২০২০ সালের সেরা ১০ স্মার্টফোন

  হাওর বার্তা ডেস্কঃ করোনার কারণে কার্যত ২০২০ সাল থমকে ছিল। কিন্তু তারপরও প্রযুক্তির বাজারে উত্থান ঘটেছে। বাজারে এসেছে নিত্যনতুন ফোন। একনজরে দেখে নেওয়া যাক ২০২০ সালের সেরা ১০ স্মার্টফোন বিস্তারিত..

সীমান্তে শান্তি বজায় রাখতে সম্মত বিজিবি-বিএসএফ

হাওর বার্তা ডেস্কঃ সীমান্তে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে একসঙ্গে কাজ করবে ভারতীয় সীমান্ত রক্ষা বাহিনী-বিএসএফ ও বর্ডার গার্ড বাংলাদেশ-বিজিবি। ভারতের গৌহাটিতে দুই দেশের সীমান্ত রক্ষা বাহিনীর মহাপরিচালক পর্যায়ের ৫১তম সীমান্ত বিস্তারিত..

উন্নয়ন মানেই আওয়ামী লীগ: নানক

হাওর বার্তা ডেস্কঃ উন্নয়ন মানেই আওয়ামী লীগ বলে মন্তব্য করেছেন দলটির সভাপতিমণ্ডলির সদস্য জাহাঙ্গীর কবির নানক। বৃহস্পতিবার পঞ্চগড় শের-ই-বাংলা পার্কের মুক্তমঞ্চে পঞ্চগড় পৌরসভা নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগ প্রার্থীর পক্ষে আয়োজিত বিস্তারিত..

হবিগঞ্জ স্টেডিয়াম এলাকা আবর্জনার ভাগাড়

হাওর বার্তা ডেস্কঃ হবিগঞ্জ স্টেডিয়াম এলাকা এখন আবর্জনার ভাগাড়, দু’দফা জমি কিনেও নানা জটিলতায় থমকে আছে হবিগঞ্জ পৌরসভার ডাম্পিং স্টেশন নির্মাণ। জমি কিনে দফায় দফায় চেষ্টা করে কয়েক বছরেও এটি নির্মাণ করা যায়নি।  শুরুতে বিস্তারিত..

এই শীতে বিয়ে

হাওর বার্তা ডেস্কঃ শীতকালকে বলা হয় বিয়ের মৌসুম। কারণ বিয়ের জন্য অনেক এলাকায় শীতকে প্রাধান্য দেয়া হয়। শীতকালে বিয়ের আয়োজন করা হলে বাড়তি কিছু সুবিধা পান আয়োজকরা। আসুন জেনে নেওয়া বিস্তারিত..

স্থানীয় সরকার নির্বাচনে প্রার্থী মনোনয়নে শনিবার আওয়ামী লীগের সভা

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভা বসছে আগামীকাল। সভায় আসন্ন পৌরসভা নির্বাচনের তৃতীয় ধাপের ৬৪টি পৌরসভার মেয়র প্রার্থীর মনোনয়ন বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করা হবে বলে বিস্তারিত..

নবাব এলএলবি নির্মাতা অনন্য মামুন কারাগারে

হাওর বার্তা ডেস্কঃ নির্মাতা অনন্য মামুন ও অভিনেতা শাহীন মৃধাকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। পরে তাদের ঢাকা মহানগর দায়রা জজ আদালতে উপস্থাপন করা হলে বিচারক তাদের কারাগারে বিস্তারিত..

দুর্গাপুরে নানা আয়োজনে পালিত হচ্ছে বড়দিন

বিজয় দাস নেত্রকোনাঃ নেত্রকোনার সীমান্ত এলাকা দুর্গাপুরে নানাা আয়োজনের মধ্যে দিয়ে পালিত হচ্ছে খ্রিস্টান ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব বড়দিন। যথাযথ ধর্মীয় আচার-অনুষ্ঠান, আনন্দ-উৎসব ও প্রার্থনার মধ্য দিয়ে পালিত হচ্ছে বিস্তারিত..

নেত্রকোনায় হাওর অঞ্চলে নির্ধারিত সময়ে ফসলরক্ষা বাঁধ নির্মাণ ও সংস্কারকাজ শুরু হয়নি

বিজয় দাস নেত্রকোনাঃ নেত্রকোনার হাওর অঞ্চলে এবারও নির্ধারিত সময়ে  ফসল রক্ষা বাঁধ নির্মাণ ও সংস্কারকাজ শুরু করা সম্ভব হয়নি। সময় শেষ হলে ও  এখনো জরিপ, প্রাক্কলন ও প্রকল্প বাস্তবায়ন কমিটি বিস্তারিত..

লাইফ সাপোর্টে কটিয়াদীর জননেতা আব্দুল ওয়াহাব আইন উদ্দিন

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল ওয়াহাব আইন উদ্দিন (৬৫) কে লাইফ সাপোর্টে নেয়া হয়েছে। ঢাকার ধানমণ্ডিতে পপুলার মেডিকেল কলেজ হাসপাতালে বিস্তারিত..