১৫ই আগস্টের হত্যা তথ্য সংকলিত শ্বেতপত্র প্রনয়ণ প্রয়োজন

হাওর বার্তা ডেস্কঃ বাঙালির জাতীয় জীবনে ১৯৭৫ এর ১৫ ই আগস্টের হত্যা একটি কলঙ্কজনক অধ্যায়। শোকাবহ আগস্ট মাস আসলেই মুজিবীয় চেতনাবাহীদের উদ্যোগে শোকের আহাজারি বইতে থাকে আকাশে বাতাসে । গান, বিস্তারিত..

ঢাকা পঙ্গু হাসপাতলে ভর্তি সফিকুল ইসলাম বিক্রমপুরী’র অকুতি

হাওর বার্তা ডেস্কঃ দীর্ঘ কয়েকদিনদিন ধরে সিলেটের জাফলং  সড়কে সড়ক দুর্ঘটনায় গুরুত্ব আহত হয়ে  প্রথমে সিলেট  ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি  তার পর উন্নত চিকিৎসার জন্য জাতীয় অর্থোপেডিক হাসপাতাল পুর্নবাসন  বিস্তারিত..

যার হাতে ইসলাম ধর্ম গ্রহণ করেন ১ লাখ ৮ হাজার মানুষ

হাওর বার্তা ডেস্কঃ ইসলাম ধর্ম প্রচারক দ্বীন মোহাম্মদ শেখ। পাকিস্তানের সিন্ধু প্রদেশের বাদিন জেলার মাতলি শহরের অধিবাসী। ১৯৮৯ সালে ইসলাম গ্রহণ করার পর তিনি ধর্ম প্রচারে আত্মনিয়োগ করেন। তার হাতে বিস্তারিত..

বাবার আদর্শে ফুফুর আস্থায় গড়ব নতুন যুবলীগ বললেন শেখ ফজলে শামস পরশ

হাওর বার্তা ডেস্কঃ দুর্নীতিবিরোধী শুদ্ধি অভিযানের পাশাপাশি শুদ্ধ রাজনীতি প্রতিষ্ঠার ঘোষণা দিয়েছেন আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। যুবলীগে পরিচ্ছন্ন রাজনীতির পথচলা শুরু করতে চাইছেন তিনি। নিজেকে প্রস্তুত করছেন বিস্তারিত..

বেশি দিন সুস্থ ভাবে বাঁচতে চাইলে আজই বাদ দিন এই ৪টি কাজ

হাওর বার্তা ডেস্কঃ সব মানুষই চায় সুস্থ ও দীর্ঘ জীবন।এর জন্য যে কাজ গুলো করতে হয় তা করতে গিয়ে অনেকেই হোঁচট খান। মানুষ ভবিষ্যতের লাভের জন্য বর্তমানের আনন্দকে ত্যাগ করাটা বিস্তারিত..

হযরত মুহাম্মদ (সাঃ) পৃথিবীর সর্বকালের সেরা মানব: রানী মুখার্জি

হাওর বার্তা ডেস্কঃ ভারতীয় চলচিত্রে এক সময় বলিউড কাঁপানো অভিনেত্রী রানী মুখার্জি সভাবসূলভ ভাল আচরণের কারণে তিনি ভারতের জনপ্রিয় অভিনেত্রী হিসেবে পরিচিতি লাভ করেছেন। সাতটি ফিল্মফেয়ার পুরস্কার সহ তিনি বিভিন্ন বিস্তারিত..

শিগগিরই শুরু হবে বঙ্গবন্ধুর বায়োপিকের কাজ : তথ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ করোনা ভাইরাস পরিস্থিতিতে আটকে থাকা ভারত ও বাংলাদেশ যৌথ প্রযোজনায় বঙ্গবন্ধুর ওপর বায়োপিকের কাজ শিগগিরই শুরু হবে বলে জানিয়েছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। একই সঙ্গে দুই দেশ বিস্তারিত..

দেশে করোনায় আরও ৩৫ জনের মৃত্যু, শনাক্ত ২৫৮২

হাওর বার্তা ডেস্কঃ দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ৩৫ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মারা গেলেন ৪ হাজার ৩৫১ জনে। এছাড়া নতুন করে শনাক্ত হয়েছেন ২ হাজার ৫৮২ জন। এ নিয়ে বিস্তারিত..

নাইমুল আবরারের মৃত্যু: আনিসুল হকসহ ৫ জনের মালামাল ক্রোকের নির্দেশ

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা রেসিডেন্সিয়াল স্কুলের ছাত্র নাঈমুল আবরার রাহাতের মৃত্যুর ঘটনায় করা মামলায় প্রথম আলোর সহযোগী সম্পাদক ও কিশোর আলোর সম্পাদক আনিসুল হকসহ ৫ জনের মালামাল ক্রোকের নির্দেশ দিয়েছেন বিস্তারিত..

যে দোয়া পড়লে বালা মুসিবত দূর হয়

হাওর বার্তা ডেস্কঃ মহান আল্লাহতায়ালা একমাত্র মালিক যিনি সর্বশক্তিমান, সৃষ্টিকর্তা, পালনকর্তা, রিযিকদাতা। সমস্ত মানুষ ও জিন জাতিকে সৃষ্টি করা হয়েছে আল্লাহতায়ালার ইবাদত করার জন্য। দুনিয়াটা মেহনতের জায়গা। ঈমান-আমল-নেকির মাধ্যমে দুনিয়ায় বিস্তারিত..