১৭ বছর পর মেয়েকে খুঁজে পেলেন বাবা-মা

হাওর বার্তা ডেস্কঃ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের কল্যাণে ১৭ বছর আগে হারিয়ে যাওয়া তানিয়া আক্তারকে (২৫) খুঁজে পেলেন বাবা-মা। সম্প্রতি ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌর শহরের শান্তিনগর এলাকায় মেয়ে তানিয়ার সন্ধান পান বিস্তারিত..

নিশো-মেহজাবীন এবার সংগীতশিল্পী

হাওর বার্তা ডেস্কঃ প্রেম ভালোবাসার গল্পের পাশাপাশি মাঝে মধ্যেই ব্যতিক্রমী গল্পের নাটকে অভিনয় করেন আফরান নিশো ও মেহজাবিন চৌধুরী। তেমনই একটি নাটকে সম্পতি অভিনয় করেছেন নিশো ও মেহজাবিন। নাটকটির নাম বিস্তারিত..

এবার বোমা ফাটালেন ফেনীর জয়নাল হাজারী

হাওর বার্তা ডেস্কঃ ফেনীর জয়নাল হাজারী বলেছেন, নোয়াখালীর বসুরহাটের মেয়র আব্দুল কাদের মির্জা পৌর নির্বাচনে বিভিন্ন পথসভায়, মিডিয়ার সঙ্গে সাক্ষাৎ করে অপরাজনীতি, চাঁদাবাজি, টেন্ডারবাজি, নিয়োগ বাণিজ্য, মাদক ব্যবসা ও দুই বিস্তারিত..

সাংবাদিক মিজানুর রহমান খান আর নেই

হাওর বার্তা ডেস্কঃ দৈনিক প্রথম আলোর যুগ্ম সম্পাদক মিজানুর রহমান খান (৫৩) আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ সোমবার (১১ জানুয়ারি) সন্ধ্যা ৬টা ২০ মিনিটে রাজধানীর ইউনিভার্সেল বিস্তারিত..

কন্যা এল কোহলি-আনুশকার ঘরে

হাওর বার্তা ডেস্কঃ বাবা হলেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। সোমবার ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিলেন আনুশকা শর্মা। সামাজিক  যোগাযোগমাধ্যম টুইটারে সুখবরটা নিজেই জানিয়েছেন বিরাট কোহলি। কোহলি-আনুশকা দম্পতির কন্যা বিস্তারিত..

১০ দিন পর আসছে ভ্যাকসিন, প্রয়োগ ফেব্রুয়ারির শুরুতে

হাওর বার্তা ডেস্কঃ আগামী ২১ থেকে ২৫ জানুয়ারির মধ্যে যে কোনো দিন ভারতের সেরাম ইনস্টিটিউটে উৎপাদিত অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার তৈরি করোনাভাইরাসের ভ্যাকসিন দেশে আসছে। আর তা প্রয়োগ শুরু হবে ফেব্রুয়ারির শুরুতেই। প্রথম বিস্তারিত..

করোনায় ২৪ ঘণ্টায় ২২ মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশে গত এক দিনে আরো ২২ জনের মৃত্যু হয়েছে, নতুন রোগী শনাক্ত হয়েছে আরো ৮৪৯ জন। সোমবার বিকালে সংবাদমাধ্যমে বিজ্ঞপ্তি পাঠিয়ে স্বাস্থ্য অধিদপ্তরের বিস্তারিত..

এইচএসসির ফল ২৮ জানুয়ারির মধ্যে

হাওর বার্তা ডেস্কঃ আগামী ২৮ জানুয়ারির মধ্যে এইচএসসি ও সমমানের রেজাল্ট প্রকাশ করা হবে বলে জানিয়েছেন মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম। সোমবার (১১ জানুয়ারি) প্রধানমন্ত্রীর সভাপতিত্বে মন্ত্রিপরিষদের নিয়মিত বৈঠক শেষে বিস্তারিত..

অনিয়মিত পিরিয়ড কেন হয়, কী করবেন

হাওর বার্তা ডেস্কঃ নারীদের নিয়মিত ও সময়মতো পিরিয়ড (মাসিক) হওয়াটাই স্বাভাবিক।  অনিয়মিত পিরিয়ড নারী স্বাস্থ্যের জন্য মোটেও ভালো নয়। অনিয়মিত পিরিয়ড বা একেবারেই পিরিয়ড বন্ধ হওয়া মূলত পলিসিস্টিক ওভারি সিনড্রোমের বিস্তারিত..

সাঈদ খোকন পুরো দোষ আমার ওপর চাপানোর চেষ্টা করছেন

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) মেয়র শেখ ফজলে নূর তাপস বলেছেন, ১৭ মে দায়িত্বভার গ্রহণের পর থেকে আমরা দুর্নীতির বিরুদ্ধে অভিযান শুরু করেছি। সেখানে আপনারা লক্ষ্য করেছেন, বিস্তারিত..