আমগাছ থেকে দুই জনের ঝুলন্ত মরদেহ উদ্ধার

হাওর বার্তা ডেস্কঃ সাতক্ষীরার কলারোয়া উপজেলার শ্রীপতিপুর গ্রামের আমগাছ থেকে দুই জনের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (৭ ফেব্রুয়ারি) সকালে তাদের মরদেহ উদ্ধার করা হয়। লারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিস্তারিত..

স্বামী কেন আসামি’ খ্যাত পরিচালক আর নেই

হাওর বার্তা ডেস্কঃ অনেক জনপ্রিয় সিনেমার নির্মাতা মনোয়ার খোকন আর নেই। রোববার (৭ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৬টায় নগরীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি (ইন্না লিল্লাহি ওয়া বিস্তারিত..

৮ ফেব্রুয়ারি থেকে ভিসা দেবে দক্ষিণ কোরিয়া: পররাষ্ট্রমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ সোমবার (৮ ফেব্রুয়ারি) থেকে ভিসা দেওয়া চালু করবে দক্ষিণ কোরিয়া। রোববার (৭ ফেব্রুয়ারি) পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেন এ তথ্য জানিয়েছেন। পররাষ্ট্রমন্ত্রী বলেন, আগামীকাল সোমবার (৮ বিস্তারিত..

আলবার্টা প্রিমিয়ার সিটিজেনশিপ অ্যাওয়ার্ড পেল রিয়ানা

হাওর বার্তা ডেস্কঃ কানাডার ক্যালগেরির প্রবাসী বাঙলির মেয়ে রিয়ানা তাজরিয়ান ২০২০ সালের প্রিমিয়ার সিটিজেনশিপ অ্যাওয়ার্ড পেয়েছে নেলসন ম্যান্ডেলা হাইস্কুল থেকে। কানাডার আলবার্টা সরকার প্রতি বছর হাইস্কুল থেকে একজন ছাত্রছাত্রীকে তাদের বিস্তারিত..

ইমরান খানকে হটাতে ২৬শে মার্চ ইসলামাবাদমুখী লংমার্চের ঘোষণা

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী ইমরান খানকে ক্ষমতাচ্যুত করতে পাকিস্তানের ১১ দলীয় বিরোধী জোট পাকিস্তান ডেমোক্রেটিক মুভমেন্ট (পিডিএম) নেতারা ইমরান খান নেতৃত্বাধীন পাকিস্তান তেহরিকে ইনসাফ সরকারের বিরুদ্ধে তাদের সুনির্দিষ্ট  লড়াইয়ের প্রত্যায় বিস্তারিত..

মুম্বাই শেষে ‘বঙ্গবন্ধু’র লোকেশন হবে বাংলাদেশ

হাওর বার্তা ডেস্কঃ কারাগারের টানা ১৯ দিন অনশন ধর্মঘট সেরে তরুণ শেখ মুজিবুর রহমান নৌকা করে গ্রামে ফিরছেন। আর বাবা ও গ্রামবাসীরা তাকে নিতে এসেছেন ঘাটে।’ আজ এমন দৃশের শুটিং বিস্তারিত..

নেত্রকোনায় প্রথম করোনা টিকা নিলেন সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী

বিজয় দাস নেত্রকোনাঃ ভাইরাসের টিকা দেয়ার প্রথম দিনে নেত্রকোণায় এক হাজার সাতজনকে করোনাভাইরাসের টিকা দেয়া হচ্ছে। আজ রবিবার সকাল সোয়া ১১টার দিকে নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে সমাজকল্যাণ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান বিস্তারিত..

ইসলামে পবিত্রতার নির্দেশনা

হাওর বার্তা ডেস্কঃ পবিত্রতা অর্জনের প্রতি ইসলাম সবচেয়ে বেশি গুরুত্ব দিয়েছে। ইসলামের অন্যতম প্রধান বৈশিষ্ট্য পবিত্রতা। পবিত্রতা মানে জীবনব্যাপী। বিশ্বাসের পবিত্রতা, কর্মের পবিত্রতা, শারীরিক পবিত্রতা, মানসিক পবিত্রতা, আর্থিক পবিত্রতা, বাহ্যিক বিস্তারিত..

কোন রোগে কোন শাক-সবজি খাবেন

হাওর বার্তা ডেস্কঃ অনেকেই সুস্থ থাকার জন্য প্রতিদিন নানা রকম ওষুধ খেয়ে থাকেন। তবে ওষুধ ছাড়াও আপনি নিয়মিত শাক-সবজি খেলে সুস্থ থাকবেন। শাক-সবজিতে ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ, চোখের সমস্যা, অ্যাসিডিটির মতো বিস্তারিত..

কোরআনে হাফেজদের গাড়ি ভাড়া ফ্রি

হাওর বার্তা ডেস্কঃ কোরআনে হাফেজদের ভালোবাসেন বাসমালিক। এজন্য তাদের থেকে নেবেন না কোনো ভাড়া। শুধু তাই নয়, বাসের সামনে টানিয়ে দেয়া হয়েছে একটি পোস্টারও। যেখানে লেখা রয়েছে ‘কোরআনের হাফেজদের জন্য বিস্তারিত..