ফেব্রুয়ারিতে খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান

হাওর বার্তা ডেস্কঃ ফেব্রুয়ারি থেকে দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়া হতে পারে বলে জানা গেছে। মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতর (মাউশি) সূত্রে জানা গেছে, এ ক্ষেত্রে স্বাস্থ্যবিধি মেনে চলতি বছরের এসএসসি সমমান বিস্তারিত..

সেই রোহিঙ্গাদের বাংলাদেশি হিসেবেই দেখছে সৌদি

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশি পাসপোর্ট নিয়ে যেসব রোহিঙ্গা সৌদি আরবে আছে, তাদেরকে বাংলাদেশি বৈধ নাগরিক হিসেবেই দেখছে সৌদি সরকার। কিং সালমান রিলিফ সেন্টার থেকে বাংলাদেশের রোহিঙ্গা শরণার্থী ও স্বাগতিক সম্প্রদায়ের বিস্তারিত..

রসুনেই দূর হবে দাঁতের ব্যথা

হাওর বার্তা ডেস্কঃ সুন্দর ও উজ্জ্বল দাঁত সবারই সৌন্দর্য বৃদ্ধি করে। আবার এই দাঁতই অনেক কষ্টের কারণও হয়ে থাকে। দাঁতের ব্যথায় কম বেশি সবাইকে ভুগতে হয়। বিশেষ করে ছোট বাচ্চাদের বিস্তারিত..

যেসব লক্ষণে বুঝবেন স্তন ক্যান্সার, কী করবেন

হাওর বার্তা ডেস্কঃ স্তন ক্যান্সার এক ঘাতক ব্যাধি। প্রাথমিক পর্যায়ে ধরা পড়লে রোগী ভালো হওয়ার সম্ভাবনা থাকে। তবে যারা একটু দেরি করে ফেলেন, তাদের মৃত্যুঝুঁকি বেড়ে যায়। পুরুষের চেয়ে নারীরা বিস্তারিত..

ননদ-ভাবীর নির্বাচনী লড়াইয়ে ভাবীর জয়

হাওর বার্তা ডেস্কঃ নার্গিস বিবির মহিলা কাউন্সিলর হওয়া অধরাই রয়ে গেল। আবারো দ্বিতীয় বারের মত বিজয়ী হলেন তার ভাবি রোনা বিবি। রাজশাহীর বাগমারা উপজেলার ভবানীগঞ্জ পৌরসভার সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর পদে বিস্তারিত..

হবিগঞ্জে ১০ টাকা অটোরিকশার ভাড়ার জন্য সংঘর্ষ

হাওর বার্তা ডেস্কঃ হবিগঞ্জে অটোরিকশার দশ টাকা ভাড়া নিয়ে কথা কাটাকটির জেরে দুদলের সংঘর্ষের মধ্যে পুলিশসহ অন্তত ‘২৫ জন’ আহত হয়েছেন।লাখাই উপজেলার শিবপুর গ্রামে রোববার দুপুরে এই সংঘর্ষ হয় বলে লাখাই থানার বিস্তারিত..

তরুণীর ছোট পোশাকে পাইলটের আপত্তি

হাওর বার্তা ডেস্কঃ বিশ্বের রক্ষণশীল দেশগুলোতে মহিলাদের পোশাক নিয়ে জারি থাকে একাধিক নিয়মকানুন। নিয়ম ভাঙলে অবধারিত শাস্তি। ডেইলি মেইলের খবর অনুসারে, অস্ট্রেলিয়ার মতো আধুনিক দেশেও ছোট পোশাক পরায় আপত্তি? শুনতে বিস্তারিত..

করোনায় আরও মৃত্যু ২৩, শনাক্ত ৫৬৯

হাওর বার্তা ডেস্কঃ দেশে করোনায় আরও ২৩ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে করোনায় মৃতের সংখ্যা দাঁড়ালো ৭ হাজার ৯০৬ জনে। গত ২৪ ঘণ্টায় করোনায় আরও শনাক্ত হয়েছেন ৫৬৯ জন। এ বিস্তারিত..

স্পর্শিয়াকে নিয়ে নিরবের ‘ফিরে দেখা

হাওর বার্তা ডেস্কঃ আশি ও নব্বই দশকের বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা রোজিনা। চলচ্চিত্রে অভিনয় করে খ্যাতি অর্জন করেছেন অনেক আগেই। এবার প্রথমবারের মতো চলচ্চিত্র নির্মাণ করছেন তিনি। দীর্ঘদিন পর নিজের বিস্তারিত..

পৌর নির্বাচন: দ্বিতীয় ধাপে নির্বাচিত হলেন যারা

হাওর বার্তা ডেস্কঃ পৌরসভা নির্বাচনের দ্বিতীয় ধাপে দেশের ৬০টি পৌরসভায় ভোটগ্রহণ শেষ হয়েছে গতকাল। দুই একটি অপ্রীতিকর ঘটনা ছাড়া এই ধাপের নির্বাচন সুষ্ঠু হয়েছে বলে জানিয়েছে নির্বাচন কমিশন (ইসি)। শনিবার বিস্তারিত..