কালোজিরা তেল ও মধু একসঙ্গে খেলে যা হয়

হাওর বার্তা ডেস্কঃ কালোজিরা বা এর তেল স্বাস্থ্যের পক্ষে কতটা উপকারী তা নিশ্চয়ই জানেন? সঙ্গে মধুর গুণাবলিও কারো কাছে অজানা নয়। তবে এই দুটি উপাদান একসঙ্গে খেলে কী বিস্ময়কর উপকারিতা বিস্তারিত..

ভয়ংকর ক্ষেপণাস্ত্র রয়েছে যে ১০ দেশের

হাওর বার্তা ডেস্কঃ দিন দিন বিশ্ব উন্নতির পথে এগিয়ে যাচ্ছে। আর এই এগিয়ে যাওয়ার পেছনে মূল সহায়ক হছে প্রযুক্তি। মূলত উন্নত প্রযুক্তির ব্যবহারই দেশ এবং জনজীবন সহজ ও উন্নত করতে বিস্তারিত..

কবে শুরু হচ্ছে শাকিবের ‘নবাব এলএলবি’র শুটিং

হাওর বার্তা ডেস্কঃ গেল মার্চে শুটিং শুরুর কথা ছিলো অনন্য মামুন পরিচালিত ‘নবাব এলএলবি’ ছবির। ছবিটির প্রধান চরিত্রে অভিনয় করবেন শাকিব খান, মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়া। কথা ছিলো ছবিটি রোজার বিস্তারিত..

হৃদিতা হয়ে আসছেন পূজা

হাওর বার্তা ডেস্কঃ অতি সম্প্রতি নতুন একটি চলচ্চিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন এই প্রজন্মের জনপ্রিয় এবং সবচেয়ে কম বয়সী নায়িকা পূজা চেরি। ছবিটির নাম ‘হৃদিতা’। পরিচালক ইস্পাহানী আরিফ জাহান। ছবিতে বিস্তারিত..

খুলনায় কম দামে মিলছে সাগরের ইলিশ

হাওর বার্তা ডেস্কঃ নদীর নয়, সাগরের রূপালি ইলিশে সয়লাব খুলনার বিভিন্ন হাট-বাজার। নৌকায় করে ঝাঁকে ঝাঁকে ইলিশ নিয়ে বাজারে আসছে জেলেরা। দাম কম হওয়ায় ভ্যানে করে বিক্রি হচ্ছে নগরীর অলিতে-গলিতে। বিস্তারিত..

করোনায় দেবহাটা উপজেলা চেয়ারম্যানের মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ করোনায় আক্রান্ত হয়ে সাতক্ষীরার দেবহাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ও জেলা আওয়ামী লীগের সাবেক শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক আবদুল গণি মারা গেছেন। শুক্রবার বিস্তারিত..

করোনাকালে দুর্নীতি ঘুরে দাঁড়াতে হলে কঠোর অবস্থান নিতে হবে

হাওর বার্তা ডেস্কঃ সম্প্রতি ‘করোনা মহামারী মোকাবেলায় ঋণ ও বিনিয়োগে দুর্নীতি প্রতিরোধ’ শীর্ষক একটি প্রতিবেদন প্রকাশ করেছে বিশ্বব্যাংক। এ প্রতিবেদনে বলা হয়েছে, বাংলাদেশের কেন্দ্রীয় ব্যাংক করোনাভাইরাসের নেতিবাচক প্রভাব মোকাবেলায় নিজস্ব বিস্তারিত..

কী নিয়ে আল্লাহর দরবারে যাব

হাওর বার্তা ডেস্কঃ ৮০ বছর দুনিয়া চষে বেড়িয়েছি কখনও শুনিনি সর্দি-কাশিতে মহামারী আকারে বিশ্বব্যাপী মানুষের মৃত্যু হয়। এই সর্দিকাশি কোল্ড ফিভার নতুন নাম ‘কোভিড-১৯ নোভেল করোনাভাইরাস’।  কলেরা, গুটিবসন্ত মহামারী আকারে বিস্তারিত..

গরমে ডাবের পানি পানের অবিশ্বাস্য ১১ উপকারিতা

হাওর বার্তা ডেস্কঃ দিন দিন বাড়ছে রোদের তীব্রতা। সেই সঙ্গে বাড়ছে প্রচণ্ড গরমও। এই গরমে সুস্থ থাকাটা খুবই জরুরি। কারণ গরমে নানা রকম রোগ শরীরে বাসা বাঁধে। তাইতো এই সময় বিস্তারিত..

সিনহার ঘটনা ইস্যু করে কেউ কেউ সরকার হটানোর দিবাস্বপ্ন দেখছে

হাওর বার্তা ডেস্কঃ পুলিশের গুলিতে অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান নিহত হওয়ার ঘটনাকে ইস্যু করে কেউ কেউ সরকার হটানোর দিবাস্বপ্ন দেখছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং বিস্তারিত..