হোয়াটসঅ্যাপের প্রাইভেসি পলিসিতে নতুন পদ্ধতি

হাওর বার্তা ডেস্কঃ হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের নতুন প্রাইভেসি পলিসি সম্পর্কে জানাতে নতুন পদ্ধতি অনুসরণ করা হয়েছে। এই মেসেজিং অ্যাপটি এখন সরাসরি ব্যবহারকারীদের কাছে তাদের পলিসির আপডেট পৌঁছে দেবে বলে জানিয়েছে। এটি বিস্তারিত..

গুচ্ছ পদ্ধতিতে ২০ বিশ্ববিদ্যালয়ে কয়েক ধাপে ভর্তি পরীক্ষা

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাস পরিস্থিতি স্বাভাবিক হলে দেশের ২০টি সাধারণ এবং বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষা নেয়া হবে। কয়েকটি ধাপে এ ভর্তি পরীক্ষা আয়োজন করা হবে। এই বিস্তারিত..

যে ৪৬ সরকারি কলেজ পেল নতুন অধ্যক্ষ

হাওর বার্তা ডেস্কঃ দেশের ৪৬টি সরকারি কলেজে নতুন অধ্যক্ষ পদায়ন করেছে শিক্ষা মন্ত্রণালয়। অধ্যক্ষ শূন্য বাকি কলেজগুলোতেও শিগগিরই পদায়ন করা হবে। মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগ বিস্তারিত..

মেহেরপুরে রবিশস্য চাষে যোগ হচ্ছে সূর্যমুখী

হাওর বার্তা ডেস্কঃ কৃষি সমৃদ্ধ জেলা মেহেরপুর। এ জেলায় প্রায় সব ধরনের ফসল উৎপাদন হয়। এবার জেলায় রবিশস্যের চাষাবাদে নতুন মাত্রা যোগ করেছে সূর্যমুখী ফুলের চাষ। এ অঞ্চলের মাটির গুণাগুণ, বিস্তারিত..

বছরব্যাপী চলবে করোনার টিকা কার্যক্রম: স্বাস্থ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ দিনে দিনে করোনার টিকা নিতে মানুষের আগ্রহ বাড়ছে-এমন দাবি করে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক জানিয়েছেন, এই টিকা কার্যক্রম দেশজুড়ে বছরব্যাপী চলবে। বৃহস্পতিবার দুপুরে রাজধানীর জাতীয় ক্যান্সার গবেষণা ইনস্টিটিউট বিস্তারিত..

করোনায় একদিনে ১৩ জনের মৃত্যু, শনাক্ত ৪৮৫

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত একদিনে বাংলাদেশে আরও ১৩ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে ৪৮৫ জন ভাইরাসটিতে সংক্রমিত হয়েছে। ২৪ ঘণ্টায় করা নমুনা পরীক্ষায় শনাক্তের হার ৩.১৮ শতাংশ। বিস্তারিত..

বাংলা ভাষায় মেসির জীবনী নিয়ে অ্যাপ

হাওর বার্তা ডেস্কঃ গুগল প্লে স্টোরে ফুটবলের জাদুকর লিওনেল মেসিকে নিয়ে বাংলা ভাষায় কোন অ্যাপ্লিকেশন ছিল না। এবার, সেই আক্ষেপ দূর করলেন খুলনা বিশ্ববিদ্যালয় থেকে সদ্য বিবিএ সম্পন্ন করা মো. বিস্তারিত..

এবার চশমার মধ্যেই স্মার্ট ফোনের সুবিধা!

হাওর বার্তা ডেস্কঃ প্রযুক্তি দিন দিন উন্নত হচ্ছে। পৃথিবীর সবগুলো প্রযুক্তি কোম্পানি দিনরাত পরিশ্রম করে যাচ্ছে নতুন কিছু করার জন্য। ব্যবহার সহজ করার জন্য। সেই ধারাবাহিকতায় এবার নাকি এবার বাজারে বিস্তারিত..

দেশ-বিদেশে এখনো গণতন্ত্রবিরোধী অপশক্তি সক্রিয়: কাদের

হাওর বার্তা ডেস্কঃ বিএনপির অগণতান্ত্রিক আচরণ ও ষড়যন্ত্রের রাজনীতিই বাংলাদেশে গণতন্ত্রের বিকাশে প্রধান বাধা বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। দেশ-বিদেশে এখনো বিস্তারিত..

ঝুঁকি জেনেও নোবেলের পক্ষ নিচ্ছি: আসিফ

হাওর বার্তা ডেস্কঃ ভারতের জি-বাংলার রিয়েলিটি শো ‘সারেগামাপা ২০১৯’ প্রতিযোগিতার মাধ্যমে সংগীতাঙ্গনে পা রাখেন মাইনুল আহসান নোবেল। এই শোয়ে অন্যের গাওয়া গান কাভার করে খুব অল্প সময়ের মধ্যে শ্রোতাপ্রিয়তা লাভ বিস্তারিত..