আর্জেন্টাইন মুদ্রায় যোগ হচ্ছে ম্যারাডোনার ছবি

হাওর বার্তা ডেস্কঃ সপ্তাহ দুয়েক আগে না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন আর্জেন্টিনার কিংবদন্তি ফুটবলার দিয়েগো ম্যারাডোনা। এখনো চলছে তার স্মৃতির প্রতি শোক জ্ঞাপন ও সম্মান জানানোর পালা। নিজেদের ফুটবল ইতিহাসের বিস্তারিত..

‘ডিজিটাল ওয়ার্ল্ড ২০২০’ উদ্বোধন অনুষ্ঠানে যোগ দেবেন জয়

হাওর বার্তা ডেস্কঃ আইসিটি খাতে বাংলাদেশের সক্ষমতার চিত্র তুলে ধরতে ‘Socially Distanced, Digitally Connected’ প্রতিপাদ্য নিয়ে ভার্চুয়াল মাধ্যম এবং ভৌত কাঠামোর সংমিশ্রণে ৯ ডিসেম্বর থেকে ১১ ডিসেম্বর পর্যন্ত অনুষ্ঠিত হতে বিস্তারিত..

বিদ্যালয়ে ভর্তি কার্যক্রম শুরু হতে পারে বুধবার

হাওর বার্তা ডেস্কঃ সরকারি-বেসরকারি বিদ্যালয়ে লটারির মাধ্যমে ২০২১ শিক্ষাবর্ষে ভর্তি কার্যক্রম শুরু হতে যাচ্ছে। আগামীকাল বুধবার (৯ ডিসেম্বর) থেকে শিক্ষার্থী ভর্তি কার্যক্রম শুরু করতে নীতিমালা জারি করা হতে পারে। মাধ্যমিক বিস্তারিত..

ফের এক সপ্তাহে দু’দফা বাড়ছে স্বর্ণের দাম

হাওর বার্তা ডেস্কঃ এক সপ্তাহে দু’দফা দাম কমানোর পর এবার দেশের বাজারে স্বর্ণের দাম বাড়ানোর সিদ্ধান্ত নিতে যাচ্ছে বাংলাদেশ জুয়েলার্স সমিতি (বাজুস)। বিশ্ববাজারে স্বর্ণের দাম বাড়ায় দেশের বাজারে দাম বাড়ানোর পরিকল্পনা বিস্তারিত..

এশিয়ার ১০০ প্রভাবশালীর তালিকায় পরীমনি

হাওর বার্তা ডেস্কঃ এশিয়ার ডিজিটাল তারকার তালিকা প্রকাশ করেছে বিজনেস ম্যাগাজিন ফোর্বস। এতে ১০০ জন ‘এশিয়া-প্যাসিফিকস মোস্ট ইনফ্লুয়েনশিয়াল সেলেব্রিটিস অন স্যোশাল মিডিয়া’র তালিকায় স্থান পেয়েছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। এই তালিকায় ৭০তম বিস্তারিত..

সেবা নিয়ে জনগণের কাছে যেতে হবে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী

  হাওর বার্তা ডেস্কঃ বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বলেছেন, জনগণের বিদ্যুৎ সেবা নিশ্চিত করতে বিতরণ প্রতিষ্ঠানগুলোকে আরো দায়িত্ব নিয়ে কাজ করতে হবে। সেবা নিয়ে জনগণের কাছে বিস্তারিত..

প্রকল্পের মেয়াদ ও টাকা বাড়ানোর ধারা বন্ধ করুন: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রকল্পের মেয়াদ ও ব্যয় বৃদ্ধির বিষয়ে বিরক্তি প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, প্রকল্প আবার সংশোধন, আবার টাকা বাড়ানো এই ধরনের ধারা বন্ধ করুন। প্রকল্প যে বিস্তারিত..

পায়ের হাড় কেটে লম্বা হয়েছেন যারা

হাওর বার্তা ডেস্কঃ বর্তমানে পৃথিবীতে মানুষের গড় উচ্চতা কিন্তু খুব বেশি না। প্রাপ্ত বয়স্ক মানুষের মধ্যে পুরুষের জন্য বিশ্বব্যাপী গড় উচ্চতা প্রায় ১৭২ সেমি (৫ ফুট ৭ ১/২ ইঞ্চি) এবং বিস্তারিত..

করোনায় দেশে আরও ৩২ মৃত্যু, নতুন শনাক্ত ২২০২

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসে দেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ৩২ জনের মৃত্যু হয়েছে। আর নতুন রোগী শনাক্ত হয়েছে ২ হাজার ২০২ জন। মঙ্গলবার বিকালে স্বাস্থ্য অধিদফতর এক বুলেটিনে বিস্তারিত..

একাধিক নতুন ফিচার যুক্ত হচ্ছে হোয়াটসঅ্যাপে

হাওর বার্তা ডেস্কঃ মেসেজিং প্লাটফর্ম হোয়াটসঅ্যাপে বেশ কিছু নতুন ফিচার যুক্ত হচ্ছে। এর মধ্যে অন্যতম হচ্ছে- কাস্টম ওয়ালপেপার, থিম, স্টিকার সার্চ ও অ্যানিমেটেড প্যাক। পরবর্তী আপডেটেই এসব পরিষেবা পেতে পারেন বিস্তারিত..