টেকনাফে বিজিবি’র নেতৃত্বে ভাঙ্গা রাস্তা মেরামত

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসের এই দুঃসময়ে শুরু থেকে টেকনাফ উপজেলা সীমান্তে মাদক চোরাচালান রোদের পাশাপাশি জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে টেকনাফ (২ বিজিবি) ব্যাটালিয়ান। তারই ধারাবাহিকতায় জনগনের চলাচলে ও বিস্তারিত..

মেধা, জ্ঞান, বুদ্ধি ও মনন দেশের কাজে লাগাতে সরকারি কর্মচারিদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর

হাওর বার্তা ডেস্কঃ সরকার বিশ্বের সাথে তাল মিলিয় চলার মত দক্ষ সরকারি কর্মচারি গড়ে তুলতে চায় উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারি কর্মকর্তা-কর্মচারিদের মেধা, জ্ঞান, বুদ্ধি এবং মননকে দেশের কাজে বিস্তারিত..

বলাৎকারের অভিযোগে দুই মাদ্রাসা শিক্ষক গ্রেপ্তার

হাওর বার্তা ডেস্কঃ টাঙ্গাইলের ঘাটাইলের একটি হাফিজিয়া মাদ্রাসা থেকে বলাৎকারের অভিযোগে দুই শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে তাদের গ্রেপ্তার করা হয়। বলাৎকারের শিকার দুই শিশু ওই মাদ্রাসার হেফজ খানার বিস্তারিত..

আবরার হত্যায় সাক্ষ্য দিলেন বুয়েটের কর্মচারী ও গার্ড

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদ রাব্বী (২২) হত্যা মামলায় ২৫ আসামির বিরুদ্ধে আরো দুজনের সাক্ষ্য গ্রহণ করেছেন আদালত। তাঁরা হলেন- বুয়েটের কর্মচারী কামরুল হাসান ও বিস্তারিত..

ঢাকার পানি সরানোর দায়িত্ব যাচ্ছে সিটি করপোরেশনে

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর জলাবদ্ধতা নিরসনে ঢাকা ওয়াসার অধীনে থাকা সব খাল ও নালা ঢাকার দুই সিটি করপোরেশনের অধীনে ন্যস্ত করার নীতিগত সিদ্ধান্ত নিয়েছে সরকার। এ জন্য সরকার একটি উচ্চ বিস্তারিত..

২৪ ঘণ্টায় করোনায় ৩৭ জনের মৃত্যু, শনাক্ত ২২৯২

হাওর বার্তা ডেস্কঃ দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৩৭ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৬ হাজার ৫২৪ জনে। এছাড়া, গত ২৪ ঘণ্টায় নতুন করে ২ হাজার বিস্তারিত..

ব্যবহারকারীদের মোটা অংকের টাকা দেবে স্ন্যাপচ্যাট

হাওর বার্তা ডেস্কঃ স্ন্যাপচ্যাট অ্যাকাউন্টধারীদের সামনে বেশ ভালো সুযোগ রয়েছে। ভিডিও হিট হলেই প্রতিদিন ১০ লাখ ডলার করে দেবে প্রতিষ্ঠানটি। স্ন্যাপচ্যাটে এরই মধ্যে ‘স্পটলাইট’ নামে একটি ফিচার চালু রয়েছে। এর আওতায় বিস্তারিত..

শীতকালে যেসব কারণে আমলকি খাওয়া জরুরি

বাঙালী কণ্ঠ ডেস্কঃ প্রাচীনকাল থেকেই আয়ুর্বেদে আমলকির ব্যবহার রয়েছে অনেক বেশি। ভেষজ যত ফল রয়েছে তার মধ্যে সবচেয়ে উপরেই আছে এই ছোট্ট ফলটি। চুলের জেল্লা বৃদ্ধি, রুক্ষতা কমানো, ত্বকের উজ্জ্বলতা, বিস্তারিত..

গোপন তথ্য ফাঁস করলেন হৃতিক

হাওর বার্তা ডেস্কঃ মুখে ছোট্ট হাসি। পরনে কালো টি শার্ট। চুল উস্কোখুস্কো। কটা চোখ। হাত আর বুক বেয়ে টপ টপ করে ঘাম ঝরছে। ব্যাকগ্রাউন্ডে মনকাড়া মিউজিকের সঙ্গে বাইকের গর্জন। সেক্স বিস্তারিত..

শিষ্টের লালন ও দুষ্টের দমন করে আ. লীগ: ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগে আভ্যন্তরীন গণতন্ত্র চর্চার পাশাপাশি দলীয় প্রধান শেখ হাসিনার নেতৃত্বে দুষ্টের দমন ও শিষ্টের লালন নীতি অনুসরণ করা হয় বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং বিস্তারিত..