নীরবতা

হাওর বার্তা ডেস্কঃ চঞ্চল কুহেলিকা কভু শান্ত নীড়ে পায় না ঠাঁই তবু ও কি সে শান্ত নয় ? থাকেনা কি শান্তি কুঞ্জে। মানুষ চঞ্চল থাকে যখন সুখের সাগরে হাবুডুবু খেলে বিস্তারিত..

দোদুল দোল

হাওর বার্তা ডেস্কঃ  মায়ের কোলে শিশু দোলে শিশুর মুখে হাসি সেই খুশিতে মায়ের চোখে গড়ায় স্বপ্ন রাশি। নদীর কূলে নৌকা দোলে মেঘের কোলে বৃষ্টি বৃষ্টি ভেজা রঙধনু দোলে কী অপরুপ বিস্তারিত..

৫ সেকেন্ডে ৮টি গুলি করতে পারতেন মেজর সিনহা

হাওর বার্তা ডেস্কঃ তিন মাসের মধ্যে সাবেক মেজর সিনহা হত্যার বিচার দাবি করেছেন সাবেক সেনা কর্মকর্তাদের সংগঠন রাওয়া। বুধবার বিকালে এক সংবাদ সম্মেলনে সংগঠনের নেতারা বলেন, এই হত্যাকাণ্ড শুধু আইনের বিস্তারিত..

প্রাথমিক বিদ্যালয়ের সিঁড়িতে জাতীয় পতাকার আদলে রং

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় পতাকার রং অনুসরণ করে (আদলে) একটি প্রাথমিক বিদ্যালয়ের সিঁড়ি রং করার ঘটনায় গাইবান্ধায় তোলপাড় শুরু হয়েছে। মাঝে লাল ও দুই পাশে সবুজ রঙে সৃজন করা হয় বিস্তারিত..

ফেসবুক আইডি হ্যাক হওয়া মাত্রই যে পদক্ষেপ নিতে হবে

হাওর বার্তা ডেস্কঃ ফেসবুক আইডি যদি হ্যাক হয় বা অন্যের দখলে চলে যায় তাহলে সেটি ব্যবহারকারীর জন্য বিপদ ডেকে আনতে পারে। কারণ হ্যাকার আইডি ব্যবহার করে যদি কোনো অপরাধ করে বিস্তারিত..

মসজিদে বিস্ফোরণের ঘটনায় মৃত বেড়ে ১৮

হাওর বার্তা ডেস্কঃ নারায়ণগঞ্জের পশ্চিম তল্লা এলাকায় বায়তুস সালাত জামে মসজিদে এসি বিস্ফোরণের ঘটনায় বাহারউদ্দিন (৫৫) নামে দগ্ধ আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট ১৮ জনের মৃত্যু হলো। শনিবার বিস্তারিত..

বিস্ফোরণে ক্ষতিগ্রস্ত মসজিদে অক্ষত কোরআন শরীফ

হাওর বার্তা ডেস্কঃ নারায়ণগঞ্জের ফতুল্লায় বিস্ফোরিত তল্লা বড় মসজিদে কোরআন শরীফ ও হাদিসের বইগুলো অক্ষতই রয়েছে। এসিগুলোও  রয়েছে অক্ষত। পুড়েছে শুধু এসির ফিল্টারগুলো। মসজিদে তেমন কোনো সরঞ্জাম বা আসবাবপত্র না বিস্তারিত..

কিশোরগঞ্জের এডিসি শিক্ষা হাবিব আইসিটি এ্যাওয়ার্ড পেলেন

হাওর বার্তা ডেস্কঃ রূপকল্প ২০২১ বাস্তবায়নে তথা ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণ এবং ২০৪১ এ উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ার প্রত্যয়ে অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালনের স্বীকৃতিস্বরূপ আইসিটি এ্যাওয়ার্ড ২০১৯-২০২০ পেয়েছেন কিশোরগঞ্জের অতিরিক্ত বিস্তারিত..

করোনাকালে ডায়াবেটিসসহ হাজার রোগের সমাধান এক ফলে

হাওর বার্তা ডেস্কঃ ফলের স্বাস্থ্যগুণের কথা সবারই জানা। বিশেষ করে ভিটামিন সি সমৃদ্ধ ফলগুলো নানা রোগের সেরা দাওয়াই। এই করোনাকালে বাড়ছে বিভিন্ন রোগে আক্রান্ত হওয়ার সম্ভাবনা। বিশেষজ্ঞদের মতে, যারা আগে বিস্তারিত..

হাঁসের ঝাঁকে মাসুদের মুখে হাসি

হাওর বার্তা ডেস্কঃ সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলা দিয়ে বয়ে গেছে যমুনার শাখা কালিঞ্জা নদী। এ নদীর উন্মুক্ত পানিতে ঘুরে বেড়ায় ঝাঁকে ঝাঁকে হাঁস। আর এ হাঁসই বেকার মাসুদ রানা নামে এক যুবকের বিস্তারিত..