বিল গেটস, ওবামার টুইটার অ্যাকাউন্ট হ্যাকড

হাওর বার্তা ডেস্কঃ প্রভাবশালী ব্যক্তিদের টুইটার অ্যাকাউন্ট হ্যাক করে বিট কয়েন দাবি করল হ্যাকাররা। যা ঘিরে তোলপাড় নেট দুনিয়া। বিল গেটস টুইট করেছেন, ‘আপনি আমায় এক হাজার ডলার পাঠান, আমি বিস্তারিত..

কাঁঠাল খেলে কত উপকার জানেন

হাওর বার্তা ডেস্কঃ মানুষের দেহে যেসব পুষ্টির প্রয়োজন প্রায় সবই আছে কাঁঠালের মধ্যে। এক সময় বাঙালির পুষ্টির অভাব পূরণ করতো এই কাঁঠাল। এখনও বেশির ভাগ মানুষ পুষ্টির জন্য কাঁঠাল খেয়ে বিস্তারিত..

ক্ষতির মুখে ৪০ কোটি টাকার মৌসুমি ফসল

হাওর বার্তা ডেস্কঃ মেহেরপুর সদর উপজেলায় দাদপুর স্লুইস গেট বন্ধ থাকায় মুজিবনগর উপজেলার গোপালপুর গ্রামের মাঠের উঠতি ফসল পানিতে ডুবে গেছে। এ পানি নিষ্কাশনে কোনো ব্যবস্থা না নিলে ক্ষতির মুখে বিস্তারিত..

ঈদের ছুটির সাথে মিল রেখেই গার্মেন্টস শ্রমিকরা ছুটি পাবেন: স্বরাষ্ট্রমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ সরকারি ছুটির সাথে মিল রেখেই ঈদে পোশাক ও শিল্প-কলখানার শ্রমিকদের ছুটি দেয়া হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। বৃহস্পতিবার (১৬ জুলাই) সচিবালয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সম্মেলনকক্ষে ঈদুল বিস্তারিত..

করোনা সাময়িক, আবার আমরা ঘুরে দাঁড়াব: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ করোনা মহামারী সংকট কাটিয়ে আবারও ঘুরে দাঁড়ানোর প্রত্যয় ব্যক্ত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বলেছেন, করোনাভাইরাস আমাদের সব অগ্রযাত্রা সাময়িকভাবে থামিয়ে দিয়েছে। আমি আশা করি জনগণ এ থেকে বিস্তারিত..

হিরো আলম আমার মর্যাদা বোঝেনি, এজন্যই বাদ : অনন্ত জলিল

হাওর বার্তা ডেস্কঃ অনন্ত জলিল তার চলচ্চিত্র থেকে বাদ দিয়েছেন ইতোমধ্যেই  এই তথ্য জানিয়েছেন হিরো আলম নিজেই। এর কারণ হিসেবে হিরো আলম জানিয়েছেন জায়েদ খান প্রসঙ্গে চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির বিস্তারিত..

বন্যায় ১৮ জেলা প্লাবিত, ৮ জনের মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ এখন পর্যন্ত বন্যায় দেশের ১৮ জেলা প্লাবিত হয়েছে জানিয়ে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান বলেছেন, আগামী ৪৮ ঘণ্টায় পদ্মা অববাহিকা এলাকায় পানি বাড়বে। বিস্তারিত..

এমপিরা ডিগ্রি পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি হতে পারবেন না

হাওর বার্তা ডেস্কঃ সংসদ সদস্যরা ডিগ্রি পর্যন্ত কোনো শিক্ষা প্রতিষ্ঠানের গভর্নিং বডির সভাপতি থাকতে পারবেন না বলে হাইকোর্ট যে রায় দিয়েছিল তার পূর্ণাঙ্গ কপি প্রকাশ করা হয়েছে আজ বৃহস্পতিবার। রায়ে বিস্তারিত..

২৪ ঘণ্টায় মৃত্যু ৩৯, শনাক্ত ২৭৩৩

হাওর বার্তা ডেস্কঃ করোনায় দেশে গত ২৪ ঘণ্টায় আরও ৩৯ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে এখন পর্যন্ত করোনায় মোট মৃতের সংখ্যা দাঁড়ালো ২,৪৯৬ জনে। একই সময়ে রোগী শনাক্ত হয়েছে ২,৭৩৩ বিস্তারিত..

এশিয়ার ভূ-রাজনীতি বদলে দিবে চীন-ইরানের বন্ধন

হাওর বার্তা ডেস্কঃ ইতোমধ্যে ইরান ভারতের দিক থেকে মুখ ফিরিয়ে নিতে শুরু করেছে। দুই দেশের যৌথ প্রকল্প বিশাল রেল পথ নির্মাণ থেকে ভারতে বাদ দিয়ে একাই শুরু করেছে। এদিকে চীন বিস্তারিত..