বিদেশি ফল চাষে সাফল্যের হাতছানি

হাওর বার্তা ডেস্কঃ চাঁদপুর সদর উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়নের শাহতলী এলাকার বাসিন্দা চাষি হেলাল উদ্দিন। নিজস্ব জমিতে সাম্মাম, রকমেলন, মাস্ক মেলনসহ তিন জাতের তরমুজ, মালটা, ড্রাগন ফল, স্ট্রবেরি, ক্যাপসিকামসহ নানা জাতের বিস্তারিত..

চুয়াডাঙ্গায় কিশোরকে শ্বাসরোধ করে হত্যা

হাওর বার্তা ডেস্কঃ চুয়াডাঙ্গায় অজ্ঞাত পরিচয়ে এক কিশোরকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। শনিবার সকালে সদর উপজেলার ছয়ঘরিয়া-বড়সলুয়া ঢমপুল মাঠের রাস্তার পাশ থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। প্রত্যক্ষদর্শীরা জানায়, বিস্তারিত..

যদি কিন্তু তবু’ করতে গিয়ে করোনায় আক্রান্ত নুসরাত ফারিয়া

হাওর বার্তা ডেস্কঃ ওয়েব সিরিজে শুটিং করতে গিয়ে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ঢাকাই সিনেমার অভিনেত্রী নুসরাত ফারিয়া।  বর্তমানে বাসায় আইসোলেশনে থেকে তিনি চিকিৎসা নিচ্ছেন। শনিবার বিকালে যুগান্তরকে এ তথ্য নিশ্চিত করে বিস্তারিত..

জাতির পিতার অবমাননা হতে দেবেন না, প্রতিজ্ঞা সরকারি কর্মকর্তাদের

হাওর বার্তা ডেস্কঃ ঢাকাসহ সারা দেশে সমাবেশ করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি কোনো রকমের অবমাননা ও অসম্মান হতে দেবেন না বলে প্রতিজ্ঞা করেছেন দেশের সরকারি কর্মকর্তারা। শনিবার বিস্তারিত..

গুপ্তচর সানি লিওন

হাওর বার্তা ডেস্কঃ বলিউড সেনসেশন সানি লিওন। আইটেম গানে দর্শক মাতালেও ধীরে ধীরে সিনেমায় নিজের শক্ত অবস্থান তৈরি করেছেন। এবার গুপ্তচর হয়ে পর্দায় হাজির হচ্ছেন এই অভিনেত্রী। ঐতিহাসিক ঘরানার ‘দ্য ব্যাটেল বিস্তারিত..

ভাস্কর্য অবমাননাকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা: আইজিপি

হাওর বার্তা ডেস্কঃ বঙ্গবন্ধুর ভাস্কর্যের ওপরে হামলা সংবিধানের ওপর হামলা মন্তব‌্য করেছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ। তিনি বলেন, ‘ বঙ্গবন্ধুর ভাস্কর্য অবমাননাকারীদের বিরুদ্ধে কঠোর ব‌্যবস্থা নেওয়া হবে।’ শনিবার বিস্তারিত..

করোনায় আক্রান্ত জামাল ভূইয়া, খেলতে পারছেন না ভারতীয় লিগে

হাওর বার্তা ডেস্কঃ কাতারের বিপক্ষে বিশ্বকাপ ও এশিয়ান কাপের বাছাই পর্বের ম্যাচ খেলতে গিয়েছিল বাংলাদেশ। একমাত্র ম্যাচটি খেলে পুরো দল চলে এলেও মধ্যপ্রাচ্যের দেশটিতে অবস্থান করছিলেন জামাল ভূঁইয়া। দোহা থেকে বিস্তারিত..

করোনায় মৃত্যু ৭ হাজার ছাড়ালো, ২৪ ঘণ্টায় ৩৪

হাওর বার্তা ডেস্কঃ দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৩৪ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা সাত হাজার ছাড়িয়ে গেলো। এখন পর্যন্ত এ ভাইরাসে আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছেন ৭ হাজার ২০ বিস্তারিত..

সারাদেশে উদযাপিত হচ্ছে ডিজিটাল বাংলাদেশ দিবস

হাওর বার্তা ডেস্কঃ যদিও মানছি দূরত্ব, তবুও আছি সংযুক্ত’ এই প্রতিপাদ্য নিয়ে সারাদেশে উদযাপিত হচ্ছে ‘ডিজিটাল বাংলাদেশ দিবস-২০২০’। শনিবার সকাল থেকে দেশের সব জেলা-উপজেলা এবং বিদেশে অবস্থিত বাংলাদেশের দূতাবাসগুলোতেও দিবসটি বিস্তারিত..

সব খাবার খেলে ক্যানসার হতে পারে

হাওর বার্তা ডেস্কঃ অনেক জটিল রোগের সমষ্টি হচ্ছে ক্যানসার। সাধারণত ক্যানসার সংক্রামক ব্যাধি নয়। এখনো সঠিকভাবে জানা যায়নি কেন মানুষের শরীরের স্বাভাবিক কোষ অস্বাভাবিক কোষে পরিণত হয়। শরীরের সব অঙ্গ-প্রত্যঙ্গেই বিস্তারিত..