৯৮ উপজেলায় হবে হাত ধোয়ার স্টেশন

হাওর বার্তা ডেস্কঃ করোনা সংক্রমণ রোধে দেশের ৩০টি জেলার ৯৮টি উপজেলায় হাত ধোয়ার স্টেশন নির্মাণের সিদ্ধান্ত নিয়েছে সরকার। দেশের বিভিন্ন স্থান বিশেষ করে স্কুল-কলেজসহ গণজমায়েত হয়; এমন স্থানের আশেপাশে হাত ধোয়ার বিস্তারিত..

শতভাগ দেশে তৈরি মোটরসাইকেল আনল হোন্ডা

হাওর বার্তা ডেস্কঃ এই প্রথম শতভাগ বাংলাদেশি তৈরি মোটরসাইকেল বিক্রির ঘোষণা দিল বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড। একই সঙ্গে দেশে কোম্পানিটি ২ লাখ মোটরসাইকেল উৎপাদন ও বিক্রি করেছে। বুধবার ঢাকার অদূরে বিস্তারিত..

ঠোঁটের কালচে দাগ দূর করার ঘরোয়া ৫ উপায়

হাওর বার্তা ডেস্কঃ গাঢ় শেডের লিপস্টিক ব্যবহারসহ বিভিন্ন কারণে ঠোঁটে অনেক সময় কালচে দাগ দেখা দেয়। অনেক সময় আর্দ্রতা হারালেও ঠোঁট বিবর্ণ ও ঠোঁট কালো হয়ে যায়। তাই ত্বকের মতো বিস্তারিত..

মোটা চালের দামও চড়া

হাওর বার্তা ডেস্কঃ মহামারী কমবেশি সব পেশার মানুষকেই অস্থির করে তুলেছে। এ অবস্থায় সবার প্রত্যাশা ছিল, অন্তত এ সময় বাজার পরিস্থিতি স্থিতিশীল থাকবে। কিন্তু লক্ষ করা যাচ্ছে, সিন্ডিকেটের কারসাজিতে প্রতি বিস্তারিত..

কোহলির জায়গায় আমি থাকলে দেশে ফিরতাম না

হাওর বার্তা ডেস্কঃ অস্ট্রেলিয়ার বিপক্ষে অ্যাডিলেড টেস্টে ৩৬ রানের লজ্জার পর ঘরে-বাইরে সমালোচনা হচ্ছে বিরাট কোহলির নেতৃত্বাধীন ভারতীয় দলকে নিয়ে। দলের এমন বিপদে পাশে না থেকে সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে বিস্তারিত..

মাতাল ফাগুন অধ্যক্ষ ড. গোলসান আরা বেগম

ড. গোলসান আরা বেগমঃ ফাগুনের আগুন জ্বলে গড়ায় কৃষ্ণচূড়া বন্যায় মিহি সুর ঠোঁটে তুলে কোকিল গান গায়। মৌ নাচে ফুলে ফুলে করে মধু আহরণ হলুদ ছড়িয়ে সর্ষে ক্ষেতে উৎসবে বসন্ত বিস্তারিত..

ড. গোলসান আরা বেগম  ফাগুনের আগুন জ্বলে গড়ায় কৃষ্ণচূড়া বন্যায় মিহি সুর ঠোঁটে তুলে কোকিল গান গায়। মৌ নাচে ফুলে ফুলে করে মধু আহরণ হলুদ ছড়িয়ে সর্ষে ক্ষেতে উৎসবে বসন্ত বিস্তারিত..

করোনায় আরও ৩০ জনের মৃত্যু, শনাক্ত ১৩৬৭

হাওর বার্তা ডেস্কঃ দেশে করোনায় আক্রান্ত হয়ে আরও ৩০ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৭ হাজার ৩৫৯ জনে। এছাড়া, গত ২৪ ঘণ্টায় নতুন করে ১ হাজার বিস্তারিত..

আরও ৪ বাস টার্মিনাল হবে ঢাকার আশপাশে

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর গণপরিবহন ব্যবস্থায় শৃঙ্খলা ফেরাতে ঢাকার আশপাশে আরও চারটি বাস টার্মিনাল নির্মাণ করা হবে বলে জানিয়েছেন ঢাকার দুই সিটি করপোরেশনের মেয়র শেখ ফজলে নূর তাপস ও মো. বিস্তারিত..

আমার সাহস আছে বলেই ৪৫ এ মা হয়েছি

হাওর বার্তা ডেস্কঃ এবছরের ফেব্রুয়ারিতে মে সামিশার জন্মের কথা জানান শিল্পা শেঠি কুন্দ্রা। সারোগেসির মাধ্যমে রাজ-শিল্পার জীবনে তাঁদের মেয়ে। সম্প্রতি নেহা ধুপিয়ার শো, ‘নো ফিল্টার উইথ নেহা’তে এসে দ্বিতীয়বার মাতৃত্ব বিস্তারিত..