করোনায় দেশে আরও ১৬ মৃত্যু, শনাক্ত ৩১৬

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসে দেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ১৬ জনের মৃত্যু হয়েছে। নতুন রোগী শনাক্ত হয়েছে ৩১৬ জন। সোমবার বিকালে স্বাস্থ্য অধিদফতর এক বুলেটিনে দেশে করোনাভাইরাস সংক্রমণ বিস্তারিত..

আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের কর্মসূচি

হাওর বার্তা ডেস্কঃ প্রতিবছরের মতো এবারও ২১ শে ফেব্রুয়ারিকে যথাযোগ্য মর্যাদায় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস হিসেবে পালনের লক্ষ্যে ব্যাপক কর্মসূচি গ্রহণ করা হয়েছে। তবে করোনা মহামারিতে স্বাস্থ্যবিধি মেনে বিস্তারিত..

ভারতে হিমবাহ ধসে ভয়াবহ বন্যা, নিহত বেড়ে ১৪, নিখোঁজ ১৭০

হাওর বার্তা ডেস্কঃ ভারতে উত্তরাখন্ডের চামোলি জেলায় নন্দাদেবী শিখরের কাছে রবিবার একটি গ্লেসিয়ার বা হিমবাহ ধসে ভাটির বিস্তীর্ণ এলাকাকে ভাসিয়ে নিয়ে গেছে। এতে এখন পর্যন্ত ১৪ জন নিহত হয়েছেন। নিখোঁজ বিস্তারিত..

টিকা নিলেন সুবর্ণা মুস্তাফা

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসের টিকা নিলেন বরেণ্য অভিনেত্রী ও সাংসদ সুবর্ণা মুস্তাফা। সোমবার (৮ ফেব্রুয়ারি) জাতীয় সংসদ ভবনে টিকা নিয়েছেন এই অভিনেত্রী। সুবর্ণা মুস্তাফা টিকাগ্রহণের একটি ছবি পোস্ট করেছেন ফেসবুক বিস্তারিত..

বিদ্যালয় খুললে জামা-জুতার টাকা পাবে শিক্ষার্থীরা

হাওর বার্তা ডেস্কঃ সরকারি প্রাথমিক বিদ্যালয় খুললে শিক্ষার্থীদের জামা-জুতা কেনার অর্থ দেওয়া হবে।  নগদের মাধ্যমে এ অর্থ অভিভাবকের মোবাইল নম্বরে পাঠানো হবে। কিডস অ্যালাউন্স হিসেবে প্রতিটি ছাত্র-ছাত্রীকে ১ হাজার টাকা বিস্তারিত..

হাঁসের সঙ্গে ৪ দশকের বন্ধুত্ব তুর্কি ডাক পিয়নের

হাওর বার্তা ডেস্কঃ তুরস্কে রিসেপ মিরজান নামে এক ডাক পিয়নের সঙ্গে একটি রাজহাঁসের চার দশক ধরে অসাধারণ বন্ধুত্ব গড়ে উঠেছে। ১৯৮৪ সালে চিঠি বিলি করতে তুরস্কের এডিরনে প্রদেশের একটি প্রত্যন্ত বিস্তারিত..

খুঁটিতেই ঝুলে ছিল বিদ্যুৎশ্রমিকের মরদেহ

হাওর বার্তা ডেস্কঃ সাতক্ষীরার মিলবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে হাবিবুর রহমান ভুট্টো নামের এক বিদ্যুৎশ্রমিক নিহত হয়েছেন।সোমবার (৮ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে সাতক্ষীরা শহরের মিলবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত হাবিবুর বিস্তারিত..

কয়েকটি ভাষায় নির্মিত হবে নেত্রী: দ্য লিডার

হাওর বার্তা ডেস্কঃ নেত্রী দ্য লিডার’ সিনেমায় ভারতের বেশকিছু বড় অভিনেতার অংশগ্রহণের খবর এরইমধ্যে প্রকাশ্যে এসেছে। এই সিনেমায় মূল চরিত্রে অভিনয় করবেন বর্ষা, যার দেহরক্ষী হিসেবে অভিনয় করবেন অনন্ত জলিল।  বিস্তারিত..

৪০ বছর বয়সীরাও করোনা টিকা নিতে পারবেন

হাওর বার্তা ডেস্কঃ চল্লিশ বছর বয়সী মানুষও এখন করোনার টিকা নিতে পারবেন বলে জানিয়েছেন মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম। একইসঙ্গে টিকা নিলেও সবাইকে মাস্ক পরতে হবে প্রধানমন্ত্রীর এমন  নির্দেশনার কথাও বিস্তারিত..

করোনায় আক্রান্ত সুরিয়া

হাওর বার্তা ডেস্কঃ দর্শকপ্রিয় তামিল অভিনেতা সুরিয়া করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। দক্ষিণের এই তারকা রোববার (৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে এক টুইটে এ তথ্য নিশ্চিত করেছেন। মাইক্রোব্লগিং সাইট টুইটারে সুরিয়া বিস্তারিত..