হবু বরকে নিয়ে দুবাইয়ে ফারিয়া

হাওর বার্তা ডেস্কঃ ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। দেশীয় প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া এবং কলকাতার এসকে মুভিজের যৌথ প্রযোজনার ‘আশিকী’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিনয় শুরু করেন তিনি। এরপর বিস্তারিত..

কারখানার ধোঁয়ায় পুড়ে গেছে আমনের ক্ষেত

হাওর বার্তা ডেস্কঃ দিনাজপুরের চিরিরবন্দরে ট্রিলিয়ন গোল্ড লিমিটেড’র চুল পুড়ানোর বিষাক্ত কালো ধোঁয়া ও রাসায়নিক বর্জ্যমিশ্রিত পানি প্রবাহিত হওয়ার কারণে অর্ধশত একক জমির আমন ধান নষ্ট হওয়ার অভিযোগ উঠেছে। এ বিস্তারিত..

বিনামূল্যে ভ্যাকসিন দেয়ার আহ্বান বিএনপির

হাওর বার্তা ডেস্কঃ কোভিড-১৯ এর ভ্যাকসিন বিনামূল্যে জনগণকে দেয়ার আহ্বান জানিয়েছে বিএনপি। গতকাল শনিবার দলের সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটির বৈঠকের সিদ্ধান্তে এই আহ্বান জানানো হয়। রোববার দুপুরে দলের বিস্তারিত..

অভিযোগ প্রমাণ হলে যে সাজা হতে পারে সাহেদের

হাওর বার্তা ডেস্কঃ রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মোহাম্মদ সাহেদের বিরুদ্ধে অস্ত্র আইনে করা একটি মামলার রায় সোমবার (২৮ সেপ্টেম্বর) ঘোষণা করার জন্য দিন ধার্য বিস্তারিত..

রোশান-মাহির ‘আশীর্বাদ’ শুরু

হাওর বার্তা ডেস্কঃ রোশান ও মাহিয়া মাহি জুটির প্রথম ছবি ‘আশীর্বাদ’ এর শুটিং শুরু হলো। রোববার সকাল থেকে রাজধানীর পুরান ঢাকায় পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক এ ছবির শুটিং করেন। ২০১৯-২০২০ বিস্তারিত..

প্রতিবেশীদের সঙ্গে আরও দৃঢ় সহযোগিতায় জোর প্রধানমন্ত্রীর

হাওর বার্তা ডেস্কঃ এতদঞ্চলের জনগণের উন্নয়নের জন্য প্রতিবেশী দেশগুলোর সঙ্গে আরও ভালো সহযোগিতার প্রয়োজনীয়তার ওপর গুরুত্বারোপ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার (২৭ সেপ্টেম্বর) সকালে প্রধানমন্ত্রীর সঙ্গে তার বাসভবন গণভবনে ভারতের বিস্তারিত..

শিমুলিয়া-কাঁঠালবাড়ি নৌরুট : আবারো ফেরি চলাচল বন্ধ

বাঙালী কণ্ঠ ডেস্কঃ নাব্যতা সংকটে আবারো বন্ধ হয়ে গেছে শিমুলিয়া-কাঁঠালবাড়ি নৌরুটের ফরি চলাচল। আজ রবিবার দুপুর ২টায় কর্তৃপক্ষ ফেরি সার্ভিস বন্ধ করে দেয়ার তথ্য জানায়। বিআইডব্লিউটিসি শিমুলিয়া ঘাটের এজিএম মো. বিস্তারিত..

কাউনিয়ায় ৫৫ হেক্টর আমনের ক্ষেত পানির নিচে

হাওর বার্তা ডেস্কঃ অবিরাম বর্ষণ আর উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে রংপুরের কাউনিয়ার নিম্নাঞ্চল প্লাবিত হয়েছে। এতে প্রায় ৫৫ হেক্টর রোপা আমন ক্ষেত পানির নিচে নিমজ্জিত। গত ৬ দিন বিস্তারিত..

আপনার সঙ্গী পরকীয়ায় জড়িয়ে পড়েছে কি না বুঝবেন যেভাবে

হাওর বার্তা ডেস্কঃ আমাদের সমাজে বিভিন্ন ধরনের প্রেম রয়েছে! তবে যত ধরনের প্রেমই থাকুক না কেন ‘পরকীয়া’ প্রেমকে সবাই একটু ভিন্ন চোখে দেখে। এটাকে অনেক সময় ‘বিশেষ’ ধরনের প্রেমও বলা বিস্তারিত..

শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়ছে

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাস পরিস্থিতির মধ্যে শিক্ষার্থীদের ঝুঁকির মধ্যে না ফেলতে শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়ানোর চিন্তাভাবনা করছে শিক্ষা মন্ত্রণালয়। এতে বলা যায়, আবারও বাড়ছে শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি। নতুন করে আরও কতদিন ছুটি বিস্তারিত..