শিশুর কানে সমস্যা ও তার প্রতিকার

হাওর বার্তা ডেস্কঃ শিশুর কানে সংক্রমণ হলে অনেক সময় বড়রা টের পান না। আর শিশুও তা বলতে পারে না। আর এই কারণে হঠাৎ কান থেকে পুঁজ বা পানি পরা শুরু বিস্তারিত..

মহানগরে থানার আগে হবে ইউনিট কমিটি, দিতে হবে ১শ’ জনের নাম

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের থানা ও ইউনিট কমিটি করার তাগিদ দিয়েছে কেন্দ্রীয় আওয়ামী লীগ। তৃণমূলকে আরো শক্তিশালী করতে এবার থানার আগে ইউনিট কমিটি করার বিস্তারিত..

মাছ ধরে ৫ দিনেই লাখপতি

হাওর বার্তা ডেস্কঃ দীর্ঘদিন ধরেই পদ্মা নদীতে মাছ ধরছেন জেলে মিরাজুল রহমান। তবে পাঁচদিন আগে তার জালে ধরা পড়েছিল পাঁচটি বাঘাইড়। সর্বশেষ বৃহস্পতিবার ২৮ কেজি ওজনের আরেকটি বাঘাইড় ধরা পড়ে। বিস্তারিত..

জয় বাংলা’ স্লোগান নিয়ে কী ভাবছেন ভারতের বুদ্ধিজীবীরা

হাওর বার্তা ডেস্কঃ ভারতের রাজনীতিতে নতুনভাবে আলোচনায় এসেছে জয় বাংলা স্লোগান। বিশেষ করে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী ও তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আসন্ন বিধান সভা নির্বাচনে ‘জয় বাংলা’ স্লোগানকে তার নির্বাচনের বিস্তারিত..

মা তামিমার বিয়ে দেখে অঝোরে কেঁদেছে ৮ বছরের মেয়ে তুবা

হাওর বার্তা ডেস্কঃ এবারের ভালোবাসা দিবসে ভালোবাসার মানুষ সৌদি এয়ারলাইন্সের কেবিন ক্রু তামিমা সুলতানা তাম্মিকে ঘটা করে বিয়ে করেছেন ক্রিকেটার নাসির হোসেন। গুলশানের লেকশোর হোটেলে আলোচিত নাসির-তামিমা জুটির বিবাহোত্তর সংবর্ধনা বিস্তারিত..

সিরিয়ায় হামলা করে কী বার্তা দিতে চান বাইডেন

হাওর বার্তা ডেস্কঃ সিরিয়ার পূর্বাঞ্চলে ইরানপন্থী মিলিশিয়াদের স্থাপনায় বৃহস্পতিবার হামলা চালিয়েছে যুক্তরাষ্ট্র। ইরাকে মার্কিন সেনাদের অবস্থানে সাম্প্রতিক রকেট হামলার জবাবে এই পদক্ষেপ নেওয়া হয়েছে। হামলায়  অন্তত ২২ জন নিহত হয়েছেন। বিস্তারিত..

জানমাল বাঁচাতে বন্যহাতির সঙ্গে যুদ্ধে লিপ্ত গ্রামবাসী

হাওর বার্তা ডেস্কঃ কতোদিন থাইকা হাতি আসে। জান মালের ক্ষতি করতাছে। কই কি অইছে। হাতি মরলে আর মানুষ মরলে প্রশাসন আহে। দেইখা যায়। আমগোর কষ্ট কেউ দেহে না।’ কথাগুলো বলছিলেন বিস্তারিত..

চট্টগ্রামে কৃষি উৎপাদন বাড়াতে ২১১ কোটি টাকার প্রকল্প- কৃষি মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক বলেছেন, কৃষি উৎপাদন বাড়াতে চট্টগ্রাম অঞ্চলে ৭২৫ কিলোমিটার খাল কাটার কর্মসূচি নেওয়া হয়েছে। কৃষিকে আধুনিকীকরণ ও বহুমাত্রিক করতে ২১১ কোটি টাকার এ বিস্তারিত..

বুবলিকে দুই বার গাড়ি চাপা দিয়ে হত্যাচেষ্টার অভিযোগ

হাওর বার্তা ডেস্কঃ জনপ্রিয় নায়িকা বুবলি তাকে দুইবার গাড়ি চাপা দিয়ে হত্যা চেষ্টার অভিযোগ করেছেন। ‘চোখ’ ছবির শুটিং সেট থেকে রাতে ফেরার পথে বুধ ও বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটেছে বিস্তারিত..

চট্টগ্রামে নতুন এসপি ভবন উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ ৯ কোটি ১৭ লাখ টাকা ব্যয়ে নবনির্মিত চট্টগ্রাম জেলা পুলিশ সুপার অফিসের ভবন উদ্বোধন করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) নগরের ষোলশহর ২ নম্বর গেট মোড়ে বিস্তারিত..