যুক্তরাষ্ট্রের সঙ্গে আলোচনার কোনো প্রয়োজন নেই: কিমের বোন জং

হাওর বার্তা ডেস্কঃ  উত্তর কোরিয়ার নেতা কিম জং উনের সঙ্গে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বৈঠকের প্রস্তাব প্রত্যাখ্যান করেছেন তার (কিম) বোন কিম ইয়ো-জং। তিনি বলেছেন, ওয়াশিংটন তার নীতিতে ‘নিষ্পত্তিমূলক পরিবর্তন’ বিস্তারিত..

সাকিবের ১০ বছর আগের রেকর্ডে ভাগ বসালেন হোল্ডার

হাওর বার্তা ডেস্কঃ সাউদাম্পটন টেস্টে ইংল্যান্ডের প্রথম ইনিংসে ৫ উইকেট নিয়ে সাকিব আল হাসানের পাশে জায়গা করে নিয়েছেন ক্যারিবীয় অধিনায়ক জেসন হোল্ডার। বৃহস্পতিবার হোল্ডারের ক্যারিয়ারসেরা বোলিংয়ে ২০৪ রানেই গুঁড়িয়ে যায় বিস্তারিত..

গার্মেন্টে ৩শ কোটি ডলারের আদেশ বাতিল, বাংলাদেশ আইএলওর সাহায্য চায়

হাওর বার্তা ডেস্কঃ করোনার প্রভাবে বাংলাদেশে বিপুল পরিমাণ পণ্যের ক্রয়াদেশ স্থগিত ও বাতিল করেছেন বৈশ্বিক ক্রেতারা। এসব বাতিল করা পণ্য নেওয়া ও দাম পরিশোধে ওই সব ক্রেতা নিয়ম মানতে আন্তর্জাতিক বিস্তারিত..

দেশে করোনায় আরো ৩৭ প্রাণহানি

হাওর বার্তা ডেস্কঃ গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে (কভিড-১৯) আক্রান্ত হয়ে আরো ৩৭ জনের মৃত্যু হয়েছে। এ মারণভাইরাসে আক্রান্ত হয়ে গতকাল ৪১ জনের প্রাণহানি ঘটে। গত ২৪ ঘণ্টায় নতুন করে বিস্তারিত..

চিকিৎসা নিয়ে প্রতারণা

হাওর বার্তা ডেস্কঃ চিকিৎসাসেবার মতো স্পর্শকাতর বিষয় নিয়ে এ মহামারীর সময়েও যে মানুষ প্রতারণা করে টাকা কামাতে পারে, তা বিস্মিত হওয়ার মতো বৈকি। আমরা মনে করি, করোনা টেস্টের ভুয়া রিপোর্ট, বিস্তারিত..

অপরাধের মাধ্যমে আয় করা সম্পদ উদ্ধার করতে হবে

হাওর বার্তা ডেস্কঃ দেশের অর্থপাচার বন্ধে দ্রুত সময়ে পাচারকারীদের বিরুদ্ধে মামলা করে অপরাধলব্ধ সম্পদ উদ্ধার করতে হবে বলে জানিয়েছেন দুর্নীতি দমন কমিশনের (দুদক) চেয়ারম্যান ইকবাল মাহমুদ। আজ শুক্রবার দুদকের এক বিস্তারিত..

বাংলাদেশসহ ১৩ দেশ থেকে ইতালি প্রবেশে নিষেধাজ্ঞা

হাওর বার্তা ডেস্কঃ করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বাড়ায় বাংলাদেশসহ ১৩টি দেশ থেকে ইতালি প্রবেশে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। বৃহস্পতিবার ইতালি সরকারের পক্ষ থেকে এমনটি জানানো হয়। ইতালির স্বাস্থ্য মন্ত্রণালয়ের তালিকায় বিস্তারিত..

স্বাস্থ্যকর্মীদের জন্য বড় সুখবর

হাওর বার্তা ডেস্কঃ মহামারি করোনা ভাইরাসে আক্রান্তদের চিকিৎসায় সরাসরি নিয়োজিত স্বাস্থ্যকর্মীদের জন্য রয়েছে বড় ধরনের সুখবর। এই মহামারি আক্রান্ত রোগীদের যেসব চিকিৎসক, নার্স ও স্বাস্থকর্মী সেবা দিচ্ছেন তাদের বিশেষ সম্মানি বিস্তারিত..

করোনা উপসর্গ নিয়ে ১৬৬৭ জনের মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসের প্রাদুর্ভাব শুরু হওয়ার পর থেকে দেশে এখন পর্যন্ত করোনাভাইরাস সংক্রমণের উপসর্গ নিয়ে ১৬৬৭ জনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার এ প্রতিবেদন প্রকাশ করে এ তথ্য জানিয়েছে বাংলাদেশ পিস বিস্তারিত..

শ্বাসকষ্ট প্রতিরোধে ও বিষণ্নতা দূর করতে উপকারী ঢেঁড়শ

হাওর বার্তা ডেস্কঃ কমবেশি সারা বছরই খা্ওয়া হলেও ঢেঁড়শের পুষ্টিগুণ সম্পর্কে অনেকেরই হয়তো জানা নেই। পুষ্টিগুণে ভরপুর এ সবজির রয়েছে অনেক স্বাস্থ্য উপকারিতা- পুষ্টি উপাদান: ঢেঁড়শ বা ওকরা ভিটামিন ‘এ’, ‘বি’, বিস্তারিত..