এ যাবতকালে ভয়াবহ যত বিস্ফোরণ

হাওর বার্তা ডেস্কঃ যুগে যুগে মানবসৃষ্ট নানা দুর্যোগের শিকার হয়েছে পৃথিবী। যেগুলোর ক্ষয়ক্ষতি এখনো সামলে উঠতে পারেনি অনেক ক্ষেত্রেই। শত্রুতা আর প্রতিশোধের নেশায় বিভিন্ন দেশ বা গোষ্ঠী অন্যদের উপর চালায় বিস্তারিত..

লতাপাতায় আচ্ছাদিত এমন ভবন দে‌শে প্রথম, দেখ‌লেই আট‌কে যা‌বে চোখ

হাওর বার্তা ডেস্কঃ স্থপতি মোবাশ্বের হোসেনের নকশায় নির্মিত বেসরকারি উন্নয়ন সংস্থা রংপুর-দিনাজপুর রুলার সার্ভিস (আরডিআরএস) ভবনটির দিকে তাকালে যে কারোরই চোখ আটকে যাবে সেখানে। সবগুলো ভবন আপাদমস্তক লতাপাতায় আচ্ছাদিত। এটি বিস্তারিত..

ক্রোমে কিউআর কোডে ছবি শেয়ারের ফিচার

হাওর বার্তা ডেস্কঃ এবার কিউআর কোড জেনারেটর ফিচার ক্রোমের ৮৬ ক্যানারিতে যোগ করা হয়েছে। যা কিউআর কোডে রূপান্তর করতে পারবে যে কোনো ওয়েবপেইজ বা ছবিকে। ফিচারটির জন্য একটি ইমেজ কন্টেক্সেট বিস্তারিত..

আগ্নেয়াস্ত্র ও ইয়াবাসহ গ্রেপ্তার ১

হাওর বার্তা ডেস্কঃ বরগুনায় দুটো আগ্নেয়াস্ত্র ও ইয়াবাসহ আবদুল ওরফে নাকবোচা হালিম ওরফে আলিমকে আটক করেছে র‌্যাব-৮। র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. ইফতেখারুজ্জামান আরটিভি নিউজকে জানিয়েছেন, ধর্ষণ, বিস্তারিত..

দেশে পাঠানো হবে রায়হানকে

হাওর বার্তা ডেস্কঃ আল জাজিরার একটি তথ্যচিত্রে সাক্ষাতকার দেয়া রায়হান কবিরকে আগস্ট মাসের শেষে তার নিজ দেশে পাঠানো হবে বলে জানিয়েছেন মালয়েশিয়ার ইমিগ্রেশনের ডিজি দাতুক খাইরুল  জাইমি। বুধবার (৫ আগস্ট) বিস্তারিত..

বাংলায় সবচেয়ে বেশিবার দেখা গান শাকিব-বুবলীর ‘দিল দিল

হাওর বার্তা ডেস্কঃ সিনেমায় গান আলাদা আবেদন যোগ করে। কথায় বলে, গান হিট মানেই সিনেমা হিট! সেটি আবার প্রমাণ করলো শাকিব খান ও শবনম বুবলী জুটির প্রথম সিনেমা ‘বসগিরি’র ‘দিল বিস্তারিত..

নেত্রকোনার হাওরে ট্রলার ডুবে ১৭ জনের মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ নেত্রকোনার মদনে হাওরে বেড়াতে গিয়ে ট্রলার ডুবে ১৭ জনের প্রাণহানি ঘটেছে। বুধবার দুপুরে এ ঘটনা ঘটে। নিখোঁজ একজন।  এ সময় জীবিত উদ্ধার করা হয়েছে ৩০ জনকে। নেত্রকোনা বিস্তারিত..

আবদুল মান্নানের প্রতি বিএনপির শেষ শ্রদ্ধা

হাওর বার্তা ডেস্কঃ দলের ভাইস চেয়ারম্যান ও সাবেক প্রতিমন্ত্রী আবদুল মান্নানের প্রতি শেষ শ্রদ্ধা জানিয়েছে বিএনপি। বুধবার (৫ আগস্ট) সকালে অ্যাম্বুলেন্সে করে তার কফিন নয়া পল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিস্তারিত..

সাবেক সচিবের দখলে আস্ত চর

হাওর বার্তা ডেস্কঃ উত্তাল মেঘনা গিলে খায় মনিরুল মোস্তফার ঘরবাড়ি। এরপর পরিবার নিয়ে আশ্রয় নেন ঢালচরে। সরকার থেকে এক একর জমিও বন্দোবস্ত পান তিনি (নথি নম্বর ৯০)। তবে সাবেক সচিব বিস্তারিত..

পরিবারতুল্য পিএসজিতে সেরা ফর্ম খুঁজে পেয়েছেন নেইমার

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাস বিরতির পর দারুণ ছন্দে রয়েছেন নেইমার। বার্সেলোনা ছেড়ে প্যারিস সেন্ট জার্মেইয়ে (পিএসজি) যোগ দেয়ার পর সেরা সময় কাটছে বলে নিজের উপলব্ধি ব্রাজিলিয়ান তারকার। প্যারিসেই থিতু হওয়ার বিস্তারিত..