নেচে গেয়ে শতবর্ষী বৃদ্ধ-বৃদ্ধার বিয়ে

  হাওর বার্তা ডেস্কঃ যদিদং হৃদয়ং মম-তদিদং হৃদয়ং তব’- বিবাহবাসরে সনাতনী এ বেদমন্ত্র দিয়ে বরাবরই হিন্দু সম্প্রদায়ের তরুণ-তরুণীরা বিয়ে সম্পন্ন করেন। তবে এবার এই বেদমন্ত্র পড়ে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন বিস্তারিত..

বরগুনার বলেশ্বর নদী থেকে ৩২ কেজি ওজনের পাঙ্গাশ

হাওর বার্তা ডেস্কঃ বরগুনার বলেশ্বর নদী থেকে এক টাকা দামের একটি বরশি দিয়ে ৩২ কেজি ওজনের একটি সামুদ্রিক পাঙ্গাশ মাছ শিকার করেছেন কবির নামে স্থানীয় এক মৎস্যজীবী। আজ সোমবার (২২ ফেব্রুয়ারি) বিস্তারিত..

আমার পক্ষে লুকোচুরি করা সম্ভব না: ফারিয়া শাহরিন

হাওর বার্তা ডেস্কঃ সম্প্রতি প্রেমিকের সঙ্গে বাগদান সেরেছেন ছোটপর্দার অভিনেত্রী-মডেল ফারিয়া শাহরিন। গত শুক্রবার রাতে রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে আংটি বদল করেছেন তিনি। পাত্র মুনিম মাহফুজ রিয়ান একটি কুরিয়ার সার্ভিসের বিস্তারিত..

৫৭ লাখ কৃষক পেলেন ৩৭২ কোটি টাকার প্রণোদনা

হাওর বার্তা ডেস্কঃ চলমান ২০২০-২১ অর্থবছরে এখন পর্যন্ত প্রায় ৫৭ লাখ কৃষকের মাঝে ৩৭২ কোটি টাকার প্রণোদনা বিতরণ করেছে কৃষি মন্ত্রণালয়। প্রণোদনা কর্মসূচির আওতায় মোট জমির পরিমাণ ২৩ লক্ষ ৬৪ বিস্তারিত..

নেত্রকোনায় আন্দোলনের মুখে বন্ধ হলো ওরশ

বিজয় দাস নেত্রকোনাঃ নেত্রকোনার দুর্গাপুরে উপজেলা ঈমান আক্বিদা সংরক্ষণ কমিটি, ইন্দ্রপুর মাদরাসা ও স্থানীদের আন্দোলনের মুখে বন্ধ হলো আক্তার আলী ফকির এর ওরশ। সোমবার দুর্গাপুর থানা পুলিশ এ ওরশ বন্ধ বিস্তারিত..

পাপুলের সংসদ সদস্য পদ শূন্য ঘোষণা

হাওর বার্তা ডেস্কঃ কুয়েতের আদালতে দণ্ডিত হওয়ায় লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম পাপুলের সদস্য পদ শূন্য ঘোষণা করে প্রজ্ঞাপন জারি করা হয়েছে। সোমবার ( ২২ ফেব্রুয়ারি) জাতীয় সংসদ সচিবালয়ের বিস্তারিত..

শিক্ষাপ্রতিষ্ঠান খোলার বিষয় খতিয়ে দেখতে প্রধানমন্ত্রীর নির্দেশ

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাস (কোভিড-১৯) মহামারিতে দীর্ঘ এক বছর ধরে বন্ধ শিক্ষাপ্রতিষ্ঠান শিগগির খুলে দেয়ার বিষয়টি খতিয়ে দেখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশনা দিয়েছেন বলে জানিয়েছেন মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম। বিস্তারিত..

যে পদ্ধতিতে সংরক্ষণে পেঁয়াজ কলির স্বাদ পাবেন বছরজুড়ে

হাওর বার্তা ডেস্কঃ আমাদের দেশে নানান রঙের ও স্বাদের সবজি একমাত্র শীতেই পাওয়া যায়। যা বছরের অন্য কোনো সময় পাওয়া সম্ভব হয় না। এসময়ের নানারকম পুষ্টিকর সবজিগুলোর স্বাদ যাতে বছরজুড়ে বিস্তারিত..

স্মার্টফোন উৎপাদন ৬০ শতাংশ কমাচ্ছে হুয়াওয়ে

হাওর বার্তা ডেস্কঃ স্মার্টফোন খাত থেকে নজর সরিয়ে নিচ্ছে চীনা প্রযুক্তি জায়ান্ট হুয়াওয়ে। চলতি বছরেই স্মার্টফোন উৎপাদন ৬০ শতাংশ কমানোর পরিকল্পনা নিয়েছে প্রতিষ্ঠানটি। সম্প্রতি কম্পোনেন্ট সরবরাহকারীদেরকে এমনটাই জানিয়েছে চীনা প্রযুক্তি বিস্তারিত..

কেন সপ্তাহে অন্তত তিনবার ফুলকপি খাওয়া জরুরি

হাওর বার্তা ডেস্কঃ আমাদের দেশে একেক মৌসুমে একেক রকম সবজি পাওয়া যায়। তেমনি শীতকালীন অন্যান্য সবজিগুলোর মধ্যে ফুলকপি একটি। সাদা ছাড়াও বাজারে এখন বেগুনি, সবুজ কিংবা কমলা রঙের ফুলকপি দেখতে বিস্তারিত..