কিশোরগঞ্জের কটিয়াদীতে ধানক্ষেত থেকে অজ্ঞাত পরিচয় এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের কটিয়াদীতে ধানক্ষেত থেকে অজ্ঞাত পরিচয় এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১৪ নভেম্বর) দুপুরে কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক মহাসড়কের পাশে কটিয়াদী উপজেলার আচমিতা এলাকায় জর্জ ইনস্টিটিউশনের পেছনের বিস্তারিত..

বাংলাদেশের পাশে থাকবে বাইডেন সরকার: পররাষ্ট্রমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ পররাষ্ট্রমন্ত্রী এ কে আবদুল মোমেন বলেছেন, যুক্তরাষ্ট্রের নবনির্বাচিত প্রেসিডেন্ট জো বাইডেন ক্ষমতায় আসার ফলশ্রুতিতে বাংলাদেশের সঙ্গে তাদের কাজের পরিধি বৃদ্ধি পেয়েছে। অনেক কাজের সুযোগও তৈরি হতে চলেছে। বিস্তারিত..

শিক্ষা ব্যবস্থায় আনন্দ নিয়ে আসতে চাই : শিক্ষামন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ সনদ সর্বস্ব শিক্ষা থেকে বেরিয়ে আসার আহ্বান জানিয়ে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, গতানুগতিক চিন্তাধারা থেকে বেরিয়ে এসে শিক্ষা ব্যবস্থায় বড় পরিবর্তন আনতে হবে। আমরা শিক্ষা ব্যবস্থায় বিস্তারিত..

ইরফান সেলিম ও তার বডিগার্ড জাহিদ কারাগারে

হাওর বার্তা ডেস্কঃ অস্ত্র ও মাদক আইনের পৃথক দুই মামলায় ঢাকা-৭ আসনের এমপি হাজী সেলিমের ছেলে ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৩০ নম্বর ওয়ার্ডের বরখাস্ত কাউন্সিলর ইরফান সেলিম এবং তার বিস্তারিত..

প্রাথমিকে শিক্ষক নিয়োগে সাড়ে ৬ লক্ষাধিক আবেদন

হাওর বার্তা ডেস্কঃ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক নিয়োগে গত তিন সপ্তাহে সাড়ে ৬ লক্ষাধিক আবেদন জমা পড়েছে। গত ২৫ অক্টোবর থেকে অনলাইন আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে। আগামী ২৪ নভেম্বর পর্যন্ত বিস্তারিত..

২য় ধাপে করোনা রোধে মাস্ক-শারীরিক দূরত্ব নিশ্চিত করতে হবে

হাওর বার্তা ডেস্কঃ স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, ‘করোনার দ্বিতীয় ধাপের সংক্রমণ রোধে মাস্ক ও শারীরিক দূরত্ব নিশ্চিত করতে হবে। তিনি বলেন, করোনা একটি অজানা ভাইরাস। বিশ্বের বিভিন্ন দেশেই এ ভাইরাসের বিস্তারিত..

একটি মাছের দাম আড়াই লাখ টাকা!

হাওর বার্তা ডেস্কঃ বরগুনার পাথরঘাটায় সুন্দরবন এলাকার জেলেদের জালে ধরা পড়া একটি ভোল মাছ প্রায় আড়াই লাখ টাকায় বিক্রি হয়েছে। শনিবার সকালে বরগুনার পাথরঘাটা বিএফডিসি মৎস্যঘাটের ছগির মিয়ার আড়ত থেকে বিস্তারিত..

করোনায় আরও ১৪ জনের মৃত্যু, শনাক্ত ১৫৩১

হাওর বার্তা ডেস্কঃ দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ১৪ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৬ হাজার ১৭৩ জনে। এছাড়া, গত ২৪ ঘণ্টায় নতুন করে ১ হাজার বিস্তারিত..

বন্দিদের আলোকিত স্বাভাবিক জীবনে ফেরাচ্ছে কিশোরগঞ্জ জেলা কারাগার

হাওর বার্তা ডেস্কঃ মানবিক উদ্যোগ আর সুষ্ঠু ব্যবস্থাপনার কল্যাণে অন্ধকার জীবন থেকে আলোর পথে হাঁটছেন কিশোরগঞ্জ জেলা কারাগারের বন্দিরা। কারাগারের ভেতরে বন্দি থাকার সময়ে তারা বিভিন্ন ট্রেডে প্রশিক্ষণ নিয়ে নিজেদের বিস্তারিত..

শীতকালে গুড় খাওয়ার বিস্ময়কর কারণ!

হাওর বার্তা ডেস্কঃ প্রকৃতিতে একটু একটু করে শীত অনুভূত হচ্ছে। এমন সময়ে খেজুরের রস আর গুড়ের আগাম আমেজ তৈরি হচ্ছে মানুষের ভেতর। তাছাড়া খেজুর গুড়ের পিঠা-পায়েসের আগাম প্রস্তুতি বিশেষভাবে উল্লেখযোগ্য। বিস্তারিত..