‘নারী ও শিশু নির্যাতন দমন আইন’ এর গেজেট প্রকাশ

হাওর বার্তা ডেস্কঃ ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ডের বিধান রেখে নারী ও শিশু নির্যাতন দমন আইনের গেজেট প্রকাশ করেছে সরকার। মঙ্গলবার সংসদবিষয়ক বিভাগ থেকে গেজেটি প্রকাশ করা হয়। এর আগে নারী বিস্তারিত..

দেশে করোনায় আরও ২২ মৃত্যু, শনাক্ত ১৫৩৭

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় দেশে আরও ২২ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে মোট ৫ হাজার ৫৭৭ জন কোভিড রোগী মারা গেলেন। এই সময়ে দেশে নতুন করে বিস্তারিত..

ভারতের সঙ্গে বাণিজ্য যোগাযোগ বাড়াতে পদ্মায় হচ্ছে নৌবন্দর

হাওর বার্তা ডেস্কঃ ভারতের সঙ্গে দেশের বাণিজ্য যোগাযোগ বাড়াতে রাজশাহীতে একটি নৌবন্দর চালুর উদ্যোগ নেয়া হয়েছে। জেলার গোদাগাড়ী উপজেলার সুলতানগঞ্জ থেকে পদ্মানদী হয়ে ভারতের মুর্শিদাবাদের মায়া নৌবন্দরে পণ্য আনা-নেয়া করা বিস্তারিত..

পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান করোনা ভাইরাসে আক্রান্ত

হাওর বার্তা ডেস্কঃ পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তার পরিবার সূত্রে এ খবর নিশ্চিত হওয়া গেছে। জানা গেছে, তার তেমন কোনো শারীরিক সমস্যা নেই। তবে বয়স বিস্তারিত..

খালেদার গ্যাটকো মামলার শুনানি পেছাল

হাওর বার্তা ডেস্কঃ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াসহ অন্যান্য আসামির বিরুদ্ধে গ্যাটকো দুর্নীতি মামলার অভিযোগ গঠনে শুনানির দিন পিছিয়ে আগামী ১৮ নভেম্বর নির্ধারণ করেছেন আদালত। মঙ্গলবার (১৩ অক্টোবর) মামলাটির অভিযোগ গঠনের বিস্তারিত..

সিএমজি গায়ানার সভাপতি হলেন ড. মোমেন

হাওর বার্তা ডেস্কঃ গায়ানা বিষয়ক কমনওয়েলথ মিনিস্ট্রিয়াল গ্রুপের (সিএমজি) সভাপতি নির্বাচিত হয়েছেন পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন। আজ মঙ্গলবার (১৩ অক্টোবর) পররাষ্ট্র মন্ত্রণালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য বিস্তারিত..

দুর্যোগ মোকাবেলায় বাংলাদেশ দৃষ্টান্ত স্থাপন করেছে : প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘দুর্যোগ মোকাবেলায় বাংলাদেশ দৃষ্টান্ত স্থাপন করেছে। আমরা এখন যেকোন অবস্থার মোকাবেলা করতে পারি। বাঙালি পারে। বাংলাদেশের মানুষ পারে। যা আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি।’ বিস্তারিত..

আজ রাতে মাঠে নামছে আর্জেন্টিনা ও ব্রাজিল

হাওর বার্তা ডেস্কঃ নিজেদের দ্বিতীয় ম্যাচে আজ ভিন্ন ম্যাচে মাঠে নামছে দুই চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনা ও ব্রাজিল। রাত ২টায় কঠিন ম্যাচে বলিভিয়ার আতিথ্য নেবে মেসির আর্জেন্টিনা। আর সকাল ছয়টায় পেরুর মুখোমুখি বিস্তারিত..

ট্রাম্পের জন্য উপবাস করে ভারতে এক যুবকের মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের রোগমুক্তির জন্য উপবাস থেকে বুস্বা কৃষ্ণা রাজু (৩২) নামে এক যুবক মারা গেছে। তেলেঙ্গানা রাজ্যের জানগাঁও জেলার কন্নে গ্রামে গত রোববার এ ঘটনা বিস্তারিত..

স্ট্রোক করেছেন রিজভী, হাসপাতালে ভর্তি

হাওর বার্তা ডেস্কঃ বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্ট্রোক করেছেন। তাকে রাজধানীর ধানমণ্ডির ল্যাব এইড হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার প্রেস উইংয়ের সদস্য শায়রুল বিস্তারিত..