বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে এ পর্যন্ত ৯,২২১ মেট্রিক টন চাল বিতরণ

হাওর বার্তা ডেস্কঃ সাম্প্রতিক অতিবর্ষণ জনিত কারণে সৃষ্ট বন্যায় ৩৩টি জেলায় ক্ষতিগ্রস্তদের সাহায্যে ত্রাণ তৎপরতা অব্যাহত রেখেছে সরকার। ত্রাণ হিসেবে বরাদ্দকৃত ১৪ হাজার ৪১০ মেট্রিক টন চালের মধ্যে এ পর্যন্ত বিস্তারিত..

আরো উপভোগ্য এবং আকর্ষণীয় হলো ফেসবুক, চালু নতুন ফিচার

হাওর বার্তা ডেস্কঃ সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম হিসাবে বিশ্বজুড়ে বেশ জনপ্রিয় ফেসবুক। এই প্ল্যাটফর্মকে ইউজারের কাছে আরো উপভোগ্য এবং আকর্ষণীয় করে তুলতে চালু হল নতুন মিউজিক ভিডিও সেকশন। ফেসবুকের ওয়াচ প্ল্যাটফর্মের বিস্তারিত..

কোরবানি বর্জ্যমুক্ত ঘোষণা করলো ডিএনসিসি

হাওর বার্তা ডেস্কঃ বেঁধে দেয়া সময়ের অনেক আগেই কোরবানি বর্জ্যমুক্ত করলো ঢাকা উত্তর সিটি কর্পোরেশন। শনিবার বিকেল ২টা থেকে কোরবানি বর্জ্য আনুষ্ঠানিকভাবে অপসারণ শুরু করে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন। টানা বিস্তারিত..

প্রথম ইংলিশ স্পিনার হিসেবে ১৫০ উইকেট আদিলের

হাওর বার্তা ডেস্কঃ ইংল্যান্ড ক্রিকেটের ইতিহাসে প্রথম কোন স্পিনার হিসেবে ১৫০ উইকেটের মাইলফলক ছুঁয়েছেন আদিল রশিদ। আয়ারল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজে রেকর্ড গড়েন এই লেগ স্পিনার। সাউদাম্পটনে আয়ারল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ম্যাচে বিস্তারিত..

খাদ্য নিরাপত্তা নিশ্চিতে ২০ দশমিক ২ কোটি ডলার ঋণ গ্রহণ

হাওর বার্তা ডেস্কঃ খাদ্য নিরাপত্তা নিশ্চিত করতে বিশ্বব্যাংকের কাছ থেকে ২০ দশমিক ২ কোটি ডলার ঋণ গ্রহণ করেছে বাংলাদেশ। যা ৪৫ লাখ মানুষের খাদ্য নিশ্চিত হবে। যা প্রতি ডলার সমান বিস্তারিত..

ঈদের ছুটি কাটিয়ে রাজধানীতে ফিরছেন মানুষ

হাওর বার্তা ডেস্কঃ ঈদুল আজহা শেষে রাজধানীতে ফিরতে শুরু করেছে মানুষ। যারা পরিবার-পরিজনের সঙ্গে ঈদ করার জন্য গ্রামে গিয়েছিলেন; ছুটি শেষ হওয়ায় ফিরছেন তারা। আগামীকাল থেকে চালু হবে সরকারি অফিস। বিস্তারিত..

এফডিসিতে নিজ হাতে কোরবানির মাংস বিতরণ করলেন পরীমণি

হাওর বার্তা ডেস্কঃ এফডিসিতে পাঁচটি গরু কোরবানি দিয়েছেন চিত্রনায়িকা পরীমণি। শনিবার সকালে এফডিসির ভেতরে ৪ নম্বর ফ্লোরের (সদ্য বিলুপ্ত) সামনে কোরবানি দেওয়া হয়। এরপর মাংস প্রস্তুত করে অসহায় শিল্পীদের জন্য বিস্তারিত..

দেশে ২৪ ঘণ্টায় ২২ জনের মৃত্যু, আক্রান্ত ৮৮৬

হাওর বার্তা ডেস্কঃ গত ২৪ ঘণ্টায় দেশজুড়ে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরো ২২ জন মারা গেছেন। একই সময়ে ৮৮৬ জনের দেহে করোনার সংক্রমণ পাওয়া যায়। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা বিস্তারিত..

এবার দ্বিতীয় বিয়ে নিয়ে সোজাসাপ্টা উত্তর দিলেন তাহসান

হাওর বার্তা ডেস্কঃ তাহসান খান। একাধারে সফল একজন গায়ক ও অভিনেতা তিনি। মিথিলার সঙ্গে বিচ্ছেদের পর তাহসানের বিয়ে নিয়ে অনেক গুঞ্জন শোনা গেছে। তবে তা বাস্তবে পরিণত হয়নি। তার বিয়ে বিস্তারিত..

গভীর রাতে কঙ্গনার বাড়ির সামনে গুলিবর্ষণ

হাওর বার্তা ডেস্কঃ গত কয়েকদিন ধরেই সংবাদের শিরোনামে উঠে আসছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। এবার গভীর রাতে অভিনেত্রীর মানালির বাড়ির সামনে গুলিবর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় থানায় অভিযোগ দায়েরের পরই বিস্তারিত..