এ বছর দেশের শোবিজে যাদের সংসার ভেঙে গেছে

হাওর বার্তা ডেস্কঃ মিডিয়ার বিয়ে টেকে না। এমন কথা সবখানেই প্রচলিত। বিষয়টাকে যদিও মেনে নিতে চাননা মিডিয়ার মানুষেরা। তারপরেও প্রতি বছর ‘মিডিয়ার বিয়ে টেকে না’ তত্ত্ব কেউ কেউ সত্য করে যাচ্ছেন। বিস্তারিত..

দেশের সর্ববৃহৎ সৌরবিদ্যুৎ কেন্দ্রকে জাতীয় গ্রিডে যুক্ত করছে হুয়াওয়ের স্মার্ট পিভি

হাওর বার্তা ডেস্কঃ ময়মনসিংহে দেশের সর্ববৃহৎ সৌরবিদ্যুৎ কেন্দ্রে হুয়াওয়ে স্মার্ট ফটোভোলটাইক (পিভি) সমাধান ইনস্টল করা হয়েছে। এর মাধ্যমে সম্প্রতি জাতীয় গ্রিডের সাথে যুক্ত হয়েছে এ সৌরবিদ্যুৎ কেন্দ্র। ২০২১ সালের মধ্যে বিস্তারিত..

মুক্তিযুদ্ধের সংগঠক-রাজনীতিক-সিনিয়র আইনজীবী মোজাম্মেল হক খান রতনের ইন্তেকাল

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জ জেলা ন্যাশানাল আওয়ামী পার্টি (ন্যাপ) সভাপতি, জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক, জেলা পাবলিক লাইব্রেরির সাধারণ সম্পাদক, উনসত্তরের গণঅভ্যূত্থানের অন্যতম নেতা ও মহান মুক্তিযুদ্ধের সংগঠক অ্যাডভোকেট বিস্তারিত..

ঘাড়ে প্রচণ্ড ব্যথা, কী করবেন

হাওর বার্তা ডেস্কঃ ঘাড়ব্যথার সমস্যা দেখা দেয়নি এমন মানুষ পাওয়া কঠিন। বিশেষ করে শীতকালে এটি একটি কমন সমস্যা। ঘাড়ব্যথায় পুরুষদের তুলনায় নারীরা বেশি ভোগেন। মেরুদণ্ডের ঘাড়ের অংশকে মেডিকেল ভাষায় সারভাইক্যাল বিস্তারিত..

একসঙ্গে ৩ পুত্র সন্তানের মা হলেন রোজিনা

হাওর বার্তা ডেস্কঃ শেরপুর শহরের একটি প্রাইভেট হাসপাতালে একসঙ্গে তিন পুত্র সন্তানের জন্ম দিয়েছেন এক প্রসূতি। রোববার সন্ধ্যায় শেরপুর শহরের রাজাবাড়ী (তিনআনিবাজার) এলাকার ফিরোজা-মর্তুজা প্রাইভেট হাসপাতালে অস্ত্রোপচারের মাধ্যমে তিনি এ বিস্তারিত..

যুক্তরাজ্যের সঙ্গে এখনই ফ্লাইট বন্ধ হচ্ছে না

হাওর বার্তা ডেস্কঃ নতুন করোনা ঠেকাতে যুক্তরাজ্যের সঙ্গে এখনই ফ্লাইট বন্ধের কথা ভাবা হচ্ছে না বলে জানানো হয়েছে। মঙ্গলবার (২২ ডিসেম্বর) সিভিল অ্যাভিয়েশনের চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল মফিদুর রহমান সাংবাদিকদের বিস্তারিত..

করোনায় কমলো মৃত্যু, ২৪ ঘণ্টায় ১৭

হাওর বার্তা ডেস্কঃ দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ১৭ জনের মৃত্যু হয়েছে, যা গতকালের তুলনায় ১৫ জন কম। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৭ হাজার ৩২৯ জনে। এছাড়া, গত ২৪ বিস্তারিত..

আদালতে উপস্থিত হননি খালেদা জিয়া, পরবর্তী শুনানি ২৬ জানুয়ারি

হাওর বার্তা ডেস্কঃ গ্যাটকো দুর্নীতি মামলায় আজও আদালতে উপস্থিত ছিলেন না বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া। এ মামলায় অভিযোগ গঠন শুনানির পরবর্তী তারিখ আগামী ২৬ জানুয়ারি ধার্য করেছেন আদালত। এর বিস্তারিত..

পাপুলের স্ত্রী-মেয়েকে ২৮ ডিসেম্বরের মধ্যে আত্মসমর্পণের নির্দেশ

হাওর বার্তা ডেস্কঃ জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ ও অর্থ পাচারের মামলায় লক্ষ্মীপুরের এমপি মোহাম্মদ শহিদ ইসলাম পাপুলের স্ত্রী ও মেয়েকে ২৮ ডিসেম্বরের মধ্যে আত্মসমর্পণের নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। মঙ্গলবার বিচারপতি মো. বিস্তারিত..

সীমান্ত সমস্যা নিয়ে বিএনপির কর্মসূচি লোক দেখানো: ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সীমান্ত সমস্যা নিয়ে বিএনপির কর্মসূচি লোক দেখানো। মঙ্গলবার সকালে সচিবালয়ে নিজ দপ্তরে সিলেট-শ্রীমঙ্গল ও সিলেট-হবিগঞ্জ বিস্তারিত..