তৈমুরকে বিয়ে করতে চান নোরা ফাতেহি

হাওর বার্তা ডেস্কঃ বলিউডের আলোচিত আইটেম গার্ল নোরা ফাতেহির এক মন্তব্যে চমকে গেলেন বলিউডের আরেক অভিনেত্রী কারিনা কাপুর খান। নোরা ফাতেহি কারিনাকে জানান যে, তিনি তৈমুরকে বিয়ে করতে চান! একথা বিস্তারিত..

চলচ্চিত্র অঙ্গনের ক্ষতি, উত্তরণের পথ বললেন পপি

হাওর বার্তা ডেস্কঃ দুই যুগের অভিনয় জীবনে তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেছেন। পেয়েছেন আরো অসংখ্য সম্মাননা, অবস্থান করছেন জনপ্রিয়তার শীর্ষে। এখনো সমান দাপট নিয়ে চলচ্চিত্রে অভিনয় করে যাচ্ছেন। বলছিলাম বিস্তারিত..

মুজিববর্ষে মাথা গোঁজার ঠাঁই পাচ্ছে চুয়াডাঙ্গার ৯৯৭ ভূমিহীন পরিবার

হাওর বার্তা ডেস্কঃ মুজিববর্ষের উপহার হিসেবে আশ্রয়স্থল পাচ্ছে চুয়াডাঙ্গার ৯৯৭টি ভূমিহীন পরিবার। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া প্রতিশ্রুতির অংশ হিসেবে চুয়াডাঙ্গার চার উপজেলার ভূমিহীনদের জন্য গৃহ নির্মাণ কার্যক্রম দ্রুতগতিতে এগিয়ে চলছে। বিস্তারিত..

শীতের সবজিতে ভরপুর বাজার, কমছে দাম

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর বাজারগুলোতে এখন শীতকালীন সবজিতে ভরপুর। ফুলকপি, বাঁধাকপি থেকে শুরু করে মূলা, শিম, লাউ, গাজরসহ সব ধরনের সবজি দোকানে থরে থরে সাজানো। আর সরবরাহ বাড়ায় কমতে শুরু বিস্তারিত..

অস্ত্র তাক করে রেখেছে, আমাকে মেরে ফেলতে পারে: ওবায়দুল কাদেরের ভাই

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোটভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, চারিদিকে বারুদের গন্ধ, অস্ত্র তাক করে রেখেছে; আমাকে বিস্তারিত..

কাঁঠাল উৎপাদনে দ্বিতীয়, আমে সপ্তম, পেয়ারায় অষ্টম বাংলাদেশ

হাওর বার্তা ডেস্কঃ ফল উৎপাদনে বাংলাদেশ এরই মধ্যে পৌঁছে গেছে অনন্য শিখরে। প্রতিবছর ফল উৎপাদনে আগের রেকর্ডকে ছাড়িয়ে যাচ্ছে বাংলাদেশ। বিশ্বের শীর্ষ দেশীয় ফল উৎপাদনে ১০ নম্বর স্থানটি এখন বাংলাদেশের বিস্তারিত..

দেশপ্রেমিক বলে টুইট মুছে দিলেন ইভাঙ্কা

হাওর বার্তা ডেস্কঃ মার্কিন পার্লামেন্ট ভবনে হামলাকারী ট্রাম্প সমর্থকদের  ‘দেশপ্রেমিক’ উল্লেখ করে টুইটারে এক পোস্ট দিয়ে তা আবার মুছে ফেলেছেন ইভাঙ্কা ট্রাম্প। এই টুইটের স্ক্রিনশট অনলাইনে ছড়িয়ে পড়ার পর তীব্র বিস্তারিত..

টেকনাফে বনে অবমুক্ত করা হল ১৬ কেজি ওজনের ১১ ফুট লম্বা একটি অজগর

হাওর বার্তা ডেস্কঃ টেকনাফে বনে অবমুক্ত করা হয়েছে ১৬ কেজি ওজনের ১১ ফুট লম্বা একটি অজগর। বিকেলে টেকনাফের হোয়াইক্যং রেঞ্জের শামলাপুর পাহাড়ি এলাকায় অজগরটি অবমুক্ত করা হয়। এর আগে উপজেলার বিস্তারিত..

করোনায় আরো ১৬ জনের মৃত্যু, শনাক্ত ৭৮৫

হাওর বার্তা ডেস্কঃ গত ২৪ ঘণ্টায় সারাদেশে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরো ১৬ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে মোট মৃতের সংখ্যা দাঁড়াল ৭ হাজার ৭৩৪ জন। নতুন করে ৭৮৫ বিস্তারিত..

ইটনায় পটকা মাছ খেয়ে স্বামী-স্ত্রীর মৃত্যু, তিন সন্তান হাসপাতালে

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের ইটনায় পটকা মাছ খেয়ে বিষক্রিয়ায় স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। এছাড়া তাদের তিন কন্যাসন্তানকে গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। পটকা মাছ খেয়ে মারা যাওয়া দম্পতি হচ্ছে, হেমেন্দ্র বিস্তারিত..