সৈয়দ আশরাফ, কাদের মির্জা ও এখনকার আওয়ামী লীগ

হাওর বার্তা ডেস্কঃ সৈয়দ আশরাফের কথা কারও মনে আছে কি মানুষটি চলে যাওয়ার দুই বছর পার হলো। দেখতে দেখতে সময় চলে যায়। থেমে থাকে না কারও জন্য কিছু। সৈয়দ আশরাফের বিস্তারিত..

করিমগঞ্জে ১৭৬০ পিস ইয়াবাসহ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের করিমগঞ্জে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের মাদকবিরোধী অভিযানে ১৭৬০ পিস ইয়াবাসহ মো. মামুন মিয়া (২৬) নামে এক মাদক ব্যবসায়ী আটক হয়েছে। বৃহস্পতিবার (২১ জানুয়ারি) সকালে উপজেলার বিস্তারিত..

ভারতের সেরাম ইনস্টিটিউটে আগুন

হাওর বার্তা ডেস্কঃ ভারতের ভ্যাকসিন উৎপাদনকারী প্রতিষ্ঠান সেরাম ইনস্টিটিউটে আগুন লেগেছে। বৃহস্পতিবার দেশটির পুনেতে অবস্থিত এই প্রতিষ্ঠানের নির্মাণাধীন একটি ভবনে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে বলে জানিয়েছে এনডিটিভি। অক্সফোর্ড ও এস্ট্রাজেনকার বিস্তারিত..

কিশোরগঞ্জ মিঠামইনে সেনানিবাস ও অলওয়েদার সড়ক পরিদর্শনে রাষ্ট্রপতির সামরিক সচিবসহ ১১ সদস্যের টিম

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের মিঠামইনে নির্মাণাধীন সেনানিবাসের প্রাথমিক কাজ পরিদর্শন করেছেন রাষ্ট্রপতির সামরিক সচিব মেজর জেনারেল এস এম সালাউদ্দিন ইসলাম ও রাষ্ট্রপতির সচিব সম্পদ বড়ুয়া সহ ১১ সদস্যের একটি প্রতিনিধি বিস্তারিত..

কিশোরগঞ্জে ৬১৬টি ভূমিহীন ও গৃহহীন পরিবার জমি ও ঘর পাচ্ছে

হাওর বার্তা ডেস্কঃ ‘মুজিব শতবর্ষে বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না’- প্রধানমন্ত্রীর এই নির্দেশনা অনুযায়ী কিশোরগঞ্জ জেলায় ৬১৬টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান করা হচ্ছে। এ উপলক্ষে বিস্তারিত..

জনগণের মন জয় করেছে ভালো কাজের মাধ্যমে আওয়ামী লীগ

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ভালো কাজের মাধ্যমে দেশের জনগণের মন জয় করেছে আওয়ামী লীগ। দেশের প্রাচীন এই রাজনৈতিক সংগঠনটি মানুষের বিস্তারিত..

২৪ ঘণ্টায় করোনায় আরও ১৬ মৃত্যু, শনাক্ত ৫৮৪

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বাংলাদেশে আরও ১৬ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে করোনায় মোট ৭ হাজার ৯৬৬ জনের মৃত্যু হয়েছে। এছাড়া গত ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন বিস্তারিত..

মুসলিম দেশগুলোর বিরুদ্ধে নিষেধাজ্ঞা বাতিল করলেন বাইডেন

হাওর বার্তা ডেস্কঃ সাতটি দেশের ওপর সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের নিষেধাজ্ঞা বাতিল করেছেন যুক্তরাষ্ট্রের নতুন প্রেসিডেন্ট জো বাইডেন। বুধবার তিনি শপথ নেয়ার পরপরই এ বিষয়ক নির্বাহী আদেশে স্বাক্ষর করেছেন। একইসঙ্গে বিস্তারিত..

বছরের শুরুতে নতুন তিন সিনেমায় রোশান

হাওর বার্তা ডেস্কঃ দেশের তরুণ প্রজন্মের নায়ক জিয়াউল রোশান। ইতোমধ্যে বেশ কিছু ছবিতে অভিনয় করে নিজের মেধার জানান দিয়েছেন তিনি। সেগুলোর মধ্যে উল্লেখযোগ্য ‘রক্ত’, ‘ধ্যাততেরিকি’, ‘ককপিট’ ও ‘বেপরোয়া’ মুক্তি পেয়েছে। বিস্তারিত..

কারা করোনা ভ্যাকসিন নিতে পারবেন না

হাওর বার্তা ডেস্কঃ ভারত সরকারের উপহার দেয়া ২০ লাখ ডোজ করোনার ভ্যাকসিন বাংলাদেশে এসেছে। ধারাবাহিকভাবে দেওয়া হবে এ ভ্যাকসিন। তবে সবাই এ ভ্যাকসিন গ্রহণ করতে পারবেন না। ভ্যাকসিন গ্রহণের ক্ষেত্রে বিস্তারিত..