অনিয়মের অভিযোগে আরও একটি হাসপাতাল বন্ধ

হাওর বার্তা ডেস্কঃ লাইসেন্স না থাকা, নিম্নমানের আইসিইউসহ নানান অনিয়মের অভিযোগে রাজধানীর আরও একটি হাসপাতালের কার্যক্রম বন্ধ করে দিয়েছে সরকার। মঙ্গলবার স্বাস্থ্য অধিদফতরের পরিচালক (হাসপাতাল ও ক্লিনিক) ডা. ফরিদ হোসেন বিস্তারিত..

সাদা মেঘ আর সবুজের ভিড় ঠেলেই কৃষকের বাড়ি ফেরা

হাওর বার্তা ডেস্কঃ সুনসান প্রকৃতির কোলে নিভৃতে বয়ে চলা নদী, সবুজের আনাগোনা আর নীল আকাশ জুড়ে সাদা মেঘের আলোড়ন। সেই সাদা মেঘ আর সবুজের ভিড় ঠেলেই এক কৃষকের বাড়ি ফেরা। কিশোরগঞ্জের বিস্তারিত..

বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে সাত হাজার মেট্রিক টন চাল বিতরণ

হাওর বার্তা ডেস্কঃ সাম্প্রতিক অতিবর্ষণ জনিত কারণে সৃষ্ট বন্যায় দেশের ৩১টি জেলায় ক্ষতিগ্রস্তদের মাঝে মানবিক সহায়তা হিসেবে এ পর্যন্ত সাত হাজার ১৪৭ মেট্রিক টন চাল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার এক বিস্তারিত..

হোসেনপুরে বানের পানিতে ভাসমান এসএসসি উত্তীর্ণ শিক্ষার্থীর লাশ উদ্ধার

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের হোসেনপুরে বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ হওয়ার পরদিন বন্যার পানিতে ভাসমান অবস্থায় আলমগীর হোসেন (১৭) নামে এক এসএসসি উত্তীর্ণ শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (২৮ জুলাই) বিস্তারিত..

সব দুর্যোগেই আওয়ামী লীগ মানুষের পাশে ছিলো, আছে এবং থাকবে

হাওর বার্তা ডেস্কঃ পানি সম্পদ উপমন্ত্রী ও শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য এ কে এম এনামুল হক শামীম বলেছেন, চরাঞ্চলে যোগাযোগ এখন দুর্গম হলেও আমরা ট্রলারে যেয়ে শুকনা খাবার ও নগদ বিস্তারিত..

ইতালিতে রশিদ হাওলাদার হত্যার বিচার দাবি

হাওর বার্তা ডেস্কঃ ইতালির মিলানে রশিদ হাওলাদার হত্যার বিচার চায় তার পরিবার। মেয়েকে উক্তত্য করার প্রতিবাদ করায় মূলত খুন হতে হয়েছিলো রশিদ হাওলাদার (৪৫)কে। রশিদ হাওলাদারের মেয়ে এক সন্তানের মা বিস্তারিত..

টেকনাফে দুই মাদক কারবারী গ্রুপের গোলাগুলিতে নিহত ৪

হাওর বার্তা ডেস্কঃ কক্সবাজারের টেকনাফে আধিপত্য ও ভাগবাটোয়ারা বিস্তারকে কেন্দ্র করে দুই মাদক গ্রুপের মধ্যে গুলাগুলির ঘটনায় চারজন’ নিহত হয়েছেন। মঙ্গলবার (২৮ জুলাই) ভোরে হোয়াইক্যং ইউনিয়নের খারাংখালী সাতঘরিয়া পাড়া এলাকায় বিস্তারিত..

জামিন মেলেনি, কারাগারে শারমিন

হাওর বার্তা ডেস্কঃ বঙ্গবন্ধু মেডিকেলে নকল মাস্ক সরবরাহের মামলায় গ্রেপ্তার অপরাজিতা ইন্টারন্যাশনালের মালিক ও ছাত্রলীগের সাবেক নেত্রী শারমিন জাহানের জামিন মঞ্জুর করেনি আদালত। রিমান্ড শেষে তাকে কারাগারে পাঠানো হয়েছে। মঙ্গলবার বিস্তারিত..

এসব মুসলিম দেশেও বৈধ সমকামিতা

হাওর বার্তা ডেস্কঃ সমকামিতা নাম শুনেই কপাল ঘুচিয়ে নাক শিটকান অনেকেই। একে অনেক বিশেষজ্ঞ মানসিক বিকারগ্রস্তের কারণও বলেছেন। আবার কেউ কেউ এ ধরনের যৌনাচারণকে প্রকৃতিবিরুদ্ধও বলে থাকেন। তবে যে যাই বিস্তারিত..

দৃষ্টি উন্নয়ন সংস্থা (ডাস) ঢাকা আলোর পথে ৯ বছর ৪৬৬৪১ রোগীর সেবা, ৫৭১৬ জন রোগীর চোখের অপারেশন সম্পন্ন

হাওর বার্তা ডেস্কঃ দৃষ্টি উন্নয়ন সংস্থা (ডাস) ঢাকা জুলাই ২০১১ থেকে জুন ২০২০ আলোর পথে ৯ বছর ৪৬৬৪১ জন রোগীর সেবা , ৫৭১৬ জন রোগীর অপারেশন সম্পন্ন ।  বিনামূল্যে চক্ষুশিবির বিস্তারিত..