ভারতে পাচারের সময় ৩৬ হাঁসপাখি উদ্ধার

হাওর বার্তা ডেস্কঃ ভারতে পাচারের সময় ৩৬ টি গ্রিনল্যান্ডের সাদা ফ্রন্টেড হাঁসপাখি উদ্ধার করা হয়েছে। একইসঙ্গে পাচার প্রক্রিয়ার সাথে সম্পৃক্ত তিন যুবককে আটক করা হয়। শুক্রবার (০৫ জানুয়ারি) ভোর সাড়ে বিস্তারিত..

আমাশয় সারাতে কার্যকরী কচু

হাওর বার্তা ডেস্কঃ পরিচিত সবজিগুলোর মধ্যে কচু অন্যতম। কচু এবং কচুর শাক দুটোতেই রয়েছে প্রচুর পরিমাণে ভিটামিন এ,বি,সি,ক্যালসিয়াম ও লৌহ। ভিটামিন এ জাতীয় খাদ্য রাতকানা প্রতিরোধ করে আর ভিটামিন সি বিস্তারিত..

হবিগঞ্জে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক নিহত

হাওর বার্তা ডেস্কঃ হবিগঞ্জের বাহুবলে জমিতে পানি সেচের বিরোধ কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে জামাল মিয়া (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন। শুক্রবার দুপুর ১টার দিকে উপজেলার ফতেহপুর গ্রামে এ ঘটনা বিস্তারিত..

২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু কমে সাতজনে নামল

হাওর বার্তা ডেস্কঃ গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও দেশে আরও ৭ জনের মৃত্যু হয়েছে। এর আগে গত ২৯ জানুয়ারিও সাতজন মৃত্যুর তথ্য দিয়েছিল স্বাস্থ্য অধিদপ্তর, যা ছিলো গত বিস্তারিত..

অনন্ত-বর্ষার নতুন ছবিতে ভারতের ৩ জনপ্রিয় অভিনেতা

হাওর বার্তা ডেস্কঃ নির্মাণচলতি ‘দিন: দ্য ডে’র পর নতুন আরও একটি ছবি নির্মাণের ঘোষণা দিয়েছেন দেশের আলোচিত নায়ক-প্রযোজক অনন্ত জলিল। এ ছবির নাম ‘নেত্রী: দ্য লিডার’। ছবিটির কেন্দ্রীয় চরিত্র অর্থাৎ বিস্তারিত..

জুমার দিনের সবচেয়ে বেশি ফজিলতপূর্ণ যেসব আমল

হাওর বার্তা ডেস্কঃ সপ্তাহের সবচেয়ে শ্রেষ্ঠ ও মর্যাদাপূর্ণ একটি দিন শুক্রবার বা জুমার দিন। মহান রাব্বুল আলামিন আল্লাহ তায়ালা মুসলিম সমাজে এই দিনটিকে পৃথিবীর অন্যতম তাৎপর্যবহ দিবস হিসেবে বিশেষ মর্যাদায় বিস্তারিত..

৫৬০ মডেল মসজিদ নির্মাণ বিশ্বের ইতিহাসে বিরল: ধর্ম প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান বলেছেন, সারাদেশে একযোগে ৫৬০টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ বিশ্বের ইতিহাসে বিরল। তিনি বলেন, এসব মসজিদ নির্মাণে বৈদেশিক সাহায্য পাওয়ার বিস্তারিত..

চার বাড়িতে ৪০ মৌচাক, আতঙ্কে গ্রামবাসী

হাওর বার্তা ডেস্কঃ পাবনার চাটমোহর উপজেলা সদর থেকে প্রায় ৭ কিলোমিটার দূরের মূলগ্রাম ইউনিয়নের শাহপুর গ্রাম। ওই গ্রামের চার বসতবাড়িতে ৪০টি মৌচাক রয়েছে। মৌমাছির কামড়ের ভয়ে এরই মধ্যে একটি পরিবার বিস্তারিত..

পিছিয়ে যাচ্ছে ইউনিয়ন পরিষদ নির্বাচন, বর্তমান চেয়ারম্যান মেম্বাররা অতিরিক্ত সময় দায়িত্ব পালন করতে পারবেন

হাওর বার্তা ডেস্কঃ  আগামী ২ মার্চ চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশসহ বিভিন্ন কারণ দেখিয়ে ওই সময়ের মধ্যে এসব ইউনিয়নে নির্বাচন আয়োজন করা সম্ভব হবে না-এমনটি মনে করছে নির্বাচন কমিশন (ইসি) সচিবালয়। বিস্তারিত..

হাওর বার্তা ডেস্কঃ আগামী ২ মার্চ চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশসহ বিভিন্ন কারণ দেখিয়ে ওই সময়ের মধ্যে এসব ইউনিয়নে নির্বাচন আয়োজন করা সম্ভব হবে না-এমনটি মনে করছে নির্বাচন কমিশন (ইসি) সচিবালয়। বিস্তারিত..