বান্দরবানের ‘বিস্ময় বালক’, শরীর বাঁকানোর ওস্তাদ

হাওর বার্তা ডেস্কঃ ছেলেটির বয়স উর্ধ্বে হলো ১৪ বছর। এই বয়সেই তার নাম দেশজোড়া। সবাই বিস্ময় বালক বলেই চেনে তাকে। তার শরীর এতটাই নমনীয় যে, ইচ্ছেমতো সে বাঁকাতে পারে। কখনো বিস্তারিত..

লিভারের সমস্যার সেরা সমাধান এই শাক

হাওর বার্তা ডেস্কঃ শাক-সবজি খাওয়া স্বাস্থ্যের জন্য খুবই উপকারী। তবে বিশেষ কিছু শাকে উপকারিতার পরিমাণও অনেক বেশি থাকে। এর মধ্যে একটি হলো গিমে শাক। পুকুর বা জলাশয়ের ধারেই এই শাক বিস্তারিত..

সবার জন্য নিরাপদ বাসযোগ্য আবাসন নিশ্চিতের আহ্বান রাষ্ট্রপতির

বাঙালী কণ্ঠ ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ সমাজের সকল স্তরের মানুষের জন্য নিরাপদ ও বাসযোগ্য আবাসন নিশ্চিতকরণে সংশ্লিষ্ট সরকারি-বেসরকারি সংস্থাগুলোকে সমন্বিত উদ্যোগ অব্যাহত রাখার আহবান জানিয়েছেন। আজ রোববার বিশ্ব বসতি বিস্তারিত..

ফুটপাত থেকে হকার-পথচারী কেউ যাতে ক্ষতিগ্রস্ত না হয় সেজন্য নীতিমালা হচ্ছে

হাওর বার্তা ডেস্কঃ ফুটপাত থেকে হকারদের সরিয়ে নেয়ার বিষয়ে নীতিমালা হচ্ছে বলে জানিয়েছেন স্থানীয় সরকারমন্ত্রী মো. তাজুল ইসলাম। রোববার দুপুরে সচিবালয়ে এ তথ্য জানান তিনি। মন্ত্রী বলেন, হকার ও পথচারী বিস্তারিত..

কানাডায় প্রবাসী নজরুল ইসলাম খান লিটনের কৃষিতে সাফল্য

হাওর বার্তা ডেস্কঃ সবুজ খেয়ে বাঁচি, সবুজ নিয়ে থাকি’– এই স্লোগান নিয়ে কানাডার টরন্টোর স্কারবোরোর প্রবাসী বাঙালি নজরুল ইসলাম খান লিটন তার সহধর্মিণী জিনাত জাহানকে সঙ্গে নিয়ে নিজ বাড়ির আঙিনায় বিস্তারিত..

আ’লীগের উপকমিটি জায়গা পাননি সক্রিয় অনেকের, বিপাকে দায়িত্বপ্রাপ্তরা

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের বিভাগীয় উপকমিটি গঠন নিয়ে বিপাকে পড়েছেন দায়িত্বপ্রাপ্ত নেতারা। তারা ৩৫ সদস্যের খসড়া কমিটিতে জায়গা দিতে পারেননি অ্যাকটিভ অনেক সদস্যকে। জায়গা দেয়া যায়নি সাবেক ছাত্রনেতাদের অনেককে। বিস্তারিত..

নারিকেল দুধে সাদা পোলাও রেসিপি

হাওর বার্তা ডেস্কঃ ছুটির দিনে কমবেশি সবার ঘরেই একটু ভিন্ন অয়োজন থাকে। পরিবারের প্রিয়জনদের জন্য সুস্বাদু কোনো খাবার খাওয়াতে চাইলে তৈরি করতে পারেন নারিকেল দুধে সাদা পোলাও। আসুন জেনে নিই বিস্তারিত..

ট্রাম্প ও মেলানিয়ার দ্রুত সুস্থতা কামনা করলেন প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ করোনা আক্রান্ত যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এবং তার স্ত্রী মেলানিয়া ট্রাম্পের দ্রুত সুস্থতা কামনা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ রবিবার প্রধানমন্ত্রীর প্রেসসচিব ইহসানুল করিম গণমাধ্যমকে বলেন, যুক্তরাষ্ট্রের বিস্তারিত..

করিমগঞ্জে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ দুই মাদক কারবারী গ্রেফতার

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের করিমগঞ্জে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি অপারেশনাল টিম অভিযান পরিচালনা করে ৪৮ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে। রোববার (৪ অক্টোবর) দুপুরে করিমগঞ্জ উপজেলার বিস্তারিত..

পাকুন্দিয়া থানায় নতুন ওসির যোগদান

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের পাকুন্দিয়া থানায় নতুন অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করেছেন মো. সারোয়ার জাহান। শনিবার (৩ অক্টোবর) তিনি পাকুন্দিয়া থানায় অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করেন। তিনি বাজিতপুর বিস্তারিত..