গুগল র‌্যাংকিংয়েও মহামানব হযরত মুহাম্মাদ (সা.) বিশ্বসেরা

হাওর বার্তা ডেস্কঃ সর্বকালের সর্বশ্রেষ্ঠ মহামানব হযরত মুহাম্মদ (সা.)। তিনি নবীদের সর্দার। কিয়ামত পর্যন্ত আগত সব মানুষ ও জিনের জন্য নবী। তিনি শেষ নবী। তাঁর পরে আর কোনো নবী আসবেন বিস্তারিত..

গোয়েন্দা কর্মকর্তাদের সততার সঙ্গে দায়িত্ব পালনের আহ্বান প্রধানমন্ত্রীর

হাওর বার্তা ডেস্কঃ দেশের শান্তি বজায় রাখতে গোয়েন্দা সংস্থার সদস্যদের সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনের আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার সামরিক গোয়েন্দা সংস্থা- ডিজিএফআই এর নতুন তিনটি ভবন বিস্তারিত..

দেশের ৬ জেলায় পিপিপিতে হচ্ছে অটো রাইস মিল

হাওর বার্তা ডেস্কঃ দেশের ৬টি জেলায় সরকারি বেসরকারি অংশীদারিত্বের (পিপিপি) ভিত্তিতে হচ্ছে রাইস মিল। এজন্য এ সংক্রান্ত একটি প্রস্তাব অনুমোদন দিয়েছে অর্থনৈতিক বিষয়ক মন্ত্রিসভা কমিটি। বৃহস্পতিবার (১২ নভেম্বর) অর্থমন্ত্রী আ বিস্তারিত..

৬৪৩ কোটি টাকায় ৩ লাখ টন সার কিনছে সরকার

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রীয় চুক্তির আওতায় ও আন্তর্জাতিক দরপত্রের মাধ্যমে ৩ লাখ ৫ হাজার মেট্রিক টন রাসায়নিক সার কিনবে সরকার। এতে মোট ব্যয় হবে ৬৪৩ কোটি ২৭ লাখ ৫৫ হাজার বিস্তারিত..

ম্যারাডোনা হাসপাতাল থেকে ছাড়া পেলেন

হাওর বার্তা ডেস্কঃ আর্জেন্টাইন কিংবদন্তি ফুটবলার দিয়েগো ম্যারাডোনা সফল অস্ত্রোপচারের পর দ্রুতসুস্থ হয়ে উঠেছেন। ৮ দিন হাসপাতালে কাটানোর পর অবশেষে বাড়ি ফিরেছেন ম্যারাডোনা। বুয়েন্স আয়ার্সের অলিভোস হাসপাতাল ত্যাগের সময় সমর্থকরা বিস্তারিত..

যার সঙ্গে অভিনয় করতে ভয় পেতেন সালমান

হাওর বার্তা ডেস্কঃ বলিউড পাড়ায় রাজত্ব চলে তিন খানের। তার মধ্যে একজন সালমান খান। সেই সালমানই নাকি তার নায়িকা ভয় পান? ‘দাবাং’ খ্যাত এই নায়ক একবার রোমান্স করতে গিয়ে রীতিমত বিস্তারিত..

গুগল আর বিনা পয়সায় ছবি রাখবে না

হাওর বার্তা ডেস্কঃ ব্যবহারকারীদের ছবি আর বিনা পয়সায় রাখবে না গুগল। আগামী বছরের জুন পর্যন্ত এ জন্য সময় বেঁধে দিয়েছে প্রতিষ্ঠানটি। এরইমধ্যে সব ব্যবহারকারীর কাছে মেইলে এ তথ্য জানানো শুরু বিস্তারিত..

করোনায় আরও ১৩ জনের মৃত্যু, শনাক্ত ১৮৪৫

হাওর বার্তা ডেস্কঃ দেশে করোনায় আরও ১৩ জনের মৃ‌ত‌্যু হয়েছে। এ নিয়ে দেশে মৃতের সংখ‌্যা দাঁড়ালো ৬ হাজার ১৪০ জনে। এছাড়া গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ১ হাজার ৮৪৫ জন বিস্তারিত..

রাজধানীর নয়াপল্টনসহ কয়েকটি স্থানে বাসে আগুন

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা-১৮ আসনে উপ নির্বাচন চলার মধ্যেই রাজধানীতে অন্তত ছয়টি বাসে আগুন দেয়া হয়েছে। বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টা থেকে সোয়া ২টার মধ্যে এসব ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ বিস্তারিত..

ইতালিতে সড়কে প্রাণ হারাল বাংলাদেশি যুবক

হাওর বার্তা ডেস্কঃ ইতালিতে প্রাইভেটকারের ধাক্কায় মো. ইয়াসিন আহমেদ সোহাগ (৩৮) নামে বাংলাদেশি এক যুবক নিহত হয়েছেন। গত রোববার স্থানীয় সময় রাত সাড়ে ১০টার দিকে রাজধানী রোমের মন্তেভেরদে নামক স্থানে বিস্তারিত..