আওয়ামী লীগ যেকোনো ত্যাগ স্বীকারে প্রস্তুত: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, এ দেশের মানুষের কল্যাণের জন্য, তাদের ভাগ্য পরিবর্তনের জন্য আওয়ামী লীগ সবসময় যেকোনো ত্যাগ স্বীকারে প্রস্তুত। যেভাবে জাতির পিতা তার রক্ত দিয়ে গেছেন, বিস্তারিত..

দেশে একদিনে মৃত্যু ৪২, আক্রান্ত ১৮৯৭ জন

হাওর বার্তা ডেস্কঃ দেশে মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৪২ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪ হাজার ২৪৮ জনে। এছাড়া, গত ২৪ ঘণ্টায় নতুন করে ১ বিস্তারিত..

১০ হাজার কোটি টাকা বিনিয়োগ বাড়ল বিনিয়োগকারীদের

হাওর বার্তা ডেস্কঃ শেয়ারবাজার আরো একটি সপ্তাহ ঊর্ধ্বমুখী প্রবণতার মধ্য দিয়ে পার করেছে। বিনিয়োগকারীদের বিনিয়োগ বড় অংকে বাড়ার সপ্তাহে প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) প্রধান মূল্য বেড়েছে প্রায় দুই বিস্তারিত..

কারবালার ঘটনা সত্য ও সুন্দরের পথে চলার প্রেরণা : রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেছেন, কারবালার শোকাবহ ঘটনা অন্যায় ও অত্যাচারের বিরুদ্ধে সোচ্চার হতে উদ্বুদ্ধ করে, সত্য ও সুন্দরের পথে চলার প্রেরণা জোগায়। পবিত্র আশুরা উপলক্ষে দেয়া বিস্তারিত..

১৫ আগস্ট আরেকটি কারবালার ঘটনা ঘটেছিল : প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, কারবালার মর্মান্তিক ঘটনার সঙ্গে ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারের হত্যার অদ্ভুত এক মিল রয়েছে। রবিবার (৩০ আগস্ট) সকালে জাতীয় বিস্তারিত..

মৌলভীবাজারে নিখোঁজের ১৬ ঘন্টা পর কলেজ ছাত্রের লাশ চা বাগান থেকে উদ্ধার

হাওর বার্তা ডেস্কঃ মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নিখোঁজের ১৬ ঘন্টা পর শ্রীমঙ্গল সরকারী কলেজের ছাত্র স্বাক্ষর দেবের লাশ লাখাইছড়া চা বাগান থেকে উদ্ধার করে পুলিশ। পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়. শ্রীমঙ্গল বিস্তারিত..

রামগতিতে জোয়ারে প্রায় দুই কোটি টাকার মৎস্য ও প্রাণিসম্পদের ক্ষয়ক্ষতি

হাওর বার্তা ডেস্কঃ মেঘনা নদীর দুই দফার অস্বাভাবিক জোয়ারে উপকূলীয় জেলা লক্ষ্মীপুরের রামগতি উপজেলায় মৎস্য ও প্রাণিসম্পদের প্রায় দুই কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। বঙ্গোপসাগরে সৃষ্ট লঘুচাপ, অমাবস্যা ও পূর্ণিমার প্রভাবে বিস্তারিত..

ভারতের ক্রীড়াবিদদের উপর টাকার বৃষ্টি

হাওর বার্তা ডেস্কঃ এবারই প্রথম পাঁচজন ক্রীড়াবিদকে খেল রত্ন পুরস্কারে ভূষিত করা হচ্ছে। আর এবারই প্রথম পাঁচজনের মধ্যে তিনজনই নারী ক্রীড়াবিদ। শুধু তাই নয়, খেল রত্ন পুরস্কারে ভূষিত হওয়ার সঙ্গে বিস্তারিত..

বৃষ্টির প্রবণতা বৃদ্ধি পেতে পারে

হাওর বার্তা ডেস্কঃ মৌসুমী বায়ু বাংলাদেশের উপর মোটামুটি সক্রিয় এবং উত্তর বঙ্গোপসাগরে মাঝারী অবস্থায় বিরাজ করছে। এতে করে বৃষ্টিপাতের প্রবণতা বৃদ্ধি পাবে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর। একই সঙ্গে সারাদেশে রাতের বিস্তারিত..

লিভারপুলকে টাইব্রেকারে হারিয়ে চ্যাম্পিয়ন আর্সেনাল

হাওর বার্তা ডেস্কঃ চলতি মাসের শুরু ও শেষটা এক বিন্দুতে মিলিয়ে রাখল ইংলিশ ক্লাব আর্সেনাল। মাসের ১ তারিখে চেলসিকে হারিয়ে তারা জিতেছিল এফএ কাপের শিরোপা। আর মাসের শেষে এসে লিগ বিস্তারিত..