রোববার মিঠামইনে ছোট ভাই আবদুল হাই এর জানাজা-দাফনে থাকবেন রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতির স্নেহের ছোট ভাই বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই কে রবিবার রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বাবার কবরের পাশেই দাফন করবেন জানা গেছে। রবিবার বিকেল ৩ টায় নিজ বাড়িতে বিস্তারিত..

ফোনের ব্যাটারি দ্রুত খারাপ হওয়ার যত কারণ

হাওর বার্তা ডেস্কঃ অন্য যে কোন ব্যাটারির মতোই স্মার্টফোন ব্যাটারিরও নির্দিষ্ট বয়স থাকে। তার পরেই ফোনের ব্যাক আপ কমতে শুরু করে। ফোনের ব্যাটারি দ্রুত খারাপ হওয়ার কারণগুলো জেনে নিন। একটি বিস্তারিত..

টিকটকের প্রতিদ্বন্দ্বী প্ল্যাটফর্ম আনছে ফেসবুক

হাওর বার্তা ডেস্কঃ সম্প্রতি সীমান্ত বিরোধে চীনা অ্যাপ নিষিদ্ধ করে দিয়েছে ভারত। এ ছাড়া যুক্তরাষ্ট্রের সঙ্গে চীনের বাণিজ্যযুদ্ধে বিপাকে পড়েছে দেশটির প্রযুক্তি প্রতিষ্ঠানগুলো। এর মধ্যে ভারতে বন্ধ হয়ে গেছে ভিডিও বিস্তারিত..

এই জনপ্রিয় অভিনেত্রীকে চিনতে পারছেন

হাওর বার্তা ডেস্কঃ চুলে গোলাপী রং লাগিয়ে ছবি তুলে ইনস্টাগ্রামে পোস্ট করলেন সংসদ সদস্য ও নায়িকা। তাতেই ভক্তদের মাঝে শোরগোল। ঘটনা কী? ছবির এই নায়িকা টালিগঞ্জের মিষ্টি মুখ মিমি চক্রবর্তী। বিস্তারিত..

দাম বেড়েছে সবজির

  হাওর বার্তা ডেস্কঃ সপ্তাহের ব্যবধানে সবজির দাম না বাড়লেও আগের চড়া দামেই অধিকাংশ সবজি বিক্রি হচ্ছে। অপরিবর্তিত আছে শাকের বাজার। আগের দামেই বিক্রি হচ্ছে আদা, রসুন, চাল, ডাল ও বিস্তারিত..

ঐক্যফ্রন্ট প্রধান থাকছেন না ড. কামাল

হাওর বার্তা ডেস্কঃ গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনের নেতৃত্বে জাতীয় ঐক্যফ্রন্টের আগের কাঠামো আর কার্যকর থাকছে না। তার বদলে যৌথ নেতৃত্ব প্রতিষ্ঠা করে বৃহত্তর জাতীয় ঐক্যের একটি কাঠামো তৈরির চেষ্টা বিস্তারিত..

নারীদের একা বাসা নিয়ে থাকার অনুমোদন দিলো সৌদি আদালত

হাওর বার্তা ডেস্কঃ নারী স্বাধীনতা নিশ্চিতের পথে আরো এক ধাপ এগিয়ে গেলো সৌদি আরব। দেশটির আদালত এক ঐতিহাসিক রায়ে জানিয়েছে, এখন থেকে দেশটির নারীরা কোনো পুরুষ অভিবাবকত্ব ছাড়াই দেশের যে বিস্তারিত..

এবার দুদিনের রিমান্ডে সাবরিনা

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসের পরীক্ষার রিপোর্ট নিয়ে জালিয়াতির অভিযোগে গ্রেফতার জেকেজি হেলথ কেয়ারের চেয়ারম্যান ডা. সাবরিনা আরিফ চৌধুরীকে  দুইদিনের রিমান্ড দিয়েছেন আদালত। শুক্রবার দুপুরে আদালতে হাজির করে পাঁচদিনের রিমান্ড আবেদন করে বিস্তারিত..

অবশেষে বিবাহবন্ধনে আবদ্ধ হলেন ডেনমার্কের প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ ড্যানিশ প্রধানমন্ত্রী মেটে ফ্রেডেরিকসেন অবশেষে বিয়ে করতে সক্ষম হয়েছেন। দীর্ঘদিনের বন্ধু বো টেংবার্গকে বিয়ে করলেন ড্যানিশ প্রধানমন্ত্রী মেটে ফ্রেডেরিকস। মহামারি করোনা পরিস্থিতি এবং সরকারি দাপ্তরিক কাজের চাপে বিয়ের তারিখ বিস্তারিত..

কচুর মুখী দিয়ে ইলিশ মাছের ঝোল রেসিপি

হাওর বারত ডেস্কঃ বাজারে কচুর ছড়া বা কচুর মুখী সারা বছরই কম বেশি পাওয়া যায়। অনেকেই কচু ছড়া খেতে পছন্দ না করলেও এই ইলিশ মাছ দিয়ে রান্না করা পদ ঠিকই বিস্তারিত..