস্কের অভিনয়শিল্পীরা। সিনেমার নাম ভূমিকায় অভিনয় বিস্তারিত..