করোনায় আরও ৩৫ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৯৫০

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় দেশে আরও ৩৫ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে মোট ৪ হাজার ৩১৬ জন কোভিড রোগী মারা গেলেন। এই সময়ে ১ হাজার ৯৫০ বিস্তারিত..

আসন ফাঁকা রেখে চলবে ট্রেন বাড়ছে না ভাড়া

হাওর বার্তা ডেস্কঃ করোনা পরিস্থিতিতে অর্ধেক আসন ফাঁকা রেখে ট্রেন চলাচলের যে ব্যবস্থা হয়েছে, তা অব্যাহত রাখার কথা জানিয়েছেন রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন। তবে ভাড়া বাড়ানোর কোনো পরিকল্পনা নেই বলেও বিস্তারিত..

৭৫ মিলিয়ন ৫জি আইফোন তৈরি করছে অ্যাপল, আসছে নতুন ঘড়ি

হাওর বার্তা ডেস্কঃ এ বছরের মধ্যে ৭৫ মিলিয়ন ৫জি আইফোন তৈরি করতে চায় অ্যাপল ইনকর্পোরেশন। গত বছরের সঙ্গে মিল রেখেই এ বছর বিশাল সংখ্যক আইফোন বাজারে নিয়ে আসতে চায় প্রতিষ্ঠানটি। বিস্তারিত..

বঙ্গবন্ধু কর্নারের বই নিয়ে জালিয়াতি : রিটের শুনানি বুধবার

হাওর বার্তা ডেস্কঃ দেশের প্রাথমিক বিদ্যালয়ের ‘বঙ্গবন্ধু কর্নার’এর জন্য বই কেনায় ‘জালিয়াতি ও অনিয়ম’ করে বইয়ের মেধাস্বত্ব চুরি ও গ্রন্হস্বত্ব জালিয়াতির ঘটনায় একটি টেলিভিশন চ্যানেলের এক জ্যেষ্ঠ প্রতিবেদকসহ সংশ্লিষ্টদের বিরুদ্ধে বিস্তারিত..

নারী ও শিশু নির্যাতন প্রতিরোধকল্পে মাল্টিসেক্টরাল প্রোগ্রাম প্রকল্পের উদ্যোগে অনলাইন প্ল্যাটফর্ম

হাওর বার্তা ডেস্কঃ অনলাইন প্ল্যাটফর্মের মাধ্যমে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে বিভিন্ন সভা, সেমিনার, প্রশিক্ষণ এবং সচেতনতা কার্যক্রম পরিচালনা করা হবে। এ জন্য নারী ও শিশু নির্যাতন প্রতিরোধকল্পে মাল্টিসেক্টরাল প্রোগ্রাম বিস্তারিত..

অবশেষে মেডিকেল পরীক্ষা কবে হবে জানা গেলো

হাওর বার্তা ডেস্কঃ অবশেষে করোনাভাইরাসের কারণে স্থগিত হওয়া মেডিকেল ফাইনাল প্রফেশনাল পরীক্ষা অক্টোবরের তৃতীয় সপ্তাহে নেয়ার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। সোমবার ঢাকা বিশ্বাবিদ্যালয়ের মেডিকেল অনুষদের ডিন শাহরিয়ার নবী শাকিল বিষয়টি বিস্তারিত..

নতুন নেতৃত্বে আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাব

  হাওর বার্তা ডেস্কঃ আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাবের সাত সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। নির্বাচিত নতুন এ কমিটি আগামী দুই বছর (২০২০-২০২২) দায়িত্ব পালন করবেন। রোববার নিউইয়র্কের লং আইল্যান্ডের টাপেন বিচ পার্কে বিস্তারিত..

গোপ্রোর নতুন অ্যাকশন ক্যামেরায় ফ্রন্ট ডিসপ্লে

হাওর বার্তা ডেস্কঃ প্রথমবারের মতো ফ্রন্ট ডিসপ্লেসহ অ্যাকশন ক্যামেরা আনছে গোপ্রো। নতুন প্রযুক্তির এই ক্যামেরা সেপ্টেম্বরেই বাজারে আসতে পারে। ডিভাইসটির নাম হবে গোপ্রো হিরো ৯। জার্মান ওয়েবসাইট ইউন ফিউচার নতুন প্রযুক্তির বিস্তারিত..

গণপরিবহন সরকারি নির্দেশনা না মানলে আইনগত ব্যবস্থা: ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, করােনাকালেও অনেকে নিয়ম মেনে চলেছে। কিন্তু কিছু কিছু পরিবহন, যারা সরকারি নির্দেশনা মানবে না তাদের বিস্তারিত..

করোনা আক্রান্ত ডি মারিয়া, শঙ্কায় নেইমারও

হাওর বার্তা ডেস্কঃ এবার করোনা ভাইরাসে আক্রান্ত হলেন পিএসজির আর্জেন্টাইন ফরোয়ার্ড ডি মারিয়া ও লিওনার্দো পারদেস। সোমবার এই দু’জনের কোভিড টেস্টের ফল পজেটিভ আসলেও নাম গোপন রেখেছিল ফরাসি ক্লাবটি। তবে বিস্তারিত..