করোনার দ্বিতীয় ঢেউও গার্মেন্টস শিল্পের ক্ষতি করতে পারবে না: বস্ত্রমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেছেন, করোনার দ্বিতীয় ঢেউও দেশের গার্মেন্টস শিল্পের কোনো ক্ষতি করতে পারবে না। শুক্রবার দুপুর ১২টায় টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন বিস্তারিত..

ফিফা র‌্যাংকিংয়ে বাংলাদেশের উন্নতি

হাওর বার্তা ডেস্কঃ চলতি মাসে ঘরের মাঠে নেপালের বিপক্ষে ফিফা প্রীতি ম্যাচে দুর্দান্ত পারফরম্যান্সের সুবাদে সুখবর পেল বাংলাদেশ ফুটদল দল। বৃহস্পতিবার ফিফা প্রকাশ করেছে সর্বশেষ র‌্যাংকিং। ফিফার সেই র‌্যাংকিংয়ে তিন বিস্তারিত..

এবার নিজের কন্ঠে গান নিয়ে হাজির হচ্ছেন হিরো আলম

হাওর বার্তা ডেস্কঃ এবার নিজের কন্ঠে গান নিয়ে হাজির হচ্ছেন হিরো আলম। গানের শিরোনাম ‘ডেটিং এ যখন তুমি আমি যাই তুমি বলো নানা নানা না’। প্রযোজনা প্রতিষ্ঠান এমওএম মিউজিক থেকে গানটি বিস্তারিত..

কিশোরগঞ্জে র‌্যাবের অভিযানে জুয়ার আসর থেকে ২৪ জুয়াড়ি গ্রেফতার

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জে অভিযান চালিয়ে একটি ওয়ান টু টেন বোর্ড, ১ টি ওয়ান টু টেন প্যানা, জুয়া খেলার ৩ লাখ ৩৪ হাজার ৪১০ টাকাসহ ২৪ জুয়ারীকে গ্রেফতার বিস্তারিত..

মাত্র দুই দিনে দূর করুন বুকের কফ

হাওর বার্তা ডেস্কঃ শীতে কিংবা ঠান্ডা লাগলে বুকের কফ জমে। আর বুকের কফ জমলে চিকিৎসা না করলে এটি দ্বারা শ্বাসযন্ত্র আক্রান্ত হওয়ার সম্ভাবনা থাকে। চিকিৎসকের কাছে যাওয়ার আগে ঘরোয়া কিছু উপায়ে বিস্তারিত..

ভুট্টাক্ষেতে পোকার আক্রমণ, দিশেহারা চাষি

হাওর  বার্তা ডেস্কঃ প্রতিবছর রেকর্ডহারে ভুট্টার আবাদ হয় চুয়াডাঙ্গা জেলায়। এবারো রেকর্ড পরিমাণ জমিতে ভুট্টার আবাদ করেছেন এখানকার কৃষকরা। তবে ভুট্টার আবাদে বাধা হয়ে দাঁড়িয়েছে পোকা ফল আর্মিওয়ার্ম। ফসল ধ্বংসকারী এ পোকার আক্রমণে দিশেহারা বিস্তারিত..

সর্দি-কাশি সারাতে খেতে পারেন মাশরুমের স্যুপ

হাওর বার্তা ডেস্কঃ শীতে মাশরুমের স্যুপ শরীরের জন্য খুবই উপকারী। সর্দি-কাশি সারাতে খেতে পারেন মাশরুমের স্যুপ। এ ছাড়া মাশরুমের স্যুপ খেতে সুস্বাদু এবং ওজন কমাতে সাহায্য করে। এটি প্রোটিনসমৃদ্ধ ও বিস্তারিত..

দেশে করোনায় আরও ২০ জনের মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ করোনায় দেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ২০ জনের মৃত্যু হয়েছে। আর নতুন রোগী শনাক্ত হয়েছে ২ হাজার ২৭৩ জন। শুক্রবার বিকালে স্বাস্থ্য অধিদফতর এক বুলেটিনে বিস্তারিত..

ডিজিটাল বাংলাদেশ’ ১৭ কোটি মানুষের ভিশন: আইসিটি প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ ডিজিটাল বাংলাদেশ’ বর্তমানে দেশের ১৭ কোটি মানুষের ভিশন তথা রূপকল্পে পরিণত হয়েছে বলে মন্তব্য করেছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। শুক্রবার রাজধানীর আগারগাঁওয়ে বিস্তারিত..

কমতে পারে রাতের তাপমাত্রা

হাওর বার্তা ডেস্কঃ আজ শুক্রবার রাতের তাপমাত্রা ১ থেকে ২ ডিগ্রি সেলসিয়াস কমতে পারে উত্তরাঞ্চলে। দেশের অন্য এলাকায় রাতের তাপমাত্রা সামান্য কমতে পারে। আগামী তিন দিনে আরও কমতে পারে রাতের বিস্তারিত..