শিশির মাখা ভোরে কুয়াশায় ভিজে হাঁটবো গাঁয়ের আলপথে

ড. গোলসান আরা বেগমঃ শিশির মাখা ভোরে কুয়াশা মাথায় হাঁটবো– মন্দ নয় অভিব্যক্তিটি। শীতে কাঁপতে কাঁপতে খুব ভোরে, ছোট বেলায় আমপাড়া বুকে নিয়ে দল বেঁধে মক্তবে পড়তে যেতাম। আলেফ,বে তা ছার বিস্তারিত..

ড. গোলসান আরা বেগমঃ শিশির মাখা ভোরে কুয়াশা মাথায় হাঁটবো– মন্দ নয় অভিব্যক্তিটি। শীতে কাঁপতে কাঁপতে খুব ভোরে, ছোট বেলায় আমপাড়া বুকে নিয়ে দল বেঁধে মক্তবে পড়তে যেতাম। আলেফ,বে তা ছার বিস্তারিত..

নেত্রকোনায় ডাকঘরের জায়গা দখল করে ঘর নির্মাণ করেছে নৈশপ্রহরী

বিজয় দাস নেত্রকোনাঃ নেত্রকোণার সীমান্তে কলমাকান্দা  উপজেলায়  লেংগুরা বাজারে  সরকারি ডাকঘরের সামনের  জায়গা অবৈধভাবে দখল করে ঘর নির্মাণের অভিযোগ উঠেছে পশ্চিম লেংগুরার লাল মিয়ার বিরুদ্ধে। সে লেংগুরার সরকারি স্বাস্থ্য কেন্দ্রের নৈশ বিস্তারিত..

তিন সিনেমায় সাইমনের সঙ্গী মাহি

হাওর বার্তা ডেস্কঃ পোড়ামন’ খ্যাত জুটি সাইমন সাদিক ও মাহিয়া মাহি। জাকির হোসেন রাজু পরিচালিত এ সিনেমায় অভিনয় করে প্রশংসা কুড়ান তারা। আবারো তিনটি সিনেমায় জুটি বাঁধতে যাচ্ছেন মাহি-সাইমন। সোমবার বিস্তারিত..

ব্যাটিং পজিশনে অবনমন হচ্ছে সাকিবের

হাওর বার্তা ডেস্কঃ নিজের পছন্দের পজিশনে আর ব্যাট করতে পারছেন না সাকিব আল হাসান। তরুণ ব্যাটসম্যান নাজমুল হোসেন শান্তকে জায়গা করে দিতেই নিজের পছন্দের তিন নম্বর পজিশন হারাচ্ছেন সাকিব। যে বিস্তারিত..

ভারতে করোনা টিকা নেওয়ার পর ১ জনের মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ ভারতে করোনাভাইরাসের টিকা গ্রহণের ২৪ ঘন্টা পর একজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এছাড়া পার্শ্বপ্রতিক্রিয়া দেখা দিয়েছে ৪৪৭ জনের শরীরে। শনিবার ভারতে করোনার টিকাদান কর্মসূচি শুরু হয়। সারা বিস্তারিত..

ধর্মীয় শিক্ষার অভাবে মানুষ বিপদগামী হচ্ছে- পীর সাহেব চরমোনাই

হাওর বার্তা ডেস্কঃ ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, ইসলামী ও ধর্মীয় শিক্ষার অভাবে মানুষ বিপদগামী হচ্ছে। ধর্মীয় শিক্ষার অভাবে অনেক মানুষ অনৈতিক বিস্তারিত..

গণতন্ত্র চর্চা ও উন্নয়ন কর্মসূচিতে সর্বস্তরের জনগণের অংশগ্রহণ নিশ্চিত করতে হবে: প্রেসিডেন্ট

হাওর বার্তা ডেস্কঃ সুশাসন সুসংহতকরণ, গণতন্ত্র চর্চা ও উন্নয়ন কর্মসূচিতে সর্বস্তরের জনগণের অংশগ্রহণ নিশ্চিত করতে হবে। স্বচ্ছতা, জবাবদিহি, পরমতসহিষ্ণুতা, মানবাধিকার ও আইনের শাসন সুসংহতকরণ এবং জাতির অগ্রযাত্রায় সরকারি দলের পাশাপাশি বিস্তারিত..

নাইকো দুর্নীতি: খালেদার বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি মঙ্গলবার

হাওর বার্তা ডেস্কঃ নাইকো দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানির আগামীকাল মঙ্গলবার দিন ধার্য রয়েছে। গত ৫ জানুয়ারি মঙ্গলবার কেরানীগঞ্জের কেন্দ্রীয় কারাগারের সামনে নবনির্মিত ২ নম্বর বিস্তারিত..

শীতে দুধের সঙ্গে মিছরি খাওয়ার উপকারিতা

হাওর বার্তা ডেস্কঃ সুস্থতার জন্য দুধ খুবই উপকারী একটি পানীয়। যা পুষ্টিগুণে পরিপূর্ণ। এতে রয়েছে প্রোটিন, নিয়াসিন, ফসফরাস, পটাশিয়াম, ম্যাগনেশিয়াম, ক্যালসিয়াম, আয়োডিন, খনিজ পদার্থ, চর্বি, শক্তি, রাইবোফ্লাভিন, জিংক, ভিটামিন এ, বিস্তারিত..