দ্বিতীয় ধাপে ৬১ পৌরসভায় ভোট হবে ১৬ জানুয়ারি

হাওর বার্তা ডেস্কঃ দ্বিতীয় ধাপে ৬১টি পৌরসভার নির্বাচন ১৬ জানুয়ারি অনুষ্ঠিত হবে। এ ধাপে মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ২০ ডিসেম্বর। মনোনয়নপত্র বাছাই ২২ ডিসেম্বর। আর প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ২৯ বিস্তারিত..

গাছের সুস্থতায় কীটনাশক নিম

বাগান করা অনেকেরই শখ। কারও সবজির বাগান; কারও বা ফুলের বাগান। ফলের বাগানও করেন কেউ কেউ। বাগান সেটি যে গাছেরই হোক, ক্ষতিকারক পোকা-মাকড় দেখা দেয়। প্রকৃত ফলনে বাধার সৃষ্টি করে। বিস্তারিত..

অনুমতি ছাড়া ঢাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ

হাওর বার্তা ডেস্কঃ অনুমতি ছাড়া রাজধানীতে মিছিল ও সভা-সমাবেশসহ বিভিন্ন কর্মসূচি পালন থেকে বিরত থাকার জন্য সবার প্রতি অনুরোধ জানিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। অনুরোধ উপেক্ষা করে কেউ এ ধরনের বিস্তারিত..

জলপাই দিয়ে টক-ঝাল আচার তৈরির রেসিপি

হাওর বার্তা ডেস্কঃ বাজারে পাওয়া যাচ্ছে জলপাই। টক স্বাদের এই ফল দিয়ে তৈরি করা যায় সুস্বাদু সব আচার ও চাটনি। মুখে রুচি আনতে, খাবারের স্বাদ বাড়াতে সেসবের জুড়ি নেই। আজ বিস্তারিত..

আলু-পেঁয়াজসহ ২০ কৃষিপণ্যের মূল্য নির্ধারণ করে দেবে সরকার

হাওর বার্তা ডেস্কঃ চাল-ডাল, আলু-পেঁয়াজসহ ২০ থেকে ২৫টি কৃষিপণ্যের মূল্য নির্ধারণ করে দিবে সরকার। এজন্য কাজ করছে কৃষি বিপণন অধিদপ্তর। শুধু মূল্য নির্ধারণ করে দিয়েই ক্ষান্ত থাকবে না অধিদপ্তর। করা বিস্তারিত..

ম্যাড়ম্যাড়ে এক ম্যাচে ঢাকার প্রথম জয়

হাওর বার্তা ডেস্কঃ ধীর গতির উইকেট। সেই চিরাচরিত স্বল্প পুঁজি। লক্ষ্য তাড়ায় অতি সাবধানী ব্যাটিং। ম্যাচে ছড়ানো মৃদু রোমাঞ্চ। ভাগ্যদেবী যাদের পাশে থাকে তারাই হাসে শেষ হাসি। বিপিএলে লো স্কোরিং বিস্তারিত..

দেব-মিমির পথে হাঁটবেন জিৎ

হাওর বার্তা ডেস্কঃ টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী ও অভিনেতা দেব। অভিনয় ক্যারিয়ারে অনেক ব্যবসাসফল চলচ্চিত্র উপহার দিয়েছেন তারা। পাশাপাশি রাজনীতিতেও নাম লিখিয়েছেন। তৃণমূল কংগ্রেসের প্রার্থী হয়ে ঘাটাল ও যাদবপুর থেকে বিস্তারিত..

নাতির সঙ্গে নয়, ৮৫ বছরের বৃদ্ধের সঙ্গে শারীরিক সম্পর্ক সেই মেয়ের

হাওর বার্তা ডেস্কঃ জামালপুরের দেওয়ানগঞ্জে ৮৫ বছরের বৃদ্ধ মহির উদ্দিনের সঙ্গে বিয়ে দেয়া সেই মেয়ের বয়স ১৮ বছরের ঊর্ধ্বে। আর উভয়পক্ষের সম্মতিতে সামাজিকভাবে এ বিয়ে সম্পন্ন হয়েছে। উচ্চ আদালতে জামালপুর বিস্তারিত..

ঢাকাবাসীকে জলাবদ্ধতা থেকে মুক্ত করার গুরুদায়িত্ব নিয়েছি : মেয়র তাপস

হাওর বার্তা ডেস্কঃ ঢাকাবাসীকে জলাবদ্ধতা থেকে মুক্ত করতে গুরুদায়িত্ব নিয়েছেন বলে জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। বুধবার তিনি বলেন, ‘দীর্ঘ ৩২ বছর পর বিস্তারিত..

আমনের মাঠে সোনালি উৎসব, তবু হাসি নেই চাষিদের মুখে

হাওর বার্তা ডেস্কঃ বাগেরহাটের শরণখোলায় আমনের মাঠে চলছে সোনালি উৎসব। ধুম পড়েছে ফসল কাটার। নতুন ধানের মম গন্ধে ভরে উঠেছে বাড়ির আঙিনা, মাঠঘাট, পথ-প্রান্তর। চাষি ও কৃষি শ্রমিকরা ব্যস্ত সময় বিস্তারিত..