সেন্সরে শান্ত-দীঘির সিনেমা

হাওর বার্তা ডেস্কঃ ঢাকাই চলচ্চিত্রের এই সময়ের চিত্রনায়ক শান্ত খান। এরই মধ্যে তার অভিনীত একটি সিনেমা মুক্তি পেয়েছে। মুক্তির অপেক্ষায় রয়েছে তার বেশ কটি সিনেমা। সম্প্রতি সিনেমায় নায়িকা হিসেবে নাম বিস্তারিত..

রাজধানীর মোহাম্মদপুরে বস্তিতে ভয়াবহ আগুন নিয়ন্ত্রণে

  হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর মোহাম্মদপুরে বাবর রোডের বিহারী পট্টি জহুরী মহল্লার পাশের বস্তিতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। মঙ্গলবার বিকেল ৪টা ১৫ মিনিটে অগ্নিকাণ্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের ১০টি ইউনিট বিস্তারিত..

এমপি পাপুলের স্ত্রী ও মেয়ের সম্পদের হিসাব চেয়ে নোটিশ

হাওর বার্তা ডেস্কঃ লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য (এমপি) কাজী সহিদ ইসলাম পাপুলের স্ত্রী এমপি সেলিনা ইসলাম ও তার মেয়ে ওয়াইফা ইসলামের সম্পদের হিসাব চেয়ে নোটিশ ইস্যু করেছে দুর্নীতি দমন কমিশন বিস্তারিত..

আগের কাজ শেষ না হলে পরের কাজ পাবে না ঠিকাদারি প্রতিষ্ঠান: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘আমাদের অনেক প্রকল্প, বিশেষ করে নির্মাণ প্রকল্পে দেরি হয়ে যায়। এই দেরির একটা কারণ হলো একই ঠিকাদারি প্রতিষ্ঠান অনেকগুলো কাজ পেয়ে থাকে। মুষ্টিমেয় বিস্তারিত..

মসজিদে চুমু খেয়ে ঢুকলেন আজেরি প্রেসিডেন্ট, রাখলেন কুরআন

হাওর বার্তা ডেস্কঃ আর্মেনিয়ার হাত থেকে দখলমুক্ত করা মসজিদে চুমু খেয়ে ঢুকেছেন আজারবাইজানের প্রেসিডেন্ট ইলহাম আলিয়েভ। মসজিদে ঢুকে দোয়া প্রার্থনার পাশাপাশি কোরআন শরিফ রেখেছেন। সোমবার ২৭ বছর পর দুখলমুক্ত বিরোধীয় বিস্তারিত..

শীতকালে ঠান্ডা-কাশি সারাবে তুলসি পাতা

হাওর বার্তা ডেস্কঃ গত কয়েক দিনে শীত জেকে বসেছে। ফলে ঠান্ডা, কাশি কিংবা জ্বরের প্রকোপ বাড়ছে। এ অবস্থায় পার্শ্বপ্রতিক্রিয়াহীন ওষুধই হতে পারে সমাধান। তেমনই একটি সমাধান তুলসি পাতা। প্রাচীনকাল থেকেই বিস্তারিত..

করোনায় প্রাণ গেল আরও ৩২ জনের, শনাক্ত ২২৩০

হাওর বার্তা ডেস্কঃ দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৩২ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৬ হাজার ৪৪৮ জনে। এছাড়া, গত ২৪ ঘণ্টায় নতুন করে ২ হাজার বিস্তারিত..

  হাওর বার্তা ডেস্কঃ দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৩২ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৬ হাজার ৪৪৮ জনে। এছাড়া, গত ২৪ ঘণ্টায় নতুন করে ২ বিস্তারিত..

বেগম পাড়ার সাহেবদের ধরা হবে: ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ কানাডার বহুল আলোচিত ‘বেগমপাড়ার সাহেবদের’ ধরা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহনমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, বেগমপাড়ার সাহেবদের ধরতে নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ বিস্তারিত..

আইসিটি খাতে বাংলাদেশ-ভারত একযোগে কাজ করবে: পলক

হাওর বার্তা ডেস্কঃ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, ঐতিহাসিক ও নির্ভরতার সম্পর্কের ভিত্তিতে আগামী দিনগুলোতে বাংলাদেশের হাইটেক পার্কগুলোতে বিনিয়োগসহ আইসিটি খাতে যৌথভাবে কাজ করবে ভারত। মঙ্গলবার বিস্তারিত..