রাষ্ট্রপতিকে আবারও ৪২ নাগরিকের চিঠি

হাওর বার্তা ডেস্কঃ নির্বাচন কমিশনের (ইসি) বিরুদ্ধে আনা অভিযোগের সপক্ষে অতিরিক্ত কিছু তথ্য দিয়ে রাষ্ট্রপতি আবদুল হামিদকে আরও একটি চিঠি দিয়েছেন দেশের ৪২ জন বিশিষ্ট নাগরিক। সুপ্রিমকোর্টের আইনজীবী শাহদীন মালিক বিশিষ্ট নাগরিকদের বিস্তারিত..

মিয়ানমার কিছু রোহিঙ্গা ফেরত নেবে: পররাষ্ট্রমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ থেকে মিয়ানমার কিছু রোহিঙ্গা ফেরত নেবে বলে জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. একে আবদুল মোমেন। তিনি বলেন, আগামী ফেব্রুয়ারিতে বাংলাদেশ-মিয়ানমারের মধ্যে ডিজি লেভেলের বৈঠক হবে। আর কিছু রোহিঙ্গা বিস্তারিত..

করোনায় আরও ১৬ জনের মৃত্যু, শনাক্ত ৩৬৯

হাওর বার্তা ডেস্কঃ দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ১৬ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৮ হাজার ১২৭ জনে। এছাড়া, গত ২৪ ঘণ্টায় নতুন করে ৩৬৯ জন বিস্তারিত..

বিএনপি হত্যা-সন্ত্রাসের রাজনীতি জন্মলগ্ন থেকেই বহন করে চলেছে : ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ বিএনপি হত্যা ও সন্ত্রাসের রাজনীতির উত্তরাধিকার জন্মলগ্ন থেকেই বহন করে চলেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। রোববার সকালে রাজধানীর আজিমপুরে সেভেন মার্ডার দিবস বিস্তারিত..

আট খাবারেই সুস্থ থাকবে ফুসফুস

হাওর বার্তা ডেস্কঃ মানবদেহের খুবই গুরুত্বপূর্ণ অংশ হচ্ছে ফুসফুস। যা কোনো কারণে নষ্ট হয়ে গেলে মৃত্যু ঘটাতে পারে। নানাভাবেই আমাদের দেহে রোগ বাসা বাঁধে। আর ফুসফুস আমাদের ভুলেই নষ্ট হতে বিস্তারিত..

নগর বাউল’ জেমসের ক্যামেরায় জয়া আহসান

হাওর বার্তা ডেস্কঃ দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান তার দীর্ঘ ক্যারিয়ারে অনেকের ক্যামেরাতেই ধরা দিয়েছেন। তবে এবার যেন তিনি তার চিরচেনা রূপের বাইরেও অন্য এক রূপে হাজির হলেন। ‘নগর বিস্তারিত..

মিমির জন্য ইন্টারন্যাশনাল পাত্র খুঁজছেন নুসরাত

হাওর বার্তা ডেস্কঃ অভিনেত্রী ও সাংসদ মিমি চক্রবর্তী-নুসরাত জাহান সহকর্মীর বাইরেও দুজন বেশ ভালো বন্ধু। দুজন দুজনার খুবই ঘনিষ্ঠ। নুসরাতের বিয়ের অনুষ্ঠানে শুরু থেকে শেষ পর্যন্ত ছিলেন মিমি। নিজ হাতে বিস্তারিত..

নিউইয়র্কে নিজ বাসায় বাংলাদেশি তরুণের লাশ

হাওর বার্তা ডেস্কঃ যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের জিমাম মোহাম্মদ চৌধুরী (২১) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। জ্যামাইকা এলাকার হিল সাইড এভিনিউয়ের নিজ বাসা থেকে তার লাশ উদ্ধার হয়। জিমাম উত্তর বিস্তারিত..

আ.লীগ নেতা টিটু হত্যায় ১৬ জনের যাবজ্জীবন

হাওর বার্তা ডেস্কঃ গোপালগঞ্জ পৌরসভা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এবং শরীফ ব্রিকস ও শরীফ ফিসারিজের পরিচালক আসাদুজ্জামান ওরফে টিটু শরীফ হত্যা মামলায় ১৬ আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। এসময় ১৫ বিস্তারিত..

নারীদের জটিল মনে হওয়ায় পুতুল বিয়ে করলেন এই যুবক

হাওর বার্তা ডেস্কঃ নারীদের তুলনায় পুতুলের সঙ্গে মেশা বেশি সহজ মনে হয়েছে তার। সে কারণে পুতুলের প্রতিই বেশি আকর্ষণ বোধ করেন। জীবন সঙ্গী হিসেবেও রক্তে মাংসে গড়া মানুষের বদলে সেক্স বিস্তারিত..