পরীর তিন টাকা দেনমোহরের বিয়ে পাঁচ মাসও টিকলো না

হাওর বার্তা ডেস্কঃ লাখ কিংবা কোটি নয়, চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমনির বিয়ে হয়েছে মাত্র ৩ টাকা দেনমোহরে! বিয়ের পাঁচ মাস পেরিয়েও গেল, পরীমনির স্বামী বা সংসারের কোনো খবর মিলছে না। ঘনিষ্ঠ বিস্তারিত..

২২ ঘণ্টা সাগরে যেভাবে ভেসেছিলেন নাবিকরা

হাওর বার্তা ডেস্কঃ বৈরী আবহাওয়া। সমুদ্র উত্তাল। এর মধ্যেই চট্টগ্রাম থেকে এক হাজার ৮০০ টন গম নিয়ে নারায়ণগঞ্জ যাচ্ছিল ‘এমভি আকতার বানু-১’। পতেঙ্গা থেকে প্রায় ৪০ নটিক্যাল মাইল দূরের হাতিয়ায় বিস্তারিত..

শ্রীপুরে ধর্ষণ করে ভিডিও চিত্র ধারণ, যুবক গ্রেপ্তার

হাওর বার্তা ডেস্কঃ গাজীপুরের শ্রীপুরে অন্তঃসত্ত্বা নারীকে ধর্ষণ করে ভিডিও চিত্র ধারণের অভিযোগে যুবক উজ্জ্বল মিয়াকে (৩২) গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত যুবক মানিকগঞ্জ জেলা সদরের নয়নকান্দি গ্রামের মৃত নাসির উদ্দিনের বিস্তারিত..

চলচ্চিত্রে সুষ্ঠু পরিবেশ ফিরিয়ে আনতে শাকিবের অনুরোধ

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করে চলচ্চিত্রের পরিবেশ সৃষ্টির অনুরোধ জানিয়েছেন ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ অভিনেতা শাকিব খান। তিনি বলেছেন, ‘প্লিজ, আপনি শুধু আমাদের কাজের পরিবেশটুকু তৈরি করে বিস্তারিত..

মাস্ক পরার সময় যা যা করতে মানা

হাওর বার্তা ডেস্কঃ প্রাণঘাতী করোনাভাইরাস দাপিয়ে বেড়াচ্ছে সারাবিশ্বে। এই ভাইরাস এখন পর্যন্ত প্রাণ কেড়ে নিয়েছে লাখো মানুষের। আক্রান্তও হচ্ছে হাজারো মানুষ। তাইতো এই ভাইরাসের কবল থেকে বাঁচতে প্রায় সবাই এখন বিস্তারিত..

মশা কেন মানুষের রক্ত খায়, কারণ জানলে অবাক হবেন আপনিও

হাওর বার্তা ডেস্কঃ মশার কামড়ে অতিষ্ঠ সবাই। এর থেকে বাঁচতে নানা রকম পদ্ধতিও অবলম্বন করেন। কিন্তু কখনো কি মনে প্রশ্ন জেগেছে, কেন মশা রক্ত খায়? কিংবা মশার মধ্যে মানুষের রক্ত বিস্তারিত..

দেশে একদিনে আরো ৩২ মৃত্যু, আক্রান্ত দুই হাজারের বেশি

হাওর বার্তা ডেস্কঃ দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ৩২ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মারা গেলেন ৩ হাজার ৬৫৭ জন। এছাড়া নতুন করে আক্রান্ত হয়েছেন দুই হাজার ২৪ জন। এ বিস্তারিত..

আজ থেকে বাড়ছে বিমানে ভ্রমণ খরচ

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশে থেকে বিদেশে আসা-যাওয়ার ক্ষেত্রে খরচ বাড়ছে। সরকারের ধার্য করা ‘বিমানবন্দর উন্নয়ন এবং নিরাপত্তা ফি’ নামে এটি কার্যকর হতে যাচ্ছে আজ রবিবার থেকে। বেসামরিক বিমান চলাচল ও বিস্তারিত..

সুখবর দেশের অর্থনীতিতে, সাথে শেয়ারবাজারেও

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোর (বিবিএস) হিসেবে করোনাভাইরাসের মধ্যেও গেল ২০১৯-২০ অর্থবছরে বাংলাদেশের মোট দেশজ উৎপাদনের  (জিডিপি) প্রবৃদ্ধি ৫ দশমিক ২৪1 শতাংশ অর্জন হয়েছে। সেই সঙ্গে দেশের মাথাপিছু আয়ও বিস্তারিত..

বাস্তবতা মেনে শিক্ষক-শিক্ষার্থীদের ধৈর্য ধরা উচিত: সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ ওবায়দুল কাদের পরিস্থিতি বুঝে শিক্ষাপ্রতিষ্ঠানও যথাসময়ে খুলে দেওয়া হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। শনিবার (১৫ আগস্ট) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর বিস্তারিত..