বরের সঙ্গে শ্বশুরবাড়ি

হাওর বার্তা ডেস্কঃ বিয়ে করেছেন আনিকা কবির শখ, এমন খবর অনেক দিন ধরেই শোনা যাচ্ছিল। তবে ঘটনার সত্যতা মিলেছে এবার। শখের স্বামী রহমান জনের বাড়ি গাজীপুর জেলার কালিয়াকৈর থানার বলিয়াদি বিস্তারিত..

করোনায় আক্রান্ত রাজ, শুভশ্রীকে নিয়ে শঙ্কা

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন টলিউড়ের পরিচালক রাজ চক্রবর্তী। সোমবার দুপুর ২টায় নিজের টুইটার হ্যান্ডেলে করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন রাজ। এতে তার অন্তঃসত্ত্বা স্ত্রী শুভশ্রী গাঙ্গুলীকে নিয়ে শঙ্কায় বিস্তারিত..

বৈরী আবহাওয়ায়ও কক্সবাজারে পর্যটকদের ভিড়

হাওর বার্তা ডেস্কঃ করোনা পরিস্থিতিতে দীর্ঘ পাঁচ মাস বন্ধ থাকার পর অবশেষে খুলল বিশ্বের দীর্ঘতম সমুদ্রসৈকত কক্সবাজার। সোমবার সকাল থেকে খুলেছে এ পর্যটন কেন্দ্র। করোনা সংক্রমণ রোধে গত পাঁচ মাস ধরে বিস্তারিত..

এক হচ্ছে ইনস্টাগ্রাম মেসেঞ্জার

হাওর বার্তা ডেস্কঃ জনপ্রিয় ফটো শেয়ারিং প্লাটফর্ম ইনস্টাগ্রামের ডাইরেক্ট ম্যাসেজ ও ম্যাসেঞ্জার সেবার একীভূতকরণ শুরু করেছে মূল প্রতিষ্ঠান ফেসবুক। ইতোমধ্যেই অ্যান্ড্রয়েড ও আইওএস ব্যবহারকারীদের অনেকেই আপডেটটি পেয়েছেন। আপডেটের নোটিফিকেশন মিলছে বিস্তারিত..

শচীনের পর চিরকালীন অবসরে যাবে ধোনির জার্সিও

হাওর বার্তা ডেস্কঃ অবসর নেয়া কিংবদন্তিদের প্রতি সম্মান জানিয়ে তাদের জার্সি তুলে রাখার প্রথা সবচেয়ে বেশি দেখা মেলে ফুটবলে। পেলে অবসর নেওয়ার পর তার ১০ নম্বর জার্সি তুলে রেখেছিল নিউইয়র্ক বিস্তারিত..

দেশে একদিনে ৩৭ মৃত্যু, আক্রান্ত আড়াই হাজারের বেশি

হাওর বার্তা ডেস্কঃ দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ৩৭ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মারা গেলেন ৩ হাজার ৬৯৪ জন। এছাড়া নতুন করে আক্রান্ত হয়েছেন দুই হাজার ৫৯৫ জন। এ বিস্তারিত..

পুঁজিবাজারে লেনদেনে আজও সূচকের উত্থান

হাওর বার্তা ডেস্কঃ দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) ও অপর শেয়ারবাজার চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জে (সিএসই) আজ লেনদেন চলছে সূচকের উত্থানের মধ্য দিয়ে। ডিএসই ও সিএসই সূত্রে এ তথ্য বিস্তারিত..

আগস্টের সব হামলার মাস্টারমাইন্ড বিএনপি: সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ আগস্টের সব হামলার মাস্টারমাইন্ড বিএনপি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, ১৫ আগস্ট, ১৭ আগস্ট বা ২১ আগস্টের ঘটনা সবই বিস্তারিত..

এবার অনুমোদন পেল চীনা করোনা ভ্যাকসিন

হাওর বার্তা ডেস্কঃ প্রথম ও দ্বিতীয় ধাপের পরীক্ষায় সফল হওয়ার পর নিজেদের তৈরি একটি করোনা ভ্যাকসিনকে অনুমোদন দিয়েছে চীন। ‘এড৫-এনসিওভি’ নামের ভ্যাকসিনটি রোববার নিবন্ধিতও হয়েছে। চীনের গ্লোবাল টেলিভিশন নেটওয়ার্ক (সিজিটিএন) বিস্তারিত..

মোবাইলে এসএমএস পাঠিয়ে পাওয়া যাবে স্মার্টকার্ড

হাওর বার্তা ডেস্কঃ করোনার কারণে গত মার্চ থেকে স্মার্টকার্ড বিতরণ কার্যক্রম বন্ধ রাখে নির্বাচন কমিশন (ইসি)। তবে বর্তমানে মোবাইলে মেসেজ পাঠিয়ে ভোটারদের উন্নতমানের জাতীয় পরিচয়পত্র (এনআইডি) বা স্মার্টকার্ড দেয়ার সিদ্ধান্ত বিস্তারিত..