মন্ত্রিসভার ভার্চুয়াল বৈঠকে সভাপতিত্ব করেন সৌদি বাদশাহ

হাওর বার্তা ডেস্কঃ মন্ত্রিসভার ভার্চুয়াল বৈঠকে সভাপতিত্ব করেছেন সৌদি বাদশাহ সালমান বিন আবদুল আজিজ। এর আগে গত মাসে হাসপাতালে অস্ত্রোপচারের পর সুস্থ হয়ে উঠতে ও বিশ্রাম নিতে অর্থনৈতিক জোন নিওমে বিস্তারিত..

স্বাধীনতার ঘোষণার পাঠক কখনও ঘোষক হতে পারে না: ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, জিয়াউর রহমান ইতিহাসের ফুটনোট মাত্র,ফুটনোট কখনো ইতিহাসের নায়ক হতে পারে না। তিনি বলেন, স্বাধীনতার ঘোষণার পাঠক কখনও স্বাধীনতার ঘোষক হতে বিস্তারিত..

আন্তর্জাতিক বাজারে তেলের দাম কমলেও দেশে কমছে না

হাওর বার্তা ডেস্কঃ আন্তর্জাতিক বাজারে পেট্রলিয়ামের দাম কমলেও দেশে দাম কমানোর পরিকল্পনা সরকারের নেই বলে জানিয়েছেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। বুধবার সরকারি ক্রয় সংক্রান্ত মন্ত্রিসভার কমিটির বৈঠকে দেড় বিস্তারিত..

ফিরল ব্যাংক স্বাভাবিক কার্যক্রমে

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসের প্রভাব কাটিয়ে দেশের অর্থনৈতিক উন্নয়ন অব্যাহত রাখতে বাংলাদেশ ব্যাংক একটি প্রজ্ঞাপন জারি করে বুধবার (১৯ আগস্ট)  থেকে সাধারণ সময়ের মতো ব্যাংকের শাখা খোলা রাখা ও কার্যক্রম বিস্তারিত..

রাসূলের (সা.) যে গুণে ইসলামের ছায়ায় আশ্রয় নিল আরববাসী

হাওর বার্তা ডেস্কঃ এক বেদুঈন ব্যক্তি মসজিদে নববীতে রাসূল (সা.) এর সঙ্গে দেখা করতে এলো। সাহাবারা ছিলেন। একপর্যায়ে লোকটির পেশাবের চাপ আসলে সে কিছু না বুঝেই মসজিদের এক কোণায় গিয়ে বিস্তারিত..

রঙিন এই চিংড়ির আঘাত বুলেটের চেয়েও মারাত্মক

হাওর বার্তা ডেস্কঃ পৃথিবীতে বহুপ্রজাতির প্রাণী রয়েছে। প্রাণীগুলো সাধারণত তাদের শিকার ধরতে, দাঁত ও নখের আশ্রয় নিয়ে থাকে। তবে জানেন কি? এক প্রজাতির চিংড়ি রয়েছে লাথি ও ঘুষি দিয়েই শিকারকে বিস্তারিত..

দেশে একদিনে ৪১ মৃত্যু, আক্রান্ত ২৭৪৭

হাওর বার্তা ডেস্কঃ দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ৪১ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মারা গেলেন ৩ হাজার ৭৮১ জন। এছাড়া নতুন করে আক্রান্ত হয়েছেন দুই হাজার ৭৪৭ জন। এ নিয়ে মোট বিস্তারিত..

গবেষণা: সর্দি-কাশিতে ওষুধের চেয়েও বেশি কার্যকরী একটি উপাদান

হাওর বার্তা ডেস্কঃ ঋতু বদলের সঙ্গে সঙ্গে নানা রকম অসুখও আমাদের শরীরে বাসা বাঁধে। বর্ষাকালে বিরক্তিকর কাশি, গলাব্যথা এবং সাধারণ সর্দি লেগেই থাকে। এর থেকে রক্ষা পেতে অনেকেই ওষুধ সেবন বিস্তারিত..

অনুদানের চলচ্চিত্র ‘হৃদিতা’ নিয়ে জালিয়াতির অভিযোগ

হাওর বার্তা ডেস্কঃ পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘হৃদিতা’ ২০১৯-২০ অর্থ বছরের জন্য সরকারি অনুদান পায়। এবার এই ছবিটি নিয়ে জালিয়াতির অভিযোগ উঠেছে। অভিযোগ করেছেন যাদুকাঠি মিডিয়ার কর্ণধার চিত্রপ্রযোজক মো. মিজানুর রহমান। ‘হৃদিতা’ বিস্তারিত..

করোনা জয় করে শুটিংয়ে নায়িকা তমা

হাওর বার্তা ডেস্কঃ গত মাসে পরিবারের সদস্যদের সঙ্গে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী তমা মির্জা। এরপর চিকিৎসকের পরামর্শে চিকিৎসা নিয়ে অবশেষে করোনামুক্ত হয়েছেন তিনি। করোনা জয় করেই শুটিংয়ে বিস্তারিত..