নেত্রকোনায় রাষ্ট্রীয় মর্যাদায় আয়শা খানমের দাফন সম্পন্ন

বিজয় দাস নেত্রকোনাঃ নেত্রকোনায় মহিলা পরিষদ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আয়শা খানমের দাফন রাষ্ট্রীয় মর্যাদায় সম্পন্ন করা হয়েছে। আজ শনিবার বিকেলে জানাযা শেষে তার স্বামীর বাড়ি নেত্রকোনা পৌরসভার কাটলি গ্ৰামের  পারিবারিক কবরস্থানে বিস্তারিত..

নেত্রকোনায় ট্রেন ও লড়ি মূখোমুখি সংঘর্ষে চালক আহত

বিজয় দাস নেত্রকোনাঃ নেত্রকোণায় ট্রেন ও লড়ির মুখোমুখি সংঘর্ষ- লড়ি চালক আহত হয়েছেন।আজ শনিবার বিকেলে  নেত্রকোণা সদর উপজেলার ঠাকুরাকোণা ইউনিয়নের সতরশ্রী নতুন বাজার রেল গেইট এলাকায় মোহনগঞ্জগামী মহুয়া কমিউটার ট্রেন বিস্তারিত..

নতুন বছর মাতাবে যেসব সিনেমা

হাওর বার্তা ডেস্কঃ আশায় বাঁচে মানুষ, দেশ ভালোবাসায়। তাই নতুন বছরেও সিনেমা ইন্ডাস্ট্রি নিয়ে আশার যেন শেষ নেই। করোনার হানায় গেল বছরে ভঙ্গুর হয়ে যাওয়া ইন্ডাস্ট্রি ফের সচল হয়ে উঠবে বিস্তারিত..

ইন্টারন্যাশনালি পারফর্ম করতে হবে: আফরান নিশো

হাওর বার্তা ডেস্কঃ ২০২০ সালের কথা যদি হিসেবে করি তাহলে একদম স্ট্রেইট ৫ মাস কিন্তু আমাদের জীবনে ছিলো না। আমি প্রায় পাঁচ মাস কাজ করিনি। বাকি রইলো সাত মাস। এই বিস্তারিত..

হবিগঞ্জে সরকারি আমন ধান-চাল সংগ্রহ

হাওর বার্তা ডেস্কঃ হবিগঞ্জ সদর উপজেলায় সরকারের অভ্যন্তরীণ আমন ধান ও চাল সংগ্রহের উদ্বোধন করা হয়েছে। শনিবার দুপুরে ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে এ কার্যক্রমের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি হবিগঞ্জ বিস্তারিত..

দিল্লি যাচ্ছেন পররাষ্ট্র সচিব

হাওর বার্তা ডেস্কঃ সবকিছু ঠিক থাকলে ২৬ মার্চ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ঢাকা সফরে কী আলোচনা হবে সেটি ঠিক করতে এ মাসের শেষে ভারতে যাচ্ছেন বলে জানিয়েছেন পররাষ্ট্র সচিব মাসুদ বিস্তারিত..

মুজিববর্ষে স্থায়ী ঠিকানা পাচ্ছে ৯২২ পরিবার

হাওর বার্তা ডেস্কঃ মুজিববর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে খুলনার ৯ উপজেলার ভূমিহীন ও গৃহহীন ৯২২টি পরিবার নান্দনিক ঘর পাচ্ছেন। যাদের জমি এবং বাড়ি কোনো কিছুই নেই তাদেরকে সরকারি ব্যবস্থাপনায় বিস্তারিত..

জাতিসংঘে রোহিঙ্গা ইস্যুতে এবারও নীরব ভারত

হাওর বার্তা ডেস্কঃ জাতিসংঘে রোহিঙ্গা ইস্যুতে এবারও মিয়ানমারের বিরুদ্ধে অবস্থান নেয়নি ভারত।  তবে আলোচিত ওই ইস্যুতে আফ্রিকা ও প্রশান্ত মহাসাগরের ৯টি দেশ তাদের অবস্থান পরিবর্তন করে মিয়ানমারের বিরুদ্ধে ভোট দিয়েছে। বিস্তারিত..

চট্টগ্রাম বন্দর না থাকলে বাংলাদেশের উন্নয়ন এতো দ্রুত হতো না

হাওর বার্তা ডেস্কঃ চট্টগ্রামের মিরসরাইয়ে বঙ্গবন্ধু অর্থনৈতিক অঞ্চলে হালদা নদী থেকে পানি উত্তোলন করা নিয়ে বিভ্রান্তি এবং মানুষের মধ্যে ভুল বোঝাবুঝি সৃষ্টি না করার জন্য সকলের প্রতি আহ্বান জানিয়েছেন স্থানীয় বিস্তারিত..

শেখ হাসিনার দূরদর্শিতায় বাংলাদেশ এগিয়ে যাচ্ছে: নিখিল

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল বলেছেন, করোনা মহামারীর কারণে বিশ্ব অর্থনীতি পিছিয়ে পড়ছে। কিন্তু শেখ হাসিনার দূরদর্শিতায় বাংলাদেশ অর্থনৈতিকভাবে এগিয়ে যাচ্ছে। শনিবার বিস্তারিত..