আসামি করে মামলা করছে র‌্যাব রিজেন্টের চেয়ারম্যানকে

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের চিকিৎসা সেবা দেওয়ার নামে প্রতারণার অভিযোগে রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদকে এক নম্বর আসামি করে মামলার প্রস্তুতি চলছে। সোমবার রাত ১১ টার দিকে অভিযান বিস্তারিত..

চলছে পরিকল্পনা বার্ষিক পরীক্ষা ছাড়াই পরবর্তী শ্রেণিতে ভর্তি,

হাওর বার্তা ডেস্কঃ করোনায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকায় বার্ষিক পরীক্ষা ছাড়াই পরবর্তী শ্রেণিতে শিক্ষার্থীদের ভর্তির চিন্তাভাবনা চলছে। তবে, কবে নাগাদ এই কার্যক্রম বাস্তবায়িত হবে, তা নির্ভর করছে বিশেষজ্ঞদের অভিমতের ওপর। তাদের বিস্তারিত..

এবার আসবে ট্রেনে কোরবানির পশু

হাওর বার্তা ডেস্কঃ আম পরিবহনের জন্য ম্যাংগো স্পেশাল ট্রেনের পর এবার দেশের উত্তরাঞ্চল ও পশ্চিমাঞ্চল থেকে ঢাকা ও চট্টগ্রামে ট্রেনে করে কোরবানির পশু পরিবহন করা হবে। আগ্রহী ব্যবসায়ীদের রেলওয়ের নিয়ন্ত্রণ বিস্তারিত..

সরকার কুরবানির পশুর ডিজিটাল হাট চালু করলো

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাস পরিস্থিতির কারণে সামাজিক দুরত্ব ও স্বাস্থ্যবিধি মানার কথা বলা হলেও পশুর হাটে তা প্রায় অসম্ভব। এরকম অবস্থায় ব্যস্ত ও জনবহুল জায়গাতে ক্রেতারা পশু কিনতে আসবেন কিনা বিস্তারিত..

প্রমাণিত হলে লঞ্চ দুর্ঘটনায় হত্যা মামলা হবে প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, রাজধানীর সদরঘাট সংলগ্ন বুড়িগঙ্গা নদীতে লঞ্চ মর্নিং বার্ড দুর্ঘটনায় ৩৪ জনের মারা যাওয়ার বিষয়টি হত্যাকাণ্ড হিসেবে প্রমাণিত হলে এ-সংক্রান্ত অবহেলাজনিত মামলাটি বিস্তারিত..

ভাঙা বাঁধে জীবন হলো পানিবন্দী

হাওর বার্তা ডেস্কঃ পিরোজপুরের মঠবাড়িয়ায় ঘূর্ণিঝড় আম্ফানে টিকিকাটা ইউপি সংলগ্ন ভেঙে যাওয়া অংশের বেড়িবাঁধ দিয়ে জোয়ারের পানি লোকালয়ে প্রবেশ করেছে। এতে করে দুইটি গ্রামের প্রায় তিন শতাধিক ঘরবাড়ি প্লাবিত হয়েছে। বিস্তারিত..

র‌্যাব পাপিয়ার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলার অভিযোগপত্র দিয়েছে

হাওর বার্তা ডেস্কঃ শুদ্ধি অভিযানে গ্রেপ্তার হওয়া নরসিংদী জেলা যুব মহিলা লীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক শামীমা নূর পাপিয়ার বিরুদ্ধে অস্ত্র আইনে করা একটি মামলার অভিযোগপত্র দিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। বিস্তারিত..

বিদেশি শিক্ষার্থীদের যুক্তরাষ্ট্র ছাড়তে হবে

হাওর বার্তা ডেস্কঃ যুক্তরাষ্ট্র সরকারের বার্তা হচ্ছে অধ্যয়নরত বিদেশি শিক্ষার্থীদের দেশটি ছাড়তে হতে পারে বা নির্বাসনে যেতে হবে। যে দেশের আকর্ষণীয় স্কলারশিপ দেওয়ার কারণে উচ্চ শিক্ষার জন্য বিশ্বের নানা প্রান্তের বিস্তারিত..

এক কোটি দুস্থ ১০ কেজি করে চাল পাবেন

হাওর বার্তা ডেস্কঃ কোরবানির ঈদ উপলক্ষে দেশের বন্যা ও অন্যান্য দুর্যোগে আক্রান্ত ব্যক্তি, দুস্থ, অতিদরিদ্র ব্যক্তি ও পরিবারকে ১০ কেজি করে চাল দেবে সরকার। ভিজিএফ কর্মসূচির আওতায় বিনামূল্যে এ চাল বিস্তারিত..

ডিভোর্সের গুঞ্জন উড়িয়ে স্বামীকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন মাহি

হাওর বার্তা ডেস্কঃ বেশ কিছুদিন ধরেই মিডিয়ায় কান পাতলে শোনা যাচ্ছে ভালো নেই চিত্রনায়িকা মাহিয়া মাহি। সংসার জীবনে সংকটময় সময় পার করছেন তিনি। স্বামী পারভেজ মাহমুদ অপুর সঙ্গে সম্পর্কের ইতি বিস্তারিত..