ট্রাম্পের বিজয়ের জন্য ভারতে পূজা

হাওর বার্তা ডেস্কঃ মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে ডোনাল্ড ট্রাম্পের বিজয়ের জন্য ভারতের দক্ষিণের একটি গ্রামে পূজা হয়েছে। মঙ্গলবার তামিলনাডুর থুলাসেন্দ্রাপুরাম গ্রামে এ পূজা হয়েছে বলে জানিয়েছে বার্তা সংস্থা রয়টার্স। হিন্দুত্ববাদী একটি বিস্তারিত..

বুধবার ইসিতে যাবে বিএনপির প্রতিনিধি দল

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা-১৮ আসনে উপনির্বাচনকে কেন্দ্র করে নির্বাচনী এলাকার বিভিন্ন স্থানে সৃষ্ট বিভিন্ন সমস্যা, নির্বাচনী প্রচারণায় বাধাসহ আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে নির্বাচন কমিশনকে (ইসি) জানাতে বিএনপির একটি প্রতিনিধি দল আগামীকাল বিস্তারিত..

সফটওয়্যারে ভর্তি পরীক্ষা নেওয়ার সক্ষমতা এখনও তৈরি হয়নি

হাওর বার্তা ডেস্কঃ দেশের পাবলিক বিশ্ববিদ্যালয়ে ‘প্রক্টরড রিমোট এক্সামিনেশন সিস্টেম’ সফটওয়্যার ব্যবহার করে বর্তমান অবস্থায় ভর্তি পরীক্ষা নেওয়া ঠিক হবে না বলে বিশেষজ্ঞগণ মত দিয়েছেন। ইউজিসিতে অনুষ্ঠিত আজকের পর্যালোচনা সভায় বিস্তারিত..

কুয়েতে নতুন আইন: প্রভাব পড়বে না বাংলাদেশের শ্রমবাজারে

হাওর বার্তা ডেস্কঃ প্রবাসীদের সংখ্যা কমাতে কুয়েতের সংসদে সর্বসম্মতিক্রমে একটি আইন পাস হয়েছে। পাশাপাশি অভিবাসন ইস্যুতে কোটা পদ্ধতির প্রচলনেরও পরিকল্পনা করছে দেশটি। অভিবাসন বিশেষজ্ঞদের মতে, এর ফলে মধ্যপ্রাচ্যের অন্যতম শ্রমবাজারে বিস্তারিত..

পাকা ধানের দুলুনিতে সুখের বার্তা

হাওর বার্তা ডেস্কঃ জামালপু‌রের বিভিন্ন স্থানে বিস্তীর্ণ মাঠ জুড়ে শুধুই পাকা আমন ধান। সোনালী ধানের শীষ দুলছে মৃদু বাতাসে। পোকামাকড়, রোগ-বালাই আক্রমণ ছাড়া বেড়ে ওঠা পাকা ধানের দুলুনি সুখের বার্তা বিস্তারিত..

জেলহত্যা দিবস আজ

হাওর বাতা ডেস্কঃ আজ ৩ নভেম্বর জেলহত্যা দিবস। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ’৭৫-এর ১৫ আগস্ট সপরিবারে হত্যার পর জাতির ইতিহাসে এটি দ্বিতীয় কলংকজনক অধ্যায়। ১৫ আগস্টের নির্মম হত্যাকাণ্ডের বিস্তারিত..

ইতিহাসের স্বার্থে জেল হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করা দরকার: ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ ইতিহাসে সত্যের স্বার্থে ও নতুন প্রজন্মকে জানাতে জেল হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করা দরকার বলে মনে করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বিস্তারিত..

৪৭ বছরে পা রাখলেন ঢাকাই সিনেমার প্রিয়দর্শিনী মৌসুমী

হাওর বার্তা ডেস্কঃ ঢাকাই সিনেমার উজ্জ্বল নক্ষত্র তিনি। বহুমাত্রিক চরিত্রে তিনি আলো ছড়িয়েছেন রুপালি পর্দায়। সেই ১৯৯৪ সালে তার যাত্রা সালমান শাহের বিপরীতে ‘কেয়ামত থেকে কেয়ামত’ ছবি দিয়ে। প্রথম ছবিই বিস্তারিত..

বেতন কাটার বিষয়ে কোনো সুবিধা পাবে না মেসি : বার্সা প্রেসিডেন্ট

হাওর বার্তা ডেস্কঃ বিশাল ঋণের বোঝার ক্লাবের ওপর চাপিয়ে দিয়ে পদত্যাগ করেছেন বার্সেলোনার সাবেক প্রেসিডেন্ট জোসেফ মারিয়া বার্তেমেউ ও তার বোর্ডের সকল সদস্য। এখন আর্থিক অসঙ্গতি দূর করতে অন্তর্বর্তীকালীন বোর্ডের বিস্তারিত..

১৫ নভেম্বর থেকে প্রাথমিক বিদ্যালয় খোলার ‘চিন্তাভাবনা’

হাওর বার্তা ডেস্কঃ আগামী ১৫ নভেম্বর থেকে সরকারি প্রাথমিক বিদ্যালয় খুলতে চিন্তাভাবনা করছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়। সেই লক্ষ্যে শিক্ষার্থীদের পাঠ্যপুস্তকের মৌলিক সক্ষমতা তৈরিতে ৩০ দিনের সংক্ষিপ্ত সিলেবাস তৈরির কাজ বিস্তারিত..