শোক দিবসের নাটকে কেয়া পায়েল

হাওর বার্তা ডেস্কঃ গেল ঈদটা নাট্যাভিনেত্রী কেয়া পায়েলের তার অভিনয়ে সফলতার অন্যতম সময় মনে করছেন। কারণ গেল ঈদেই তিনি বিশেষ দিবসের নাটকগুলোতে সবচেয়ে বেশি অভিনয় করেছেন বলে জানিয়েছেন। তিনি জানিয়েছেন, বিস্তারিত..

খুলনার ডুমুরিয়ার কৃষকদের শসা ভাগ্য বদলে দিয়েছে

হাওর বার্তা ডেস্কঃ খুলনার ডুমুরিয়া মৌসুমি ফসলের অন্যতম স্থান। বিশেষ করে শীতকালীন সবজির জন্য অন্যতম এ উপজেলা। এবার করোনা মহামারির মাঝেও শসার বাম্পার ফলন হয়েছে এ উপজেলায়। করোনা পরিস্থিতিতে সব বিস্তারিত..

করোনার ভ্যাকসিন কেনার সিদ্ধান্ত আগামী সপ্তাহে

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাস নিয়ে তটস্থ সারাবিশ্ব। এরই মধ্যে এর ভ্যাকসিন পাওয়ার দৌড়ে বিভিন্ন দেশ এগিয়ে গেলেও বাংলাদেশের ভ্যাকসিন কেনার বিষয়ে আগামী সপ্তাহে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বৈঠক করে সিদ্ধান্ত বিস্তারিত..

রান্নায় কোন তেল ব্যবহার স্বাস্থ্যের জন্য ভালো

হাওর বার্তা ডেস্কঃ খাবারের গুণমান ঠিক রাখে তেল। তাই রান্নায় সবসময় ভালো তেল ব্যবহার করা উচিত। সাধারণত বাজারে রান্নার জন্য যে সয়াবিন তেল পাওয়া যায়, তাতে ভেজাল রয়েছে। পুষ্টিবিদদের মতে, বিস্তারিত..

করোনার ভ্যাকসিনের জন্য আলাদা অর্থ রাখা হয়েছে: অর্থমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বলেছেন, টিকার জন্য একটি সোর্সের ওপর নির্ভর না করে একাধিক সোর্স থেকে টিকা সংগ্রহের ব্যবস্থা করতে হবে। যারাই টিকা তৈরি করে বিস্তারিত..

একসঙ্গে ৫ সন্তানের জন্ম দিলেন গৃহবধূ

হাওর বার্তা ডেস্কঃ কুমিল্লার লাকসামে গর্ভধারণের সাত মাসের মাথায় শারমিন আক্তার (২৫) নামে এক গৃহবধূ একসঙ্গে পাঁচ সন্তানের জন্ম দিয়েছেন। এর মধ্যে তিনজন ছেলে ও দুজন মেয়ে। নির্দিষ্ট সময়ের আগে বিস্তারিত..

প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী, সেপ্টেম্বরে স্কুল খুললেই পিইসি পরীক্ষা

হাওর বার্তা ডেস্কঃ সেপ্টেম্বরে স্কুল খুললে সংক্ষিপ্ত সিলেবাসে পিইসি পরীক্ষা শুরু হবে বলে জানিয়েছেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন। আজ বুধবার (১২ আগস্ট) এ তথ্য জানান তিনি। প্রাথমিক বিস্তারিত..

দুই-একদিনের মধ্যেই দেশের বাজারে সোনার দাম কমতে পারে

হাওর বার্তা ডেস্কঃ দুই-একদিনের মধ্যেই দেশের বাজারে সোনার দাম কমানো হবে। ভরিতে প্রায় পাঁচ হাজার টাকার মতো দাম কমতে পারে। দাম কমানোর লক্ষ্যে এরইমধ্যে বাংলাদেশ জুয়েলার্স সমিতি (বাজুস) সদস্যদের সঙ্গে বিস্তারিত..

বাফুফে নির্বাচনের নতুন তারিখ ঘোষণা

হাওর বার্তা ডেস্কঃ বাফুফের বর্তমান কমিটির মেয়াদ শেষ হয় গত ৩০ এপ্রিল। বাফুফে এপ্রিলের ২০ তারিখ নির্বাচনের দিন ধার্য করেছিল। কিন্তু করোনাভাইরাসের কারণে ফিফা ও এএফসির অনুমতি নিয়ে নির্বাচন অনির্দিষ্টকালের বিস্তারিত..

এমপি রুমিন ফারহানা করোনায় আক্রান্ত

হাওর বার্তা ডেস্কঃ ভাইরাস করোনায় আক্রান্ত হয়েছেন বিএনপির সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য রুমিন ফারহানা। বুধবার বেলা ১২টার দিকে নিজের ভেরিফাইড ফেসবুক পেজে এক স্ট্যাটাস দিয়ে নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন। বিস্তারিত..